রবি এস এম এস অফার ২০২৪ | রবি এস এম এস কেনার কোড

 

রবিতে এসএমএস কেনার কোড, রবি এস এম এস অফার, রবি এস এম এস কেনার কোড, রবি এসএমএস চেক কোড, রবি এসএমএস, রবি sms কিনে কিভাবে, রবি এসএমএস প্যাক,


রবি এস এম এস অফার

    আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বারকাতুহু। প্রিয় পাঠকবৃন্দ কেমন আছেন আপনারা সবাই আপনাদের দোয়ায়়়়় আমরাও অনেক ভালো আছি। আজকে আমরা আপনাদের মাঝে রবিতে এসএমএস কেনার কোড, রবি এস এম এস অফার, রবি এস এম এস কেনার কোড, রবি এসএমএস চেক কোড, রবি এসএমএস, রবি sms কিনে কিভাবে, রবি এসএমএস প্যাক। আশা করছি এগুলো আপনাদের অনেক কাজে লাগবে।

    Assalamualaikum warahmatullahi barkatuhu. Dear readers, how are you? I wish you all the best. Today we present to you Robi SMS Purchase Code, Robi SMS Offer, Robi SMS Purchase Code, Robi SMS Check Code, Robi SMS, How to buy Robi sms, Robi SMS pack. I hope these will be useful to you.






    রবিতে এসএমএস কেনার কোড

    রবি বাংলাদেশের খুবই ভালো মানের একটি সিম। বাংলাদেশের লাখ লাখ মানুষ রবি সিম ব্যবহার করে। রবি সিম ব্যবহার করে তারা বিভিন্ন ধরনের উপকার পেয়েছে।  রবি সিমের নেটওয়ার্ক অনেক ভালো। কিন্তু অন্যান্য সকল সিমের মত রবি সিমের বিভিন্ন ধরনের বিভিন্ন রকমের অফার থাকে। অন্যান্য সিমের এমবি অফার, এসএমএস অফার, মিনিট অফার, ফ্রি অফার থাকে ঠিক একইভাবে রবি এমবি অফার, রবি এসএমএস অফার, রবি মিনিট অফার থাকে। সেগুলো পাওয়ার জন্য বিভিন্ন ধরনের কোড ব্যবহার করতে হয়। আজ আমরা আমাদের এই পোস্টে আপনাদের জানাব রবি এসএমএস এর অফার এবং রবি এসএমএস কেনার কোড । আশা করছি এই দুটি আপনাদের অনেক কাজে লাগবে। আপনারা অনেক জায়গায় রবি এসএমএস অফার এবং রবি এসএমএস কেনার কোড বিভিন্নভাবে খুুঁজছেন। সেই জন্যই আমরা আমাদের এই পোস্টে আজকে রবি এসএমএস অফার এবং রবি এসএমএস কেনার কোড সম্পর্কে বিস্তারিত জানাবো।

    Robi is a very good quality SIM in Bangladesh. Millions of people in Bangladesh use Robi SIM. They have got various benefits by using Robi SIM.Robi SIM network is very good. But like all other SIMs, Robi SIM has different types of offers. Other SIMs have MB offer, SMS offer, minute offer, free offer just like Robi MB offer, Robi SMS offer, Robi minute offer.  You have to use different types of code to get them. Today in this post we will inform you about the offer of Robi SMS and Robi SMS purchase code. I hope these two will be useful to you. You have Robi SMS offer and Robi in many places Looking for SMS purchase codes in various ways. That is why in our post today we will give details about Robi SMS offer and Robi SMS purchase code.


    রবি এস এম এস কেনার কোড

    প্রত্যেকটা সিমেই যদি আপনি এসএমএস কিনতে চান বা মিনিট অফার দেখতে চান বা এমবি কিনতে চান তাহলে কিন্তু একটি নির্দিষ্ট কোড দিয়ে ডায়াল করতে হয়। তারপরেই আপনি রবির বিভিন্ন ধরনের অফার দেখতে পান । আর সেখান থেকে আপনার ইচ্ছামত অফারটি আপনি নিতে পারেন। ঠিক একই ভাবে রবি সিমে কিন্তু নির্দিষ্ট একটি কোড আছে। যেটি ডায়াল করার পরেই আপনি এসএমএস কিনতে পারবেন। এসএমএস এর বিভিন্ন ধরনের অফার দেখতে পারবেেন। আপনার যেটি পছন্দ আপনি তা সেটি কিনতে পারবেন সেই অফার গুলোর মধ্য থেকে। আপনারা অনেকেই হয়তো রবি এসএমএস কেনার কোড সম্পর্কে জানেন না আর সেজন্যই আমরা এই পোস্টে রবি এসএমএস কেনার কোড টি দিব। রবি এসএমএস কেনার কোড টি হল *140*14#. আপনাদের ফোনে যদি রবি সিম থাকে তাহলে আপনারা রবি এই কোডটি *140*14# ডায়াল করলে বিভিন্ন ধরনের অফার দেখতে পাবেন। তার মধ্যেই একটি হচ্ছে এসএমএস কেনার অপশন। আপনি এসএমএস কেনার অপশন এ ক্লিক করলেই এসএমএসের বিভিন্ন ধরনের অফার দেখতে পাবেন এবং আপনার ইচ্ছামত অফার আপনি কিনতে পারবেন।

