রবি বিকাশ রিচার্জ অফার ২০২৪ | রবি আজকের অফার

Educational help
0

 

বন্ধ সিমের অফার রবি, রবি নতুন সিমের দাম, রবি আজকের অফার, রবি আমার অফার, robi বন্ধ সিম অফার, রবি বিকাশ রিচার্জ অফার ২০২১,

    বন্ধ সিমের অফার রবি

    রবি গ্রাহকবৃন্দ আসসালামু আলাইকুম রহমাতুল্লাহি বারাকাতু । কেমন আছেন আপনারা সবাই? আশা করছি আপনারা সবাই অনেক ভাল আছেন আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে আমরাও ভালো আছি আজকেে আমরা আপনাদের মাঝে নিয়ে হাজির হলাম রবি বন্ধ সিমের অফার রবি, রবি নতুন সিমের দাম, রবি আজকের অফার, রবি আমার অফার, robi বন্ধ সিম অফার, রবি বিকাশ রিচার্জ অফার ২০২৪। আপনারা বিভিন্নন জায়গায় বিভিন্নভাবেে এগুলো খুুুঁজছেন। আশা করি আজকের এই পোস্টটি আপনাদের অনেক কাজে লাগবে।





    রবি নতুন সিমের দাম

    বাংলাদেশের বেশ কয়েকটি সিম রয়েছে। তার মধ্যে এই রবি সিম একটি । আমরা বিভিন্ন্ন ধরনের সিম কিনবো বলে ভাবি । কিন্তু আমরা কোন সিমটি কিনব সেটা ভাবতে অনেক সময় অসুবিধা হয় এই কারণে যে আমরা সিমটির দাম সঠিকভাবে জানিনা। 
     কোন সিমের কমদাম এটি আমরা সঠিকভাবে জানিনা। রবি সিমের দাম কি এটিও আমরা জানি না। যার কারণে সিম কেনার আগে আমরা একটু সমস্যায় পড়ি । আর সেজন্যই আজকে আমরা আপনাদের মাঝে রবি নতুন সিমের দাম নিয়ে হাজির হলাম। আমরা আমাদের এই পোস্টে রবি নতুন সিমের দাম কি আপনাদের মাঝে জানিয়ে দেবো। যাতে আপনারাও সিম কেনার সময় কোন রকম সমস্যায় না পড়েন। রবি নতুন সিমের দাম হল ২০০ টাকা। হ্যাঁ সত্যি অফিশিয়ালি রবি নতুন সিমের দাম 200 টাকা। আপনারা কোথাও কিনতে গেলে এটি ঠিকভাবে জেনে নিবেন তারা যদি অন্য দাম বলে তাহলে আপনি বলবেন যে রবি নতুন সিমের দাম 200 টাকা এর বেশি টাকা দিয়ে আপনারা কিনবেন না।

    robi বন্ধ সিম অফার

    আমরা অনেক সময় অনেক ধরনের সিম কিনে থাকি। একটা সিম যদি কোন কারণে নষ্ট হয়ে যায় তখন আমরা নতুন একটি সিম কিনি। কিন্তু অনেক সময় এরকম হয় যে একটা সিম অনেক বছর ব্যবহার করার পর সেই সিম টি ব্যবহার করতে আর ভালো লাগে না তখন আমরা সেই সিম টি বন্ধ করে রাখি। মানে তখন সেই সিমটা আর ব্যবহার করিনা। সেইসব কোম্পানি থেকে বিভিন্ন ধরনের অফার দেয় বন্ধ সিম টি আবার খোলার জন্য। ঠিক তেমনি রবি কম্পানির রবি বন্ধ সিমের অফার রয়েছে । রবি সিম যদি আপনার বাসায় থাকে কিন্তু আপনি যদি সেটি ব্যবহার না করেন তাহলে রবি বন্ধ সিমের অফার গুলো আপনারা পাবেন। রবি বন্ধ সিমের অফার গুলো আপনি পেতে পারেন। কিন্তু তারপরও অনেকে জানেনা যে রবি বন্ধ সিমের অফার কি কিি। রবি বন্ধ সিমের অফার হিসেবে এমবি দেয় অর্থাৎ বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার দিয়ে থাকে। আপনার বাসায় যদি রবি সিম থাকে এবং আপনি যদি সেটি ব্যবহার না করেন তাহলে আজ থেকে আবার ব্যবহার করা শুরু করুন দেখুন আপনার রবি বন্ধ সিমের অফার পেয়ে যাবেন। 

    রবি বিকাশ রিচার্জ অফার ২০২৪

    আমাদের সবারই কমবেশি বিকাশ একাউন্ট থাকে। আমরা সবাই জানি যে বিকাশ অ্যাকাউন্ট থাকা কত সুবিধা । বিকাশ একাউন্ট থেকে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে আর সেগুলো আমরা সবাই নি । কারণ সেগুলো কম দামে ভালো অফার আমরা পেয়ে থাকি। ঠিক একইভাবে বিকাশ থেকে রবি বিকাশ রিচার্জ অফার দেয় যার মাধ্যমে যদি আমরা রবি বিকাশ থেকে রবি সিমে রিসার্চ করি তাহলে আমাদের
     অনেক কম রেটে টাকা কাটে । অর্থাৎ আমরা যখন কারো সাথে কথা বলব তখন কল রেট টা অনেক কম হয়ে যায় । এজন্য বিকাশ থেকে রবি সিমে রিচার্জ করায় অনেক লাভ। রবি বিকাশ রিচার্জ অফার আপনারা সবাই জানেন না। আর সেই জন্য আজকে আমরা আপনাদের মাঝে রবি বিকাশ রিচার্জ অফার এর পোস্ট নিয়ে হাজির হলাম । আমরা এখানে আপনাদের জানাবো যে রবি বিকাশ রিচার্জ অফার কি কি। আশা করি আপনাদের অনেক কাজে লাগবে। 
    বিকাশ থেকে রিচার্জ করে যদি আপনি 32 টাকায় 1 জিবি এমবি কেনেন তাহলে ৮২৪ এমবি ফ্রি দেয়া হয়। বিকাশ থেকে রবি সিমে 98 টাকা রিচার্জ করে 2 জিবি এমবি কিনলে মিনিট এর সাথে ১ জিবি ফ্রি দেওয়া হয়।





    Tag: বন্ধ সিমের অফার রবি, রবি নতুন সিমের দাম, রবি আজকের অফার, রবি আমার অফার, robi বন্ধ সিম অফার, রবি বিকাশ রিচার্জ অফার ২০২৪, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)