শুভ দীপাবলির শুভেচ্ছা-২০২৪ | Wishes a happy Dewally-2024

Monjurul Hasan Manik
0

 


প্রিয় পাঠক-পাঠিকাবৃন্দ। আশাকরি সকলেই সুস্থ আছেনন। timeofbd.com এর পক্ষ থেকে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

দীপাবলি হিন্দুদের একটি অন্যতম উৎসব। এই উৎসবের অপেক্ষায় সকল সনাতন ধর্মাবলম্বী দিন গোনেন। আর কেন গুনবে নাই বা বলুন। সেদিন যে মানুষে মানুষে কোনও বিভেদ থাকে না। দীপাবলির আলোয় কেটে যায় সমস্ত অন্ধকার ও  জাতি, ধর্ম এবং জাত-পাতের বিভেদ। খানা-পিনা এবং প্রদীপ জ্বাল্নো, পূজার মধ্যে দিয়ে দিনটা যে কখন শেষ হয়ে যায়, সেদিকে কারও খেয়ালই থাকে না। মাঝে একটু সময় পেলেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা পোস্ট করা থেকে কাছের মানুষদের মেসেজ পাঠানো, সে সব কাজও সারতে হয়। ফলে ফি বছরই নতুন নতুন শুভেচ্ছা বার্তার প্রয়োজন পড়ে।

আর তাই আপনাদের এই প্রয়োজন মেটানোর জন্য আজ আমরা আপনাদের মাঝে নিয়ে এলাম শুভ দীপাবলি-২০২৪, শুভ দীপাবলির শুভেচ্ছা-২০২৪, দীপাবলির শুভেচ্ছা-২০২৪, শুভ দীপাবলির আগাম শুভেচ্ছা-২০২৪, দীপাবলির শুভেচ্ছা কবিতা-২০২৪, দীপাবলির আগাম শুভেচ্ছা-২০২৪, দীপাবলি ছবি-২০২৪, শুভ দীপাবলি ছবি-২০২৪, দীপাবলির শুভেচ্ছা ছবি-২০২৪, শুভ দীপাবলি ফটো-২০২৪। আপনারা এখান থেকে আপনাদের পছন্দের শুভ দীপাবলি-২০২৪, শুভ দীপাবলির শুভেচ্ছা-২০২৪, দীপাবলির শুভেচ্ছা-২০২৪, শুভ দীপাবলির আগাম শুভেচ্ছা-২০২৪, দীপাবলির শুভেচ্ছা কবিতা-২০২৪, দীপাবলির আগাম শুভেচ্ছা-২০২৪, দীপাবলি ছবি-২০২৪, শুভ দীপাবলি ছবি-২০২৪, দীপাবলির শুভেচ্ছা ছবি-২০২৪, শুভ দীপাবলি ফটো-২০২৪ পেয়ে যাবেন। তাই এখনি শেয়ার করুন শুভ দীপাবলি-২০২৪, শুভ দীপাবলির শুভেচ্ছা-২০২৪, দীপাবলির শুভেচ্ছা-২০২৪, শুভ দীপাবলির আগাম শুভেচ্ছা-২০২৪, দীপাবলির শুভেচ্ছা কবিতা-২০২৪, দীপাবলির আগাম শুভেচ্ছা-২০২৪, দীপাবলি ছবি-২০২৪, শুভ দীপাবলি ছবি-২০২৪, দীপাবলির শুভেচ্ছা ছবি-২০২৪, শুভ দীপাবলি ফটো-২০২৪ আপনার প্রিয়জনদের এবং মেতে উঠুন দীপাবলির আনন্দে।


       
       

    শুভ দীপাবলি-২০২৪ | শুভ দীপাবলির শুভেচ্ছা-২০২৪ | দীপাবলির শুভেচ্ছা-২০২৪ | শুভ দীপাবলির আগাম শুভেচ্ছা-২০২৪ | দীপাবলির শুভেচ্ছা কবিতা-২০২৪ | দীপাবলির আগাম শুভেচ্ছা-২০২৪


    * জ্বলুক প্রদীপ সবার মনে 
    দূর হোক অন্ধকার 
    কালি, লাখহি, এস গনেশ 
    দূর হোক সব গ্লানি ও ক্লেশ 
    ঘিরে থাকুক শুদ্ধ আবেশ 
    দীপাবলির অনেক শুভেচ্ছা

