শবনম পিডিএফ | শবনম পিডিএফ ডাউনলোড |শবনম pdf download link |

Anonymous
0


    পিডিএফ পিডিএফ

     প্রিয় পাঠকবৃন্দ টাইম অফ বিডির পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই শুভেচ্ছা ও সালাম আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আপনারা অনেকেই হয়তোঅনলাইনে বিভিন্ন প্লাটফর্মে কষাকষি করছেন শবনম পিডিএফ। পরে কথা বিবেচনা করে আমরা শবনম পিডিএফ লিংক সহ দিয়েছি। আপনার ইচ্ছা করলে পিডিএফ ডাউনলোড করতে পারেন। এবং বইটি পড়তে পারেন।আপনার কাছে একটা মজা করে পোস্টটি সম্পুর্ণ দেখবেন।

    শবনম পিডিএফ ডাউনলোড

    শবনম পিডিএফ বাংলা বই। লিখেছেন সৈয়দ মুজতবা আলী। সৈয়দ মুস্তাফা আলী এটি একটি রোমান্টিক উপন্যাস বই। তার শবনম বইয়ের একটি পিডিএফ ফাইল বুক অনলাইন খুজে পেয়েছি।সৈয়দ মুজতবা আলী এর অসাধারণ বইটি আপনাদের মাঝে শেয়ার করছি।আপনারা যে কোন সময় বইটি আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে এবং অনলাইনে পড়তে পারবেন।
     আলী একজন বিংশ শতাব্দীর বাঙালি সাহিত্যিক।মেশিন ছোটগল্পকার অনুবাদক ও রম্যরচয়িতা। সৈয়দ মুজতবা আলী জন্মগ্রহণ করেন ১৯০৪ খ্রিষ্টাব্দের ১৩ সেপ্টেম্বর অবিভক্ত ব্রিটিশ ভারতে আসামের অন্তর্ভুক্ত সিলেটের করিমগঞ্জে। শান্তিনিকেতনে পড়ার সময় সেখানের বিশ্বভারতী নামের হস্তলিখিত ম্যাগাজিনে মুজতবা আলী লিখতেন। তিনি তার ভ্রমণকাহিনীর জন্য বিশেষভাবে জনপ্রিয়। ১৯৪৯ খ্রিষ্টাব্দে তিনি নরসিং দাস পুরস্কার লাভ করেন। ১৯৬১ খ্রিষ্টাব্দে তাকে আনন্দ পুরস্কার প্রদান করা হয়। ১৯৭৪ খ্রিষ্টাব্দের ১১ ফেব্রুয়ারি সোমবার পিজি হাসপাতালের ১২৭ নং কক্ষে সৈয়দ মুজতবা আলী মৃত্যুবরণ করেন।

    শবনম pdf download link |

    বইয়ের বিবরণ
    বইয়ের নামঃ শবনম
    লেখকঃসৈয়দ মুজতবা আলী
    বইয়ের ধরণঃ উপন্যাস
    প্রকাশিতঃ স্টুডেন্ট ওয়েজ
    প্রকাশকঃ ১৯৬০
    পাতা সংখ্যাঃ ৬৯ টি
    সাইজঃ ০৫ এমবি

    প্রিয় পাঠকবৃন্দ, শবনম পিডিএফ  পাওয়া যায় নি।

    আমরা আমাদের পরের পোস্টে ভিডিওটি শেয়ার করব।


    Tag:শবনম পিডিএফ | শবনম পিডিএফ ডাউনলোড |শবনম pdf download link |

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)