রবি সিমে sms কেনার নিয়ম | রবিতে ১ টাকায় sms ২০২৪

Educational help
0

 

রবিতে sms কেনার নিয়ম, রবি সিমে sms কেনার নিয়ম, রবিতে ১ টাকায় sms, রবিতে ১ টাকায় sms ২০২১, রবি এস এম এস কিভাবে কিনবো

    রবি এস এম এস কিভাবে কিনবো

    টাইম অফ বিডি এর পক্ষ থেকে রবি গ্রাহক বৃন্দের জানায় আসসালামুআলাইকুম রাহমাতুল্লাহে বারাকাতুহু কেমন আছেন আপনারা সবাই আশা করছি আল্লাহর দোয়ায় আপনারা সবাই অনেক ভাল আছেন আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে হাজির হলাম রবিতে sms কেনার নিয়ম, রবি সিমে sms কেনার নিয়ম, রবিতে ১ টাকায় sms, রবিতে ১ টাকায় sms ২০২৪, রবি এস এম এস কিভাবে কিনবো। আপনাদের মাঝেও হয়তো অনেকেই এসব প্রশ্নের উত্তর ঠিকভাবে জানেন না আজকের এই পোস্টটি আপনাদের জন্য আপনারা পোস্টটি সম্পূর্ণ পড়বেন আশা করছি থেকে অবশ্যই ভাল কিছু জানতে পারবেন। 





    রবিতে sms কেনার নিয়ম

    প্রত্যেকটা সিমে এসএমএস কেনার জন্য হোক মিনিট কেনার জন্য হোক বা ইন্টারনেট কেনার জন্য হোক নির্দিষ্ট একটি নিয়ম থাকে সেই নিয়ম মেনেই এসএমএস এমবি মিনিট কিনতে হয় কিভাবে রবি সিমে নির্দিষ্ট একটি নিয়ম রয়েছে যা মেনে রবি এসএমএস কিনতে হয় কিন্তু অনেকেই সঠিকভাবে জানে না। যে রবি সিমে কিভাবে এসএমএস কিনতে হয় । আজ আমরা আপনাদের জানাব রবি এসএমএস কিভাবে কিনব এটি সম্পুর্ন পড়ুন তাহলে আপনার অবশ্যই বুঝতে পারবেন রবিতে কিভাবে এসএমএস কিনতে হয়। রবি সিমে এসএমএস কেনার জন্য প্রথমে *140*14# দিয়ে ডায়াল করলে আপনারা বিভিন্ন ধরনের অপশন দেখতে পারবেন তার মধ্যে থেকে আপনাদের যে অপশনটি পছন্দ হবে আপনারা সে অপশনে ক্লিক করবেন এবং তারপরে ওকে তে ক্লিক করবেন তাহলে আপনাদের রবির এসএমএস অফার টি আপনারা কিনতে পারবেন। আশা করি রবি সিম এ কিভাবে এসএমএস কিনতে হয় সেটি আপনারা জেনে অনেক উপকৃত হলেন।

    রবিতে ১ টাকায় sms

    আমরা যারা রবি সিমে এসএমএস ব্যবহার করি। অর্থাৎ রবি সিমের মাধ্যমে একজন আরেকজনের সাথে এসএমএসে কথা বলি। যারা এসএমএস ব্যবহার করে তারা  সময় ভাবে যে যদি আমি অল্প টাকায় অনেক বেশি এসএমএস কিনতে পারতাম তাহলে অনেক ভালো হতো। অল্প টাকায় অনেক বেশি এসএমএস হতো এবং তার তার মেয়়াদ ও যদি বেশি হতো তাহলে অনেক ভালো হতো । আমরা আজকে তাদের জন্য সুখবর নিয়ে এসেছি। আমরাা আজকে আপনাদের মাঝে রবিতে 1 টাকায় এসএমএস অফার গুলো জানাবো। হঠাৎ রবিতে 1 টাকায় এসএমএস কত এবং তার মেয়াদ ঠিক কত সেেটিও আপনারা জানতে পারবেন। নিচেে আমরা রবি ১ টাকায় এসএমএস অফার গুলো দিয়ে দিচ্ছি আশা করছি এগুলো আপনাদের কাজে লাগবে।
    রবি 1 টাকায় 500 এসএমএস মেয়াদ 28 দিন একটিভেটেড কোড *784*1*500*81230#
    রবি 50 পয়সা 250 এস এম এস মেয়াদ 28 দিন এক্টিভেট কোড *123*1*7*500#






    Tag: রবিতে sms কেনার নিয়ম, রবি সিমে sms কেনার নিয়ম, রবিতে ১ টাকায় sms, রবিতে ১ টাকায় sms ২০২৪, রবি এস এম এস কিভাবে কিনবো, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)