    *ভরে উঠুক এই জীবন আলোর রং এ 
    সব দুঃখ বেদনা যাক নির্বাসন এ 
    সুখ কেন বৃথা এ খুঁজে মরি 
    এসো আজ আমরা একে অপরের হাত ধরে 
    শুভ দ্বীপাবলি।

    *এই আলোর উৎসবে যে খুশি, আনন্দ তোমার জীবনে আসবে তা যেন সারা বছর বজায় থাকে। 
    শুভ দীপাবলী।

    *এই দীপাবলীর উৎসব হয়ে উঠুক তোমার জীবনের সবচেয়ে আনন্দমুখর দীপাবলী। 
    শুভ দীপাবলী

    *এই দীপাবলীতে কামনা করি তোমার সব স্বপ্ন ও আশা পূরণ হোক। ঈশ্বর তোমার জীবন রাঙিয়ে তুলুক খুশীর নানা রঙে। 
    শুভ দীপাবলী।

    *এই দীপাবলীতে ঈশ্বর যেন তোমার সব অপূর্ণ ইচ্ছাগুলোকে পূরণ করেন। 
    শুভ দীপাবলী।

    *এই দীপাবলীতে আমি কামনা করি তোমার নাম যেন উজ্জ্বল হয়ে ওঠে খ্যাতির শীর্ষে অমর হয়ে থাকুক তোমার নাম সারা জীবন তুমি যেন সবার সৎপাত্র হয়ে থাক। 
    শুভ দীপাবলী।

    *মেসেজ, কার্ডের সঙ্গে শুভেচ্ছা বার্তা উৎসবের মরসুমে দূরের প্রিয়জনের মুখে হাসি ফোটাতে পারবে। যাঁদের কাছে উপহার পৌঁছে দিতে পারেন নি তাঁদের কাছে অন্তত পৌঁছে দিন উৎসবের বার্তা। 
    শুভ দীপাবলী।

    *আপনার প্রার্থনা হোক সবার জন্য। প্রতীক্ষা হোক আঁধার থেকে আলোর পথে এগিয়ে যাওয়ার। 
    শুভ দীপাবলি।

    *আমার সকল সহকর্মী ও তাদের পরিবারকে জানাই দীপাবলীর আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা।

    *প্রদীপের আলো মুছে যাক, 
    সব কালিমা নতুন ভাবে, 
    আসুক বয়ে, শিশির আলো। 
    শুভ দীপাবলি।

    *পুজো মানে নীল আকাশে সাদা মেঘের ভেলা পুজো মানে হারিয়ে যাওয়া প্রেমের ফিরে আসা পুজো মানে নতুন করে আবার ভালোবাসা। 
    শুভ দীপাবলি।

    *ঘরের দরজা খুলে দাও লক্ষ্মী ঠাকুরের জন্য। আর মনের দরজা খুলে দাও শুভ চিন্তা, শুভ বুদ্ধির জন্য। 
    দীপাবলীর শুভেচ্ছা।

    *মা কালী তোমাকে আশীর্বাদ করুন যেন তুমি সারা বছর সুখে ও আনন্দে থাক। 
    শুভ দীপাবলি।

    *মা কালী কালীপুজো আপনি এবং আপনার প্রিয়জনদের জন্য আনন্দ আনুন মা কালীর আশীর্বাদ সর্বদা আপনার সাথে থাকুক 
    শুভ দীপাবলী।

    *এই দীপাবলি নতুন স্বপ্ন, নতুন আশা, আবিষ্কারের উপায়, বিভিন্ন দৃষ্টিভঙ্গি, সবকিছু উজ্জ্বল এবং সুন্দর করুক এবং সকলের দিনগুলি আনন্দদায়ক হোক। শুভ দীপাবলি।

    *লক্ষ লক্ষ প্রদীপ চিরকালের জন্য আপনার জীবনকে অফুরন্ত আনন্দ, সমৃদ্ধি, স্বাস্থ্য ও সম্পদ দিয়ে আলোকিত করতে পারে। আপনাকে এবং আপনার পরিবারকে শুভ দীপাবলির শুভেচ্ছা!

