রবি এস এম এস কিভাবে কিনবো | রবি sms pack

Educational help
0

 

রবি sms pack, রবি এসএমএস কেনার কোড, রবি এস এম এস কিভাবে কিনবো, রবি এস এম এস প্যাক, রবি এস এম এস প্যাক, রবি এস এম এস, robi সিমে sms কিনবো কিভাবে,

    রবি এস এম এস প্যাক

    আসসালামু আলাইকুম ফ্রেন্ডস। কেমন আছেন আপনারা সবাই? ণআশা করছি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের দোয়ায় আমরা ভালো আছি টাইম অফ বিডি এর পক্ষ থেকে আজকে আপনাদের সামনে নিয়ে আসলাম রবি sms pack, রবি এসএমএস কেনার কোড, রবি এস এম এস কিভাবে কিনবো, রবি এস এম এস প্যাক, রবি এস এম এস প্যাক, রবি এস এম এস, robi সিমে sms কিনবো কিভাবে এ পোস্ট টা ভালোভবে করবেন এটি আপনাদের অনেক কাজে লাগবে।

    রবি সিমে এসএমএস কেনার কোড

    প্রত্যেকটা সিমেই যদি আপনি এসএমএস কিনতে চান বা মিনিট অফার দেখতে চান বা এমবি কিনতে চান তাহলে কিন্তু একটি নির্দিষ্ট কোড দিয়ে ডায়াল করতে হয়। তারপরেই আপনি রবির বিভিন্ন ধরনের অফার দেখতে পান । আর সেখান থেকে আপনার ইচ্ছামত অফারটি আপনি নিতে পারেন। ঠিক একই ভাবে রবি সিমে কিন্তু নির্দিষ্ট একটি কোড আছে। যেটি ডায়াল করার পরেই আপনি এসএমএস কিনতে পারবেন। এসএমএস এর বিভিন্ন ধরনের অফার দেখতে পারবেেন। আপনার যেটি পছন্দ আপনি তা সেটি কিনতে পারবেন সেই অফার গুলোর মধ্য থেকে। আপনারা অনেকেই হয়তো রবি এসএমএস কেনার কোড সম্পর্কে জানেন না আর সেজন্যই আমরা এই পোস্টে রবি এসএমএস কেনার কোড টি দিব। রবি এসএমএস কেনার কোড টি হল *140*14#. আপনাদের ফোনে যদি রবি সিম থাকে তাহলে আপনারা রবি এই কোডটি *140*14# ডায়াল করলে বিভিন্ন ধরনের অফার দেখতে পাবেন। তার মধ্যেই একটি হচ্ছে এসএমএস কেনার অপশন। আপনি এসএমএস কেনার অপশন এ ক্লিক করলেই এসএমএসের বিভিন্ন ধরনের অফার দেখতে পাবেন এবং আপনার ইচ্ছামত অফার আপনি কিনতে পারবেন।

    robi সিমে sms কিনবো কিভাবে

    Every SIM if you want to buy SMS or see minute offer or buy MB then you have to dial with a specific code. Then you see different offers of Robi. And from there you can take the offer of your choice. In the same way Robi SIM has a specific code. You can buy SMS only after dialing. You will see different types of SMS offers. You can buy whatever you like from the offers. Many of you may not know about Robi SMS purchase code And that is why we will give the Robi SMS purchase code in this post. Robi SMS purchase code is * 140 * 14 #. If you have Robi SIM in your phone, you can see different offers by dialing this code * 140 * 14 #. One of them is the option to buy SMS. When you click on the SMS purchase option, you will see different types of SMS offers And you can buy whatever you want.

    রবি এস এম এস কিভাবে কিনবো

    প্রত্যেকটা সিমে এসএমএস কেনার জন্য হোক মিনিট কেনার জন্য হোক বা ইন্টারনেট কেনার জন্য হোক নির্দিষ্ট একটি নিয়ম থাকে সেই নিয়ম মেনেই এসএমএস এমবি মিনিট কিনতে হয় কিভাবে রবি সিমে নির্দিষ্ট একটি নিয়ম রয়েছে যা মেনে রবি এসএমএস কিনতে হয় কিন্তু অনেকেই সঠিকভাবে জানে না। যে রবি সিমে কিভাবে এসএমএস কিনতে হয় । আজ আমরা আপনাদের জানাব রবি এসএমএস কিভাবে কিনব এটি সম্পুর্ন পড়ুন তাহলে আপনার অবশ্যই বুঝতে পারবেন রবিতে কিভাবে এসএমএস কিনতে হয়। রবি সিমে এসএমএস কেনার জন্য প্রথমে *140*14# দিয়ে ডায়াল করলে আপনারা বিভিন্ন ধরনের অপশন দেখতে পারবেন তার মধ্যে থেকে আপনাদের যে অপশনটি পছন্দ হবে আপনারা সে অপশনে ক্লিক করবেন এবং তারপরে ওকে তে ক্লিক করবেন তাহলে আপনাদের রবির এসএমএস অফার টি আপনারা কিনতে পারবেন। আশা করি রবি সিম এ কিভাবে এসএমএস কিনতে হয় সেটি আপনারা জেনে অনেক উপকৃত হলেন।

    রবি এস এম এস

    রবি সিমে মানুষ বিভিন্ন ধরনের এসএমএস কিনে থাকে। রবি সিমে এক এক রকম টাকায় এক রকম এসএমএস অফার দেয় 5, 10, 15, 20 এক এক রকম এসএমএস পাওয়া যায় । আমরা এখন আপনাদের জানাবো রবি এসএমএস সম্পর্কে অর্থাৎ রবি এসএমএস কত টাকায় কত এসএমএস পাওয়া যায়। আপনারা সবাই জানেন যে রবি সিমে এসএমএস কেনা যায় । কিন্তু এটা অনেকেই জানেনা যে কত টাকায় কত এসএমএস দেয় রবি সিম । আজকে আমরা জানাবো যে রবি কত টাকায় কত এসএমএস দেই আশা করি ভালো লাগবে।

    People buy different types of SMS in Robi SIM. Robi SIM offers one type of SMS for one rupee, 5, 10, 15, 20 one type of SMS is available. We will now tell you about Robi SMS i.e. how much SMS Robi SMS is available for how much money. You all know that SMS can be bought in Robi SIM. But many people don't know how much money Robi SIM gives for SMS Today we will tell you how much money Robi gives for SMS and I hope you like it.

    200 এসএমএস 5 টাকা মেয়াদ 30 দিন

    500 এসএমএস ১০ টাকা মেয়াদ 30 দিন

    ১৫০০ এসএমএস 20 টাকা মেয়াদ 30 দিন

    180 এস এম এস 5 টাকা মেয়াদ 30 দিন

    ১৪০০ এসএমএস 20 টাকা মেয়াদ 30 দিন

    Tag: রবি sms pack, রবি এসএমএস কেনার কোড, রবি এস এম এস কিভাবে কিনবো, রবি এস এম এস প্যাক, রবি এস এম এস প্যাক, রবি এস এম এস, robi সিমে sms কিনবো কিভাবে, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)