শুভ দোলযাত্রার শুভেচ্ছা-২০২৪ | Happy Holi-2024

 



প্রিয় পাঠক-পাঠিকাবৃন্দ। আশাকরি সকলেই সুস্থ আছেনন। timeofbd.com এর পক্ষ থেকে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

হোলি বা দোলযাত্রা হিন্দুদের একটি অন্যতম উৎসব। এই উৎসবের অপেক্ষায় সকল সনাতন ধর্মাবলম্বী দিন গোনেন। আর কেন গুনবে নাই বা বলুন। সেদিন যে মানুষে মানুষে কোনও বিভেদ থাকে না। নানা রঙে মিলেমিশে ধুয়ে যায় জাতি, ধর্ম এবং জাত-পাতের বিভেদ। খানা-পিনা এবং রং খেলার মধ্যে দিয়ে দিনটা যে কখন শেষ হয়ে যায়, সেদিকে কারও খেয়ালই থাকে না। মাঝে একটু সময় পেলেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা পোস্ট করা থেকে কাছের মানুষদের মেসেজ পাঠানো, সে সব কাজও সারতে হয়। ফলে ফি বছরই নতুন নতুন শুভেচ্ছা বার্তার প্রয়োজন পড়ে।

আজ তাই আপনাদের মাঝে নিয়ে এলাম শুভ দোলযাত্রা-২০২৪, শুভ দোল পূর্ণিমা-২০২৪, হোলির শুভেচ্ছা-২০২৪, দোল পূর্ণিমার শুভেচ্চা-২০২৪, দোলের শুভেচ্ছা-২০২৪, শুভ হোলি-২০২৪, শুভ দোলযাত্রা ছবি-২০২৪, দোলের শুভেচ্ছা ছবি-২০২৪, শুভ দোল পূর্ণিমা ছবি-২০২৪, শুভ দোল-২০২৪, হোলির শুভেচ্ছা বার্তা-২০২৪। আপনারা এখান থেকে আপনার পছন্দের শুভ দোলযাত্রা-২০২৪, শুভ দোল পূর্ণিমা-২০২৪, হোলির শুভেচ্ছা-২০২৪, দোল পূর্ণিমার শুভেচ্চা-২০২৪, দোলের শুভেচ্ছা-২০২৪, শুভ হোলি-২০২৪, শুভ দোলযাত্রা ছবি-২০২৪, দোলের শুভেচ্ছা ছবি-২০২৪, শুভ দোল পূর্ণিমা ছবি-২০২৪, শুভ দোল-২০২৪, হোলির শুভেচ্ছা বার্তা-২০২৪ 
পেয়ে যাবেন। তাই এখনি শেয়ার করুন আপনার পছন্দের শুভ দোলযাত্রা-২০২৪, শুভ দোল পূর্ণিমা-২০২৪, হোলির শুভেচ্ছা-২০২৪, দোল পূর্ণিমার শুভেচ্চা-২০২৪, দোলের শুভেচ্ছা-২০২৪, শুভ হোলি-২০২৪, শুভ দোলযাত্রা ছবি-২০২৪, দোলের শুভেচ্ছা ছবি-২০২৪, শুভ দোল পূর্ণিমা ছবি-২০২৪, শুভ দোল-২০২৪, হোলির শুভেচ্ছা বার্তা-২০২৪ এবং মেতে উঠুন দোলের খুশিতে।



       
       

    শুভ দোলযাত্রা-২০২৪ | শুভ দোল পূর্ণিমা-২০২৪ | হোলির শুভেচ্ছা-২০২৪ | দোল পূর্ণিমার শুভেচ্চা-২০২৪ | দোলের শুভেচ্ছা-২০২৪ | শুভ হোলি-২০২৪



    *গোলাপ ফুল যেমন পরিবেশের সৌন্দর্য বাড়ায়, তেমনই তোমার উপস্থিতিতে আমার জীবনও সুন্দর হয়ে উঠেছে। তাই আজ, বসন্ত উৎসবের দিনে তোমাকে ধন্যবাদ জানাতে চাই। প্রার্থনা করি, হোলির রঙের মতোই তোমার জীবনের প্রতিটা দিনও যে রঙিন হয়ে ওঠে। শুভ দোল পূর্ণিমা!