    *শৈশব স্মৃতিতে পূর্ণ এক উৎসব, আতশবাজি ভরা আকাশ, মিষ্টিতে ভরা মুখ এবং আনন্দে হৃদয় পূর্ণ। সবাইকে শুভ অনেক দীপাবলীর শুভেচ্ছা!
    *
    আপনাকে এবং আপনার পরিবারকে দীপাবলীর শুভেচ্ছা। আশা করি, সমস্ত অন্ধকার সরে গিয়ে এই আলোর উৎসবে সকলের জীবন আলোকিত হয়ে উঠবে।
     
    *আনন্দের এই উতসবতি আপনার জীবনে আরও সুখ নিয়ে আসে। শুভ দীপাবলি!

    *আমার প্রিয় বন্ধু, তোমাকে শুভ দীপাবলির শুভেচ্ছা এবং ভালোবাসা। আশা করি এই দীপাবলি তোমার খুব আনন্দের সঙ্গে কাটবে এবং তোমার জীবনের সব স্বপ্ন সার্থক হবে।

    *দীপাবলি উপলক্ষে আমি প্রার্থনা করি যে আমাদের বন্ধুত্ব এই আলোর উৎসবের মতো আরও ভালো এবং দৃঢ় হবে। আমি আশা করি হাজার হাজার প্রদীপের আলোর মতো তোমার জীবন আলোকিত হয়ে উঠুক এবং সুখে- আনন্দে ভরে উঠুক। শুভ দীপাবলির প্রীতি শুভেচ্ছা!


    *আশাকরি এই বছরের দীপাবলি তোমার জীবনে আনন্দের স্মৃতি হয়ে থাকবে এবং এই আলোর উৎসবের আনন্দ তোমার জীবনে যেন কোনদিনও শেষ হয়ে না যায়। শুভ দীপাবলি!

    *আশাকরি প্রদীপ এবং মোমবাতির মতো তোমার জীবনের প্রত্যেকদিন আলোকিত করে তুলুক এবং আনন্দ, সুখ, সমৃদ্ধি ভরে উঠুক। শুভ দীপাবলি!

    *এই উৎসবে আলোর ঝলকানি এবং আতশবাজির শব্দ তোমার জীবনকে মুহূর্তের মুহূর্তে পূর্ণ করে তুলুক। আশাকরি এই দীপাবলিতে পরিবারের সঙ্গে সুন্দর এবং শান্তিপূর্ণ উৎসব উপভোগ করবে। শুভ দীপাবলি!

    *এই আলোর উৎসবে আশাকরি তোমার জীবনে আনন্দগুলি দ্বিগুণ হবে এবং তোমার জীবনে সমস্ত সমস্যা সমাধান হোক। তোমার এবং তোমার পরিবারের সকল সদস্যদের জন্য একটি সুন্দর দীপাবলি শুভেচ্ছা কামনা করি। শুভ দীপাবলি!

    *প্রিয় বন্ধু তোমাকে একটি সুখী এবং সমৃদ্ধ দীপাবলির শুভেচ্ছা। এই আলোর উৎসবে সর্বদা আপনার জীবনে উজ্জ্বলতা এবং আনন্দ বয়ে আনুক।

    *শুভ দীপাবলি বন্ধু। আশাকরি এই দীপাবলি উৎসব ভালো কাটবে। এই দীপাবলিতে তোমার জীবনে সব অন্ধকার দূর হয়ে আলোয় ভরে উঠুক। শুভ দীপাবলি!

    *আশাকরি এই দীপাবলি আপনি আপনার প্রিয়জনদের সঙ্গে আনন্দের সঙ্গে উপভোগ করবেন। আশাকরি এই আলোর উৎসব দিয়ার আলোর সাথে সাথে সুখ, আনন্দ, সাফল্যের মুহূর্তের মধ্যে দিয়ে এই উৎসব কাটুক। দীপাবলি উপলক্ষে আপনাকে অনেক ভালোবাসা এবং শুভেচ্ছা জানালাম। শুভ দীপাবলি!

    *আজকের এই আলোর উৎসবে আমার তরফ থেকে তোমাকে এবং তোমার সকল পরিবারকে দীপাবলির শুভেচ্ছা এবং অভিনন্দন। এই উৎসবটি খুব আনন্দের সঙ্গে এবং শান্তিপূর্ণভাবে উপভোগ কর।

    *আমি চাই যে এই দীপাবলি সর্বকালের উজ্জ্বল হোক। এটি আমাদের সবার মাঝে চির সুখ, আনন্দ এবং সম্পদ বয়ে আনুক। শুভ দীপাবলি আমার প্রিয় পরিবারকে।

    *আমার ঈশ্বরের কাছ থেকে সেরা মূল্যবান উপহার হল আমার পরিবার। আমার পরিবারকে আমার তরফ থেকে দীপাবলি অনেক শুভেচ্ছা!
     
