রবি বন্ধ সিমের অফার ২০২৪ | রবি নতুন সিমের অফার

 

রবি ঘ্যাচাং রিচার্জ কিভাবে করে,  রবি নতুন সিমের অফার ২০২১, রবি বন্ধ সিমের অফার ২০২১,  ফেসবুক প্যাক, রবি কম্বো অফার ২০২১, রবি বন্ধ সিমের অফার জানার উপায়,


    রবি নতুন সিমের অফার ২০২৪

    আসসালামুআলাইকুম রাহমাতুল্লাহিিি বারকাতুহু প্রিয় রবি সিমের গ্রাহকবৃন্দ কেমন আছেন আপনারা সবাই আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাাম  রবি ঘ্যাচাং রিচার্জ কিভাবে করেরবি নতুন সিমের অফার ২০২৪, রবি বন্ধ সিমের অফার ২০২৪, রবি ফেসবুক প্যাক, রবি কম্বো অফার ২০২৪, রবি বন্ধ সিমের অফার জানার উপায়। আপনারা বিভিন্ন জায়গায়় বিভিন্ন ভাবে এইগুলা খুঁজছেন আশা করি আজকের এই পোস্টটি আপনাদের অনেক কাজে লাগবে।

    রবি ঘ্যাচাং রিচার্জ কিভাবে করে

    যারা রবি সিম ব্যাবহার করে তারা সবাই জানে যে, রবির বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে। রবি কোম্পানি থেকে এক এক সময় এক এক ধরনের অফার দিয়ে থাকে। ঠিক এমনই একটা অফার হচ্ছে রবি ঘ্যাচাং অফার । অনেকেই এই রবি ঘ্যাচাং অফার টি নিয়ে নিয়েছে। কিন্তু তার পরেও কিছু মানুষ আছে যারা রবির ঘ্যাচাং অফার কিভাবে নিতে হয় সেটা জানে না বা রবি ঘ্যাচাং রিচার্জ কিভাবে করতে হয় এটি জানে না। আজকে আমরা আপনাদের মাঝে জানাবো যে রবি ঘ্যাচাং রিচার্জ কিভাবে করতে হয় । প্লে স্টোর থেকে রবি অ্যাপ টা নামিয়ে নেবেন। এর ভেতরে রয়েছে এক রবি ঘ্যাচাং রিচার্জ অফার সেখানে ক্লিক করলে আপনারা রবি ঘ্যাচাং রিচার্জ অফার টি  পাবেন। আপনারা ওইখান থেকে রবি ঘ্যাচাং রিচার্জ অফার টি খুব সহজেই নিতে পারবেন।

    রবি নতুন সিমের অফার ২০২৪

    আমরা যখন সিম কিনি তখন সিমের সাথে বিভিন্ন ধরনের অফার দেয়। আর সেটাকেই নতুন সিমের অফার বলা হয়। রবি সিমে একই রকম নিয়ম। যখন কেউ প্রথম রবি সিম কেনে নতুন কোনো রবি সিম কিনে তার সাথে বিভিন্ন রকমের অফার দিয়ে থাকে। তবে একেক জায়গায় কিন্তু রবি নতুন সিমের অফার এক এক রকম হয়ে থাকে। অনেক জায়গায় রবি নতুন সিমের অফার এর সাথে অনেক এমবি দেয় 10, 12 জিবি এমবি দেয় এক মাসের জন্য বাা আজীবনেরর জন্য। আবার অনেক জায়গায় রবি নতুন সিম কিনলে তার সাথে মিনিট প্যাক ফ্রী দেয় কথা বলার জন্য । আবার কিছু কিছু জায়গায় রবি নতুন সিমের অফার হিসেবে মিনিট এবং এসএমএস দেয়। নতুন সিম কিনলে তার সাথে অনেক লাভ হয়়। নতুন সিম কিনলে তার সাথে এই ধরনের খুব সুন্দর সুন্দর অফার পাওয়া যায়। আপনারা যারা এখনো রবি নতুন সিম কিনবেন তারা অন্য নতুন সিমের অফার টি পাবেন।