    *বসন্ত উৎসবের দিনে বসন্তের রাঙা আকাশের মতো রঙিন হয়ে উঠুক আমাদের বন্ধুত্ব। অনেক অনেক শুভেচ্ছা বন্ধু! ভাল থেকো, ভাল রেখো। হোলির শুভেচ্ছা পৌঁছে দিও মনের মানুষদের কাছে।

    *এবছর তোমাকে রং মাখাবোই মাখাবো! প্রতিবছর তুমি পালিয়ে পালিয়ে যাও। সুযোগ পাই না তোমাকে রং মাখানোর। এবছর সেই সুযোগ করে দিও প্লিজ। তুমি যেভাবে আমার জীবনকে রাঙিয়ে তুলেছ, সেভাবে হয়তো আমি তোমাকে রাঙিয়ে দিতে পারবো না। তবু চেষ্টা করতে ক্ষতি কী। হ্যাপি হোলি!!!

    *ভিন্ন ভিন্ন মানুষ যেমন, তেমন ভিন্ন ভিন্ন রং। কিন্তু উৎসব হল সবার। এমন আনন্দের উৎসবে তোমার জীবনও আনন্দে ভরে উঠুক, এই প্রার্থনাই করি। শুভ দোলযাত্রা (Subho Dol Jatra)!

    *মস্তিষ্ক থেকে নয়, মুখ থেকে নয়, শরীর থেকে তো নয়ই। আমি তোমায় হোলির শুভেচ্ছা জানাতে চাই মন থেকে। নানা রঙে রঙিন হয়ে উঠুক তোমার পারিবারিক জীবন। আনন্দে ভরে উঠুক সবার মন। বসন্ত উৎসবের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালবাসা (হোলির শুভেচ্ছা বার্তা)।

    *এমন রঙিন দিনে একটা রঙিন শুভেচ্ছা বার্তা (দোলের শুভেচ্ছা) একজন রঙিন মানুষের জন্য! আশা করি হাজারও রঙের ছোঁয়ায় আজ তোমার জীবন রঙিন হয়ে উঠুক। অপেক্ষায় আছি বন্ধু। তাড়াতাড়ি এসো। চলো শুরু করি রং খেলা। শুভ দোলযাত্রা!

    *বসন্ত উৎসবের অনেক অনেক শুভেচ্ছা! দূরে আছি ঠিকই। তবু মনে আছো তুমি। আজ আমার হয়েও একটু রং খেলে নিও বন্ধু। তোমার হাতে থাকা নানা রঙের মতোই বৈচিত্রময় হয়ে উঠুক আমাদের সম্পর্ক। ভাল থেকো বন্ধু। খুব তাড়াতাড়ি দেখা হবে। হ্যাপি হোলি!

    *দোল পূর্ণিমার (Happy Dol Purnima) দিনে তোমার ঠোঁটে হাসি খেলুক। জীবনে লাগুক রঙের ছোঁয়া। পূরণ হোক সব স্বপ্ন। শুভ দোলযাত্রা!

    *সাদা রং জীবনে আনুক শান্তি। লালের ছোঁয়ায় শক্তি বাড়ুক মনের। সবুজ রং আহ্বান জানাক উন্নতিকে। আর গোলাপী রঙের আভায় ভালবাসা খুঁজে নিক তার গভীরতা। প্রার্থনা করি নানা রঙের মতো তোমার জীবনও রঙিন হয়ে উঠুক। বসন্ত উৎসবের অনেক অনেক শুভেচ্ছা।

    *বসন্ত উৎসবের শুভেচ্ছা বার্তা পৌঁছে যাক সবার দোরে দোরে। চলো দুঃখ ভুলে সবাই মিলে রং খেলি। চলো হাতে হাত ধরে স্মৃতির জাল বুনি। সময়টা চলে যাবে ঠিকই। তবে রঙিন স্মৃতিগুলির ছোঁয়ায় কষ্ট ঘুঁচবে বই কী। বসন্ত উৎসবের শুভেচ্ছা!

    *কালই তুমি লাল, হলুদ, নীল এবং কালো হতে চলেছ। আরে ভয় পেও না! কাল যে হোলি। এই সব রং মাখাবো তোমায়। সঙ্গে মিষ্টিও খাওয়াবো (Subho Dol Jatra)। হোলির আগাম শুভেচ্ছা বন্ধু!

