ইসলামিক চিকিৎসা বই pdf | Islamic medical treatment book pdf

Anonymous
0

ইসলামিক চিকিৎসা বই |Islamic medical treatment book 

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠকবৃন্দ । আপনারা কেমন আছেন। আশা করি, অবশ্যই ভালো আছেন। আপনাদের দোয়ায় ইনশাআল্লাহ আমরা ভালো আছি। আজ আমরা, time of BD পক্ষ থেকে, আপনাদের মাঝে নিয়ে আসলাম ইসলামিক চিকিৎসা বই আজকাল মাঝেমধ্যে আপনারা,  অনলাইনে বিভিন্ন সাইটে, ইসলামিক চিকিৎসা বই সম্পর্কে খোঁজাখুঁজি করছেন। আর নয় ঝামেলা,,আমরা আজ সঠিক ও নির্ভুল ভাবে আপনাদের মাঝে নিয়ে আসলাম ইসলামিক চিকিৎসা বইয়ের চিকিৎসা বিজ্ঞান সম্পর্কে কিছু পিডিএফ। যা আপনাদের চিকিৎসায় অনেকাংশে সাহায্য করবে। আপনাদের কাছে অনুরোধ রইলো,, পোস্টটি ধৈর্য্য সহকারে পড়বেন।

ইসলামিক চিকিৎসা বই পিডিএফ

আদিকাল থেকেই বিভিন্ন ধরনের চিকিৎসা পদ্ধতির প্রচলন চলে আসছে। আর এর উপর ভিত্তি করে অনেক মাছওয়ালা মাসায়েল বিভিন্ন কিতাবাদিতে লিপিবদ্ধ  করা হয়েছে। ইসলামের দৃষ্টিতে কোন ধরনের চিকিৎসা পদ্ধতি বৈধ আর কোন ধরনের চিকিৎসা পদ্ধতি অবৈধ সেটি সম্পর্কে মাসালা বলা হয়েছে। বিশেষ করে রোজা সংক্রান্ত অনেক মাসায়েল তন্মধ্যে উল্লেখযোগ্য।

বর্তমান বিশ্বে অন্যান্য বিষয়ের পাশাপাশি চিকিৎসা বিজ্ঞানের উন্নতি উচ্চ শিখরে পৌঁছে গেছে। এক সময় যার কল্পনাও ছিল দুষ্কর। আদিকাল থেকেই মানুষের শরীরের বিভিন্ন অঙ্গের গঠন প্রণালী যেরকম মনে করা হতো, তার অনেকটাই বর্তমানে ভুল প্রমাণিত হয়েছে। আগে জাতীয় রিও ধারণার উপর নির্ভরশীল ছিল। বর্তমানে সেটি প্রাক্টিক্যাল বাস্তব ভিত্তিক।

যার ফলে প্রাচীনকালে যুগ আর বর্তমান যুগের মধ্য ব্যাপক বিস্তার বা ব্যপক ব্যবধান বিদ্যমান। ফলের ওপর ভিত্তি করে বহু মাসআলা মাসায়েল নানান সমস্যার সৃষ্টি হয়েছে ‌। 

আর এসব সমস্যা সমাধানের জন্য কুরআন ও হাদিসের সুন্নাহ মোতাবেক ইসলামিক চিকিৎসা ব্যবস্থা হয়েছে।



ইসলামিক চিকিৎসা বই পিডিএফ|Islamic medical treatment books pdf


প্রিয় পাঠকবৃন্দ ইসলামিক চিকিৎসা বই এর পিডিএফ লিংক সম্পূর্ন ফ্রীতে সাইটে পাওয়া যাচ্ছে। আপনারা, আর দেরি না করে লিংকে ক্লিক করে। পিডিএফ লিংক সংগ্রহ করুন।

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)