    *আমার প্রিয় পরিবারের সকল সদস্যকে দীপাবলির অনেক অনেক শুভেচ্ছা এবং প্রণাম। আশাকরি এই এই দীপাবলি আমরাদের সকল পরিবার মিলে খুব আনন্দে কাটাব। প্রার্থনা করব এই দীপাবলি যেন আমাদের পরিবারের সমস্ত খুশি বয়ে নিয়ে আসে।

    *আমাদের সুন্দর পরিবারকে শুভ দীপাবলির শুভেচ্ছা। এই দীপাবলি আমাদের পরিবারে শুভ কামনা এবং সমৃদ্ধ আনুক। আমাদের পরিবারে ভালোবাসা ভরে উঠুক।

    *দীপাবলি উপলক্ষে আমরা যত প্রদীপ জ্বালিয়েছে। সেই প্রদীপের আলোর মতো আমাদের পরিবারে শান্তি এবং আনন্দ ভরে উঠুক। আশাকরব বছরগুলি পরিবারের সকল সদস্য মিলেমিশে একসঙ্গে কাটাব। শুভ দীপাবলি!

    *আমার মিষ্টি পরিবারের জন্য সকল সদস্যকে শুভ দীপাবলির শুভেচ্ছা জানালাম এবং এই সুন্দর আলোর উৎসব উদযাপনের জন্য সকলকে উপহার এবং মিষ্টি পাঠালাম।
     
    *উৎসব পরিবারের ভালোবাসা, সময়, ভোজন এবং আশীর্বাদের সঙ্গে স্মরণীয় হয়ে থাকে প্রত্যেক বছর। এবছরেও আশাকরি তার ব্যতিক্রম হবে না। আশা করব উৎসবগুলি দীর্ঘ সময়ের জন্য স্থায়ী হয়। তাই আমার পরিবারের সকল প্রিয় সদস্যকে দীপাবলি প্রীতি শুভেচ্ছা ও প্রণাম। ঈশ্বরের কাছে প্রার্থনা করব আমরা এইভাবে যেন হাসিখুশি এবং শান্তিতে থাকি।

    *দীপাবলি মানে পরিবারের ছোটদের সঙ্গে বাজির খেলায় মেতে ওঠা, দীপাবলি মানে বড়োদের আশীর্বাদ। আবারও বছর ঘুরে আসছে দীপাবলি। তাই সকলকে জানাই শুভ দীপাবলি অনেক শুভেচ্ছা এবং অভিন্দন।

    *আশাকরি এই দীপাবলির উৎসব বছরের সবচেয়ে সুন্দর সময় হয়ে উঠুক। আশাকরি ভালোবাসার সুন্দর মুহূর্ত, উল্লাস, আনন্দ একসঙ্গে কাটাব এবং আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব আমাদের পরিবারের মঙ্গলের জন্য। শুভ দীপাবলির শুভেচ্ছা।

     *আমাদের পরিবারের সকল সদস্যকে দীপাবলি শুভেচ্ছা জানাই। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব এই দীপাবলি আমাদের পরিবারের সেরা উৎসব হয়। আশাকরি এই দীপাবলি পরিবারে সবার জীবনে সফলতা বয়ে আনবে। শুভ দীপাবলি!



    দীপাবলি ছবি-২০২৪ | শুভ দীপাবলি ছবি-২০২৪ | দীপাবলির শুভেচ্ছা ছবি-২০২৪ | শুভ দীপাবলি ফটো-২০২৪




































    ট্যাগঃ শুভ দীপাবলি-২০২৪, শুভ দীপাবলির শুভেচ্ছা-২০২৪, দীপাবলির শুভেচ্ছা-২০২৪, শুভ দীপাবলির আগাম শুভেচ্ছা-২০২৪, দীপাবলির শুভেচ্ছা কবিতা-২০২৪, দীপাবলির আগাম শুভেচ্ছা-২০২৪, দীপাবলি ছবি-২০২৪, শুভ দীপাবলি ছবি-২০২৪, দীপাবলির শুভেচ্ছা ছবি-২০২৪, শুভ দীপাবলি ফটো-২০২৪।

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)