    *শুনেছি ভালবাসার বার্তা পৌঁছে দিতে হোলির থেকে ভাল সময় আর হয় না। তাই তো মনের কথা উজাড় করে বলতে চাই তোমায় (হোলির শুভেচ্ছা বার্তা)। রাঙিয়ে দিতে চাই তোমার জীবন। হাতে লাল আবির নিয়ে অপেক্ষা আছি আমি। এলে বুঝবো আমার প্রেমের বার্তা পৌঁছে গেছে ঠিক জায়গায়। হ্যাপি হোলি!!!

    *রামধনুর মতো রঙিন হয়ে উঠুক আজকের দিনটা। নানা রঙ মিলে মিশে গিয়ে ভরে উঠুক জীবনের ক্যানভাসটা। আজ তো রঙের দিন, রঙে ভেসে যাওয়ার দিন। আজ তাই দুঃখের কথা ভুলে আনন্দে কাটান। হাসুন এবং হাসান! দোলের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালবাসা।

    *আজকের দিনটা আনন্দে কাটুক এই প্রার্থনাই করি। হ্যাপি হলি (দোলের শুভেচ্ছা)!

    *দোল মানেই তো রং। রং মানেই তো আনন্দ। আনন্দ মানেই তো জীবন। আর জীবন মানেই তো বন্ধু। তাই এই আনন্দের দিনে প্রিয় বন্ধুকে শুভেচ্ছা না জানিয়ে কি থাকা যায়? বসন্ত উৎসবের অনেক অনেক শুভেচ্ছা বন্ধু!

    *চলুন আজ কিছু ভাল কাজ করা যাক। হোলি মানে তো শুভ দিন।  আর শুভ দিনেই তো শুভ কাজ শুরু করতে হয়। আশা করি এমন আনন্দের দিনে আমাদের ভাল কাজের মধ্যে দিয়ে আর রঙিন হয়ে উঠবে সমাজ। যেখানে অন্ধকারের কোনও জায়গা থাকবে না। থাকবে শুধু হাসির কলতান। দোল যাত্রার শুভেচ্ছা!

    *এমন শুভ দিনে সুখ-সমৃদ্ধির ছোঁয়া লাগুক জীবনে। শুভ দোল পূর্ণিমা।

    *প্রার্থনা করি ভগবান তোমায় রঙিন এক জীবন উপহার দিক, যে জীবনে আনন্দ থাকবে, বন্ধুত্ব থাকবে এবং অবশ্যই ভালবাসার রঙে ভরে উঠবে। হ্যাপি হোলি!

    *ভালবাসার রঙে ভরিয়ে তোলো পিচকারি। স্নেহের রঙে ভরিয়ে দাও দুনিয়া। এই রঙে যেন কোনও ভাষা বা জাতির ছোঁয়া না থাকে, থাকে যেন শুধু দোলের শুভেচ্ছা। 

    *আজকের দিনে আনন্দের ছোঁয়ায় রঙিন হয়ে উঠুক জীবন (Subho Dol Jatra)। হ্যাপি হোলি!

    *আজ তো রঙের পরশ গায়ে মেখে মনের কথা খুলে বলার দিন। লাল, নীল, হলুদ রঙে মনের মানুষের মন রাঙিয়ে দেওয়া দিন। হোলির শুভেচ্ছা এবং ভালবাসা 

    *রঙের ছোঁয়ায় হিংসা কমুক সমাজে। মনের মণিকোঠায় জায়গা করে নিক শুধু প্রেম আর প্রেম। বসন্ত উৎসবের অনেক অনেক শুভেচ্ছা!

    *রং শুধু ভালাবাসার প্রতীক নয়, রং যে ক্ষমারও প্রতীক। তাই আজ সব বিদ্বেষ ভুলে রাঙিয়ে দিন সবার জীবন। হাসি ফুটুক সবার মুখে। শুভ দোলযাত্রা!

    *নীল হল গান, হলুদ হল মিউজিক, সবুজ হল ডান্স, লাল হল সৌন্দর্য, সাদা হল ভালাবসা এবং গোলাপী হল আনন্দ। আশা করি এই সব রঙের ছোঁয়া লেগে সবার জীবন হয়ে উঠুক আনন্দময়। বসন্ত উৎসবের শুভেচ্ছা!

    *চলুন এক মুখ হাসি আর বুক ভরা ভালবাসা (হোলির শুভেচ্ছা বার্তা) নিয়ে দোলযাত্রার সূচনা করা যাক। হ্যাপি হোলি!