    রবি বন্ধ সিমের অফার জানার উপায়

    আমরা অনেক সময় অনেক ধরনের সিম কিনে থাকি। একটা সিম যদি কোন কারণে নষ্ট হয়ে যায় তখন আমরা নতুন একটি সিম কিনি। কিন্তু অনেক সময় এরকম হয় যে একটা সিম অনেক বছর ব্যবহার করার পর সেই সিম টি ব্যবহার করতে আর ভালো লাগে না তখন আমরা সেই সিম টি বন্ধ করে রাখি। মানে তখন সেই সিমটা আর ব্যবহার করিনা। সেইসব কোম্পানি থেকে বিভিন্ন ধরনের অফার দেয় বন্ধ সিম টি আবার খোলার জন্য। ঠিক তেমনি রবি কম্পানির রবি বন্ধ সিমের অফার রয়েছে । রবি সিম যদি আপনার বাসায় থাকে কিন্তু আপনি যদি সেটি ব্যবহার না করেন তাহলে রবি বন্ধ সিমের অফার গুলো আপনারা পাবেন। রবি বন্ধ সিমের অফার গুলো আপনি পেতে পারেন। কিন্তু তারপরও অনেকে জানেনা যে রবি বন্ধ সিমের অফার কি কিি। রবি বন্ধ সিমের অফার হিসেবে এমবি দেয় অর্থাৎ বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার দিয়ে থাকে। আপনার বাসায় যদি রবি সিম থাকে এবং আপনি যদি সেটি ব্যবহার না করেন তাহলে আজ থেকে আবার ব্যবহার করা শুরু করুন দেখুন আপনার রবি বন্ধ সিমের অফার পেয়ে যাবেন। 

    রবি কম্বো অফার ২০২৪

    প্রিয় রবি গ্রাহকবৃন্দ আপনারা যারা রবি সিম ব্যাবহার করেন তারা সবাই জানেন যে এটির একটি অ্যাপ রয়েছে ।আপনারা সবাই প্লে স্টোর থেকে রবি অ্যাপটি নামিয়ে নেবেন। তাহলে সেখান থেকে আপনারা আর ও রবির বিভিন্ন ধরনের অফার পাবেন যেমন রবি ঘ্যাচাং অফার, রবি কম্বো অফার

     আমরা এখন আপনাদের মাঝে রবি কম্বো অফার নিয়ে কথা বলবো । রবি এপে বিভিন্ন ধরনের অফারের মধ্যে এই রবি কম্বো অফার একটি । রবি কম্বো অফার এ খুব সুন্দর সুন্দর ইন্টারনেট প্যাক তারা দিয়েছে। নিচে আমরা বেশ কয়েকটি রবি কম্বো অফার দিয়ে দিচ্ছি।

    রবি কম্ব অফার ৪৯৯ টাকা ৭ জিবি যেকোনো নেট ২৫০ মিনিট ১০০ এস এম এস এর মেয়াদ ৩০ দিন।

    রবি কম্ব অফার ৯৯৯ টাকা ২০ জিবি যেকোনো নেট ৫০০ মিনিট ২০০ এস এম এস মেয়াদ ৩০দিন।

    রবি কম্বো অফার গুলো জানতে পেরে আশা করি আপনাদের অনেক উপকার হলো । আরো অন্যান্য সকল বিষয় নিয়ে জানতে আমাদের সাইটটি ভিজিট করুন। আমাদের সাইটে রবিির সকল বিষয় নিয়ে বিভিন্ন ধরনের পোস্ট করা রয়েছে।

    Tag: রবি ঘ্যাচাং রিচার্জ কিভাবে করে,  রবি নতুন সিমের অফার ২০২৪, রবি বন্ধ সিমের অফার ২০২৪,  ফেসবুক প্যাক, রবি কম্বো অফার ২০২৪, রবি বন্ধ সিমের অফার জানার উপায়,