    Every SIM if you want to buy SMS or see minute offer or buy MB then you have to dial with a specific code. Then you see different offers of Robi. And from there you can take the offer of your choice. In the same way Robi SIM has a specific code. You can buy SMS only after dialing. You will see different types of SMS offers. You can buy whatever you like from the offers. Many of you may not know about Robi SMS purchase code And that is why we will give the Robi SMS purchase code in this post. Robi SMS purchase code is * 140 * 14 #. If you have Robi SIM in your phone, you can see different offers by dialing this code * 140 * 14 #. One of them is the option to buy SMS. When you click on the SMS purchase option, you will see different types of SMS offers And you can buy whatever you want.

    রবি এসএমএস চেক কোড

    আপনাদের তো আমরা উপরেই জানালাম যে রবি সিমে কিভাবে এসএমএস কিনতে হয়। অর্থাৎ রবি সিমে এসএমএস কেনার কোড কিন্তু আপনার হয়তো এখন মনে মনে ভাবতে পারেন আমি তো এসএমএস কিনলাম অন্যের সাথে এসএমএস করলাম কিন্তু যদি হঠাৎ করে ভুলে যাই যে আমি কত এসএমএস ব্যবহার করেছি তাহলে কিভাবে আমি পরে জানতে পারব? হ্যাঁ তার উত্তর আমাদের কাছে আছে কারণ রবি এসএমএস চেক করার একটি নির্দিষ্ট করে থাকে। যে কোডটি আপনি ডায়াল করলে রবি সিমে কতটি এসএমএস আর অবশিষ্ট আছে সেটি দেখতে পারবেন একে রবি এসএমএস চেক কোড বলা হয়। রবি এসএমএস চেক কোড অনেকেই জানেন না আর সেই জন্য আজকে আমরা আপনাদের মাঝে রবি এসএমএস চেক করতে দিব রবি এসএমএস চেক কোড হচ্ছে *222*11#. রবি এসএমএস চেক করার এই কোডটি *222*11# ডায়াল করলে আপনারা অবশিষ্ট কতটি এসএমএস আছে সেটি জানতে পারবেন।

    We told you above how to buy SMS in Robi SIM. In other words, the code to buy SMS in Robi SIM, but you may think in your mind now I bought SMS and sent SMS with others but if I suddenly forget how many SMS I have used then how can I know later? Yes we have the answer because Robi has a specific to check SMS. If you dial that code, how many SMS are left in Robi SIM? You can see that it is called Robi SMS check code. Many people do not know Robi SMS check code and that is why today We will let you check Robi SMS Robi SMS check code is * 222 * 11 #. By dialing * 222 * 11 # this code to check Robi SMS you will know how many SMS are left.

    রবি sms কিনে কিভাবে

    প্রত্যেকটা সিমে এসএমএস কেনার জন্য বা এমবি কেনার জন্য বা মিনিট কেনার জন্য নির্দিষ্ট কিছু নিয়ম মেনে কিনতে হয়। অর্থাৎ নির্দিষ্ট একটি কোড ব্যবহার করে এসএমএস কিনতে হয়। এছাড়াও কোম্পানি থেকে বিভিন্ন ধরনের, বিভিন্ন সময়ে অফার দেয় যেগুলোর মাধ্যমে আপনি এসএমএস কিনতে পারেন। এরকম নিয়ম কিন্তু তারপরও অনেকে জানেনা যে রবি সিমে কিভাবে এসএমএস কিনতে হয় । আজ আমরা আপনাদের রবি সিমে কিভাবে এসএমএস কিনতে হয় সেটি আমরা এখন বিস্তারিত আপনাদেেের জানাবো। রবি সিমে এসএমএস কেনার জন্য প্রথমে *140*14# দিয়ে ডায়াল করলে আপনারা বিভিন্ন ধরনের অপশন দেখতে পারবেন তার মধ্যে থেকে আপনাদের যে অপশনটি পছন্দ হবে আপনারা সে অপশনে ক্লিক করবেন এবং তারপরে ওকে তে ক্লিক করবেন তাহলে আপনাদের রবির এসএমএস অফার টি আপনারা কিনতে পারবেন। আশা করি রবি সিম এ কিভাবে এসএমএস কিনতে হয় সেটি আপনারা জেনে অনেক উপকৃত হলেন।