    *রাধার হাতে থাকা আবির আর কৃষ্ণের পিচকারি দিয়ে রাঙিয়ে দাও সারা দুনিয়া। এই রং না কোনও জাত চিনবে, না কোনও জাতি। সব ব্যবধান ভুলে গিয়ে শুধু একে অপরেকে বলবে হ্যাপি হোলি!

    *সবাইকে জানাই দোলের অনেক অনেক শুভেচ্ছা (দোলের শুভেচ্ছা)। আশা করি বসন্তের সূচনা কালে সবার মনই ভরে উঠবে নানা রঙে।

    *উৎসবের দিনে ভালবাসা এবং আনন্দ ছড়িয়ে দাওয়াটাই তো মূল লক্ষ্য হওয়া উচিত। তাই চলুন এই দোলে সবার মনে যাতে রঙের ছোঁয়া লাগে, সেই চেষ্টাই করি (Happy Holi Quotes In Bengali)। হোলির অনেক অনেক শুভেচ্ছা!

    *দোলের দিনে রং নিয়ে খেলবেন বই কী। সেই সঙ্গে ভালবাসার রং একটু ছড়িয়ে দিলে ক্ষতি কী! দোল পূর্ণিমার অনেক অনেক শুভেচ্ছা।

    *জীবনের প্রতিটা দিন হোলির দিনের মতো নানা রঙে ভরিয়ে তুলুন। আর জীবনের জয়গান গেয়ে যান। হ্যাপি হোলি!

    *চুটিয়ে রং খেলুন। পান করুন বুঝেশুনে। আনন্দ করুন মন খুলে। আর খারাপ চিন্তা করুন কম! হ্যাপি হোলি!!!

    *এই হোলিতে মনের মধ্যে লুকিয়ে থাকা রাবণকে মেরে ফেলে রামের গুণগানে মেতে উঠুন। হোলির অনেক অনেক শুভেচ্ছা!

    *হোলের দিনে সারা মুখে যেমন রং মাখেন, তেমনই বছরের বাকি দিনগুলোতেও জীবনের প্রতিটা মুহূর্তকে আনন্দ এবং ভালবাসার রঙে ভরিয়ে তুলুন।

    *রঙের উৎসবে চুটিয়ে আনন্দ করুন। রং মাখান এবং অবশ্যই রং মাখুন। হ্যাপি হোলি!

    *জীবনের সবথেকে সুন্দর রং হল আনন্দ। আশা করি আজকের দিনে এই রঙের সন্ধান পাক সবাই। বসন্ত উৎসবের অনেক অনেক শুভেচ্ছা!

    *এমন শুভ দিনে নেতিবাচক চিন্তাকে টাটা বাই-বাই বলে আনন্দের জয়গান করুন। খুশির নানা রঙে ভরিয়ে তুলুন প্রতিটা সেকেন্ড।

    *বন্ধুদের তো বটেই, সেই সঙ্গে প্রতিপক্ষদেরও বসন্ত উৎসবের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালবাসা!

    *দোল উৎসবের মতো জীবনের প্রতিটা অধ্য়ায় রঙিন হয়ে উঠুক। হ্যাপি হোলি!

    * রং ছাড়া সব কিছুই যে ফ্যাকাশে। তাই রঙের দিনে রাঙিয়ে দিন সব কিছু!

    *দোল হল কাছের মানুষদের রাঙিয়ে দেওয়ার দিন। তাই রং খেলায় কোন খামতি থাকলে চলবে না। মন খুলে খেলুন, আর চুটিয়ে আনন্দ করুন। হ্যাপি হোলি!


    শুভ দোলযাত্রা ছবি-২০২৪| দোলের শুভেচ্ছা ছবি-২০২৪ | শুভ দোল পূর্ণিমা ছবি-২০২৪ | শুভ দোল-২০২৪ | হোলির শুভেচ্ছা বার্তা-২০২৪













    ট্যাগঃ শুভ দোলযাত্রা-২০২৪, শুভ দোল পূর্ণিমা-২০২৪, হোলির শুভেচ্ছা-২০২৪, দোল পূর্ণিমার শুভেচ্চা-২০২৪, দোলের শুভেচ্ছা-২০২৪, শুভ হোলি-২০২৪, শুভ দোলযাত্রা ছবি-২০২৪, দোলের শুভেচ্ছা ছবি-২০২৪, শুভ দোল পূর্ণিমা ছবি-২০২৪, শুভ দোল-২০২৪, হোলির শুভেচ্ছা বার্তা-২০২৪।