রবি সেবা কেন্দ্র | রবি সেবা পয়েন্ট

 

রবি সেবা কেন্দ্র, রবি সেবা ঢাকা, রবি সেবা পয়েন্ট, রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ করার নিয়ম, রবি সিমের ফ্রি অফার, রবি ফ্রি এসএমএস,


    রবি সিমের ফ্রি অফার

    টাইম অফ বিডি এর পক্ষ থেকে সকল রবি গ্রাহকদের জানাই আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহি বারাকাতুহু। কেমন আছেন আপনারা সবাই? আশা করছি আপনারা সবাই অনেক অনেক ভাল আছেন। আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম রবি সেবা কেন্দ্র, রবি সেবা ঢাকা, রবি সেবা পয়েন্ট, রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ করার নিয়ম, রবি সিমের ফ্রি অফার, রবি ফ্রি এসএমএস। আপনারা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে এগুলো সম্পর্কে জানতে চেয়েছেন। আর সেই জন্যই আমাদের আজকের এই পোষ্ট টি। আজকের এই পোস্টে আমরা এগুলো সম্পর্কে বিশ্লেষণ করবো । আশা করি আজকের এই পোস্টটি আপনাদের অনেক কাজে লাগবে।





    রবি সেবা ঢাকা

    রবি সিমের হাজারো গ্রাহকদের সেবা দেওয়ার জন্য রবি সেবা কেন্দ্র রয়েছেে। আর রবি সেবা কেন্দ্র কিন্তু বাংলাদেশের বেশ কয়েকটি জায়গায় অবস্থিত । তার মধ্যে একটি জায়গা হচ্ছে ঢাকা, রবি সেবা ঢাকা । রবি সেবা ঢাকা কেন্দ্র একটি রয়েছে যেখানে ঢাকা এবং ঢাকার পার্শ্ববর্তী শহর অঞ্চল থেরে রবি সেবা দিয়ে বেড়ায়। অর্থাৎ সেখানকার মানুষদের রবি সিম নিয়ে কোনো সমস্যা হলে তারা রবি সেবা ঢাকা কাস্টমার কেয়ারে ফোন দেয় এবং সেখান থেকে তাদের সকল সমস্যা সমাধান করে দেয়। আপনারা আমাদের কাছে রবি সেবা ঢাকা সম্পর্কে জানতে চেয়েছেন । রবি সেবা ঢাকা হচ্ছে রবি সেবা কেন্দ্রের একটি অফিস  যেটি ঢাকায় অবস্থিত রবি সেবা কেন্দ্র বাংলাদেশের বিভিন্ন জায়গায় অবস্থিত তার মধ্যে এটিও একটি রবি সেবা ঢাকা গুলশান এ অবস্থিত। 

    রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ করার নিয়ম

    আমরা রবি সিমে যখন ইন্টারনেট কিনি তখন সেটি ব্যবহার করি । কিন্তু হঠাৎ করে যদি আমাদের কোনো কারণে সেটি আর কাজে না লাগে বা আমাদের যদি সেটি দরকার না হয় তাহলে আমরা কি সেটি বন্ধ করতে পারবো ? রবি কোম্পানি থেকে নতুন এই সুযোগটি আমাদের করে দিয়েছে । এইখানের রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ করা সম্ভব । আমরা রবি সিমে যদি কোন ইন্টারনেট প্যাকেজ কিনে থাকি এবং পরবর্তীতে যদি দেখি সেটি আমাদের লাগছে না তাহলে আমরা সেটি বন্ধ করতে পারবো । আপনাদের মাঝে অনেকেই আছেন যারা আমাদের কাছে রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ করার নিয়ম সম্পর্কে জানতে চেয়েছেন। আজকের এই পোস্টটি তাদের জন্যই। আজকে আমাদের পোস্টে আমরা রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ করার নিয়ম আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি পোস্টটি আপনাদের কাজে লাগবে। রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ করতে প্রথমেই *140*7# এই কোডটি দিয়ে ডায়াল করুন। তারপর আপনার ওইখানে রবি ইন্টারনেট প্যাকেজ অফ করার একটি অপশন খুজে পাবেন । সেটাই ক্লিক করলেই আপনাদের রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ হয়ে যাবে । আশা করি তথ্যটি আপনাদের অনেক কাজে লাগবে । আপনাদের এটা জানাতে পেরে আমাদের অনেক ভালো লাগে। এছাড়া রবি সম্পর্কে আরো অন্যান্য বিষয় তথ্য লাগলে আপনারা আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন আমরা অবশ্যই সেই বিষয়ে আপনাদের মাঝে পোস্ট নিয়ে হাজির হব।






    Tag: রবি সেবা কেন্দ্র, রবি সেবা ঢাকা, রবি সেবা পয়েন্ট, রবি ইন্টারনেট প্যাকেজ বন্ধ করার নিয়ম, রবি সিমের ফ্রি অফার, রবি ফ্রি এসএমএস,