    Each SIM has to follow certain rules for buying SMS or MB or minutes. That means you have to buy SMS using a specific code. Also offers different types, different times from the company Through which you can buy SMS. Such a rule but still many people do not know how to buy SMS in Robi SIM. Today we will tell you in detail how to buy SMS in your Robi SIM. To buy an SMS in Robi SIM, first dial * 140 * 14 # and you will see various options. Click on the option that you like. And then click on OK then you can buy your Robi SMS offer. I hope you have benefited a lot from knowing how to buy SMS on Robi SIM.

    রবি এসএমএস

    আমরা বিভিন্ন যোগাযোগের মাধ্যমে আমাদের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের সাথে সম্পর্ক রাখি । তার মধ্যে একটি হচ্ছে এসএমএসের মাধ্যমে। আমরা এসএমএসের মাধ্যমে অন্যদের বিভিন্ন ধরনের কথা জানায় এবং বিভিন্ন ধরনের কথা আমরা নিজেরা জানতে পারি। আমরা ফোনে যখন কথা বলি তখন প্রচুর পরিমাণে টাকা খরচ হয়। কিন্তু আমরা তার অর্ধেক টাকা দিয়েও যদি এসএমএস কিনি তাহলে তার ভেতরে অনেক কথা বলা যায়। আর এসএমএস এরও বিভিন্ন ধরনের অফার থাকে। অনেক জায়গায় বিভিন্ন ধরনের অফার দেয় এই এসএমএসের । অল্প টাকায় অনেক এসএমএস কেনা সম্ভব হয় বলে এসএমএসে অনেক কথা বলা যায়়। আপনি যেই টাকা খরচ করে ফোনে কথা বলবেন তার সেই টাকা খরচ করে আপনি এসএমএসে তার থেকেও অনেক বেশি পরিমাণে কথা বলতে পারবেন । এইজন্য এসএমএস কিনে লাভ হয় বাংলাদেশের হাজারো মানুষ এসএমএসের মাধ্যমে একে অন্যের সাথে কথা বলেে। আর এখন আমরা আপনাদের রবি এসএমএস অফার সম্পর্কে জানাবো।

    We keep in touch with our friends and relatives through various contacts. One of them is via SMS. We tell different kinds of things to others through SMS and we can know different kinds of things ourselves. It costs a lot of money when we talk on the phone. But if we buy SMS even with half of his money, then a lot can be said inside him. You can spend a lot more on SMS than you spend on the phone. For this reason, thousands of people in Bangladesh talk to each other through SMS. And now we will inform you about Robi SMS offer.

    রবি এসএমএস প্যাক

    আমরা এখানে রবির বিভিন্ন ধরনের এসএমএস প্যাক দিয়ে দিচ্ছি ।আশা করছি এ রবির এসএমএস প্যাক সম্পর্কে জানতে পেরে আপনারা অনেক উপকৃত হবেন।

    We are offering different types of Robi SMS packs here. We hope you will benefit a lot from learning about this Robi SMS pack.

    200 এসএমএস 5 টাকা মেয়াদ 30 দিন

    500 এসএমএস ১০ টাকা মেয়াদ 30 দিন

    ১৫০০ এসএমএস 20 টাকা মেয়াদ 30 দিন

    180 এস এম এস 5 টাকা মেয়াদ 30 দিন

    ১৪০০ এসএমএস 20 টাকা মেয়াদ 30 দিন

    Sms VolumePrice In BDTActivation CodeValidity
    2005 টাকায়.......... (মেয়াদ 30 দিন)
    50010 টাকায়........... (মেয়াদ 30 দিন)
    150020 টাকায়.......….. (মেয়াদ 30 দিন)
    1805 টাকায়............ (মেয়াদ 30 দিন)
    140020 টাকায়........... (মেয়াদ 30 দিন)
    1001 টাকায়............. (মেয়াদ 30 দিন) 






    Tag: রবিতে এসএমএস কেনার কোড, রবি এস এম এস অফার, রবি এস এম এস কেনার কোড, রবি এসএমএস চেক কোড, রবি এসএমএস, রবি sms কিনে কিভাবে, রবি এসএমএস প্যাক,