হিমু সিরিজের সকল বই পিডিএফ - হুমায়ুন আহমেদ | Himu series PDF by Humayon Ahmed

himu pdf, হিমু সমগ্র pdf


    himu pdf

    আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ,প্রিয় বন্ধুরা কেমন আছেন? আশা করছি আপনারা ভালো আছেন।আমরাও ভালো আছি,আলহামদুলিল্লাহ।

    হিমু একটি কাল্পনিক চরিত্র যা হুমায়ূন আহমেদ তৈরি করেছিলেন। আপনি কি হুমায়ূন আহমেদ হিমু বই পিডিএফ খুঁজছেন? এখানে আপনি হিমু সিরিজের সমস্ত পিডিএফ বই পেতে পারেন।

    হিমু সোমোগ্রো একটি মনমুগ্ধকারী বই যা বাংলা লেখক হুমায়ূন আহমেদ লিখেছেন। হিমু হুমায়ূন আহমেদ নির্মিত একটি কাল্পনিক চরিত্র। হিমু ভবঘুরে মতো বেঁচে থাকে, তার চাকরি নেই এবং তাই আয়ের কোনও উত্স নেই। তিনি একজন কঠোর পরিশ্রমীর চেয়ে ভিক্ষুকের জীবনকে পছন্দ করেন। হিমু তার দৃষ্টিভঙ্গিতে অভিনব এবং অপ্রচলিত। এই দুর্দান্ত বইটি এখান থেকে অনলাইনে পড়ুন।

    হিমু সমগ্র pdf

    হিমু সিরিজটি লিখেছিলেন মহান বাংলাদেশী লেখক হুমায়ূন আহমেদ (১৩ নভেম্বর ১৯৮৮ - ১৯ জুলাই ২০১২)।

    হুমায়ূন আহমেদ একজন বাংলাদেশী লেখক, চিত্রনাট্যকার ও চলচ্চিত্র নির্মাতা। তিনি ২০০টিরও বেশি ফিকশন এবং অ-কল্পকাহিনী বই লিখেছিলেন, যার সবগুলিই বেস্টসেলার ছিল। তাঁর লেখার স্টাইলটি যাদুকরী বাস্তববাদ হিসাবে চিহ্নিত।

    তাঁর প্রথম উপন্যাস নন্দিতো নরোক ১৯৭২ সালে প্রকাশিত হয়েছিল যখন তিনি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। তাঁর প্রথম উপন্যাস থেকেই তাঁর থিমগুলিতে গড়ে উঠেছে গড় মধ্যবিত্ত নগর পরিবারের আকাঙ্ক্ষা এবং তাদের জীবনের পঞ্চম মুহূর্তের চিত্রিত। তাঁর দ্বিতীয় উপন্যাসটি শোনখোনিল কারাগার।

    প্রিয় বন্ধুরা আপনারা চাইলে হুমায়ুন আহমেদের হিমু বইয়ের পিডিএফ ডাউনলোড করে নিতে পারেন।

    click here to download

    হিমু সমগ্র pdf

    হুমায়ুন আহমেদের হিমু সমগ্র সিরিজের সকল বই পিডিএফ আকারে দেওয়া হলো;

    এবং হিমু

    হিমুর হাতে কয়েকটি নীলপদ্মা 

    হিমুর দ্বিতীয় প্রহর

    হিমুর রুপালী রাত্রি

    একজন হিমু কয়েকটি ঝিঝি পোকা

    হিমু মামা

    হলুদ হিমু কলো র‍্যব

    আজ হিমুর বিয়ে

    হিমু রিমান্ডে

    tags: himu pdf, হিমু সমগ্র pdf