রবি কলরেট অফার ২০২৪ | রবি বান্ডেল অফার ২০২৪

Educational help
0

 

রবি নতুন বছরের অফার, রবি কলরেট অফার, রবি নেট ব্যালেন্স চেক, রবি অফিসের নাম্বার, রবি বান্ডেল অফার, রবি ঘ্যাচাং রিচার্জ, রবি বন্ধ সিমের অফার জানার উপায়,


    রবি কলরেট অফার

    প্রিয় পাঠকবৃন্দ আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বারকাতুহু । কেমন আছেন আপনারা সবাই? আশা করছি আপনারা সবাই অনেক অনেক ভাল আছেন। আজকে আমরা আপনাদের মাঝে উপস্থিত হলাম রবি নতুন বছরের অফার, রবি কলরেট অফার, রবি নেট ব্যালেন্স চেক, রবি অফিসের নাম্বার, রবি বান্ডেল অফার, রবি ঘ্যাচাং রিচার্জ, রবি বন্ধ সিমের অফার জানার উপায়।

    রবি নতুন বছরের অফার

    প্রিয় রবি গ্রাহকবৃন্দ আপনারা যারা রবি সিম ব্যাবহার করেন তারা সবাই জানেন যে রবি কত ভালো মানের একটি সিম। রবি সিমে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকেে। কিন্তু আমরা সবাই জানি যে প্রত্যেক বছরই প্রত্যেকটা সিমের নতুন বছরের অফার দেয়়। ঠিক সেইভবেই রবি সিমের রবি নতুন বছরের অফার দেয়।
     আর আমাদের এই নতুন বছরেও রবি কোম্পানি থেকে রবি নতুন বছরের বিভিন্ন সুন্দর সুন্দর অফার দিয়েছে। আপনারা অনেকেই জানেন আবার অনেকেই জানেনা যে নতুন বছরের রবি নতুন বছরের অফার গুলো কি কি । আর সেই কারণে আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে আসলাম রবি নতুন বছরের অফার । নিচে আমরা রবি নতুন বছরের কিছু অফার দিয়ে দিচ্ছি আশা করছি এগুলো আপনাদের কাজে লাগবে।

    রবি নেট ব্যালেন্স চেক

    প্রিয় রবি গ্রাহকবৃন্দ আপনারা যারা রবি সিম ব্যবহার করেন এবং রবি সিমে এমবি কেনেন তারা সবাই ঠিকঠাক ভাবে জানেন না যে রবি সিমের এমবি কিভাবে চেক করতে হয়। অর্থাৎ রবি নেট ব্যালেন্স চেক কিভাবে করতে হয় । এগুলো সবাই ঠিকঠাক ভাবে জানেন না । আর সেই জন্যই আজকে আমরা আপনাদের মাঝে রবি নেট ব্যালেন্স চেক করার পোস্টি নিয়েে এসেছি। আপনারা যারা সঠিকভাবে জানেন না আজকের এই পোস্টটি তাদের জন্যই। আপনারা এখান থেকে দেখে নিন রবি নেট ব্যালেন্স চেক করার কোড। রবি নেট ব্যালেন্স চেক করার কোড ডায়াল করলেই রবির তে কত এমবি বাকি রয়েছে সেটি আপনি দেখতে পারবেন । রবি নেট ব্যালেন্স চেক করার কোড টি হচ্ছে *8444*88#. এই কোডটি ডায়াল করলে আপনারা রবি নেট ব্যালেন্স চেক করতে পারবেন । আশা করছি এটি জেনে আপনাদের অনেক সুবিধা হল।

    রবি অফিসের নাম্বার

    রবি একটি সিম, আমরা সবাই জানি। আর প্রত্যেকটা সিমেরি নির্দিষ্ট একটি অফিস থাকে। এই জন্য এটা সবাই বুঝতে পারছে যে রবি সিমের ও একটি অফিস রয়েছে। কিন্তু সবাই রবি অফিসের নাম্বার জানে না।  কিন্তু যারা জানেনা আজকের এই পোস্টটি তাদের জন্য।  আজকে আমরা আমাদের পোস্টে রবি অফিসের নাম্বারটি দিয়ে দেব। রবি অফিসের নাম্বার বিভিন্ন ধরনের কাজে লাগতে পারে । এজন্য রবি অফিসের নাম্বারটি জেনে রাখা ভালো। রবি অফিসের নাম্বার হচ্ছে 121। রবি অফিসের এই নাম্বারে ডায়াল করলে আপনারা আপনাদের সমস্যার কথা তাদের জানালে সেটি তারা ঠিক করে দেবে। এটি আপনারা ভালোভাবে মনে রাখবেন। ভবিষ্যতে যদি কখন আপনাদের রবি সিমে কোন সমস্যা হয় তাহলে রবি অফিসের এই নাম্বারে কল করলে আপনাদের সমস্যাটির সমাধান তারা করে দেবে।

    রবি বন্ধ সিমের অফার জানার উপায়

    আমরা অনেক সময় অনেক ধরনের সিম কিনে থাকি। একটা সিম যদি কোন কারণে নষ্ট হয়ে যায় তখন আমরা নতুন একটি সিম কিনি। কিন্তু অনেক সময় এরকম হয় যে একটা সিম অনেক বছর ব্যবহার করার পর সেই সিম টি ব্যবহার করতে আর ভালো লাগে না তখন আমরা সেই সিম টি বন্ধ করে রাখি। মানে তখন সেই সিমটা আর ব্যবহার করিনা। সেইসব কোম্পানি থেকে বিভিন্ন ধরনের অফার দেয় বন্ধ সিম টি আবার খোলার জন্য। ঠিক তেমনি রবি কম্পানির রবি বন্ধ সিমের অফার রয়েছে । রবি সিম যদি আপনার বাসায় থাকে কিন্তু আপনি যদি সেটি ব্যবহার না করেন তাহলে রবি বন্ধ সিমের অফার গুলো আপনারা পাবেন। রবি বন্ধ সিমের অফার গুলো আপনি পেতে পারেন। কিন্তু তারপরও অনেকে জানেনা যে রবি বন্ধ সিমের অফার কি কিি। রবি বন্ধ সিমের অফার হিসেবে এমবি দেয় অর্থাৎ বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার দিয়ে থাকে। আপনার বাসায় যদি রবি সিম থাকে এবং আপনি যদি সেটি ব্যবহার না করেন তাহলে আজ থেকে আবার ব্যবহার করা শুরু করুন দেখুন আপনার রবি বন্ধ সিমের অফার পেয়ে যাবেন। 

    Tag: রবি নতুন বছরের অফার, রবি কলরেট অফার, রবি নেট ব্যালেন্স চেক, রবি অফিসের নাম্বার, রবি বান্ডেল অফার, রবি ঘ্যাচাং রিচার্জ, রবি বন্ধ সিমের অফার জানার উপায়,

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)