জিপি ১৯ টাকায় ১ জিবি | জিপি ২১ টাকায় ১ জিবি

 

৩০ টাকায় ১ জিবি জিপি, জিপিতে ১৭ টাকায় ১ জিবি, ১৮ টাকায় ২ জিবি জিপি, জিপি ১৯ টাকায় ১ জিবি, জিপি ২১ টাকায় ১ জিবি,

    ৩০ টাকায় ১ জিবি জিপি | জিপিতে ১৭ টাকায় ১ জিবি | ১৮ টাকায় ২ জিবি জিপি | জিপি ১৯ টাকায় ১ জিবি | জিপি ২১ টাকায় ১ জিবি 

    আসসালামুআলাইকুম রাহমাতুল্লাহে বারকাতুহু প্রিয় গ্রামীন সিম ব্যবহারকারী গ্রাহকবৃন্দ কেমন আছেন আপনারা সবাই আশা করছি আপনারা সবাই অনেক ভাল আছেন আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমরা অনেক ভালো আছি আজকে আমরা আপনাদের মাঝে যে বিষয়গুলো নিয়ে আসলাম সেগুলো হলো ৩০ টাকায় ১ জিবি জিপি, জিপিতে ১৭ টাকায় ১ জিবি, ১৮ টাকায় ২ জিবি জিপি, জিপি ১৯ টাকায় ১ জিবি, জিপি ২১ টাকায় ১ জিবি। আপনারা বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে এগুলো সম্পর্কে জানতে চাচ্ছেন। আর সেজন্যই আমরা আমাদের আজকের এই পোস্টটি নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমাদের আজকের এই পোস্টটি সম্পূর্ণ পড়লে আপনারা এ সম্পর্কে সকল তথ্য জানতে পারবেন । আশা করি পোস্টটি সম্পূর্ণ পড়বেন।





    ৩০ টাকায় ১ জিবি জিপি

    আজকে প্রথমেই যে বিষয় নিয়ে আলোচনা করব সেটি হচ্ছে 30 টাকায় 1gb জিপি অফার । আমাদের কাছে আমাদের অনেক গ্রামীণফোন ব্যবহারকারী গ্রাহকবৃন্দ জানতে চেয়েছে ৩০ টাকায় ১ জিবি অফারটি সম্পর্কে । আর সেজন্য আমরা আমাদের এই আজকের পোস্ট নিয়ে হাজির হলাম । আমাদের আজকের এই পোস্টে আমরা আপনাদের মাঝে 30 টাকায় 1gb জিপি অফারের বিস্তারিত তথ্য বিশ্লেষণ করবো । আপনারা কোন কোড ডায়াল করে এই অফারটি নিতে পারবেন এবং এর মেয়াদ কতদিন থাকবে সেগুলো সম্পর্কে আপনাদের বিস্তারিত তথ্য জানাবো । আপনারা যদি নিজের গ্রামীন সিমে ৩০ টাকায় ১ জিবি জিপি এই অফারটি নিতে চান তাহলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন। এই 30 টাকায় 1 জিবি ইন্টারনেট অফার টি পাওয়ার শর্তাবলী হল এই অফার 14 দিনের মধ্যে 24 ঘন্টা চালাতে সক্ষম হবে। ইন্টারনেট অফার সময়সীমা চলছে না। জিপি 30 টাকায় 1 জিবি এই অফারটি পেতে ডায়াল করুন *121*3843#.  আপনাদের নিজেদের গ্রামীন সিমে 30 টাকায় 1 জিবি এই অফারটি কিনতে চান তাহলে এই *121*3843# কোডটি ডায়াল করে এখনই কিনতে পারবেন। 

    জিপিতে ১৭ টাকায় ১ জিবি

    এরপরে আমরা আপনাদের মাঝে যে দ্বিতীয় অফার নিয়ে কথা বলবো সেটি হচ্ছে জিপিতে 17 টাকায় 1 জিবি । হ্যাঁ এটা সত্য যে জিপি সিমের মাত্র ১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার দিচ্ছে । আর আমাদের কাছে আমাদের অনেক পাঠক বৃন্দ জিপি 17 টাকায় 1 জিবি অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চেয়েছেন । আর ঠিক সেই জন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আমরা আমাদের আজকের এই পোস্টটি আপনাদের মাঝে জিপিতে 17 টাকায় 1 জিবি অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানাবো । আশা করি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের কাজে লাগবে। সম্পূর্ণ পোস্টটি পড়লে আপনারা আরো অনেক অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন। এটি গ্রামীণফোন নতুন সিম অফার। এটি গ্রামীণফোন নতুন সিম ক্রয় করেছেন তাদের জন্য ১৭ টাকা রিচার্জে এই অফারটি মাসিক ( Monthly ) এক বারসর্বোচ্চ ১০ মাস পর্যন্ত ব্যাবহার করা যাবে।

    ১৮ টাকায় ২ জিবি জিপি

    জিপি কোম্পানি থেকে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের সুন্দর সুন্দর অফার তারা প্রকাশ করে ঠিক একইভাবে বর্তমানে জিপি কোম্পানি থেকে তাদের দেওয়া সবচেয়ে ভাল একটি অফার হচ্ছে 18 টাকায় 2 জিবি জিপি ্। গ্রামীণ কোম্পানি থেকে গ্রামীন সিমে ১৮ টাকায় ২ জিবি জিপি ইন্টারনেট অফার দিচ্ছে । আপনি চাইলে আপনি নিজেও নিজেদের গ্রামীন সিমে 18 টাকায় 2 জিবি জিবি অফার টা কিনতে পারবেন । আমাদের কাছে আমাদের অনেক গ্রামীণ গ্রাহকবৃন্দ ১৮ টাকায় ২ জিবি জিপি অফার সম্পর্কে জানতে চেয়েছেন । আর ঠিক এই জন্যই আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আমাদের পোস্টে আমরা আপনাদের মাঝে ১৮ টাকায় ২ জিবি জিপি ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানাবো। আপনারা কিভাবে নিজেদের গ্রামীন সিমে ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট নিতে পারবেন আপনাদের মাঝে শেয়ার করব । সম্পূর্ণ পড়লে আপনি নিজে ১৮ টাকায় 2 জিবি ইন্টারনেট অফার নিতে পারবেন। নিজেদের গ্রামীন সিমে। ১৮ টাকায় ২ জিবি জিপি এই অফারটির মেয়াদ ৭ দিন অফারটি নিতে ডায়াল করতে হবে *১২১*৫০৮০#। আপনি এখনি আপনার নিজের গ্রামীন সিমে এই *১২১*৫০৮০# কোডটি ডায়াল করে এক্ষুনি 18 টাকায় 2 জিবি এই অফারটি নিতে পারবেন যার মেয়াদ থাকবে একদম সাতদিন পর্যন্ত। 

    জিপি ১৯ টাকায় ১ জিবি

    জিপি আরো একটি মজাদার এবং ভালো অফার হচ্ছে 19 টাকায় 1 জিবি জিপি । গ্রামীণফোন কোম্পানি থেকে এই অফারটি প্রকাশ করার পর আমাদের কাছে অনেকেই জিপি ১৯ টাকায় ১ জিবি অফার সম্পর্কে তথ্য জানতে চেয়েছেন । আমাদের কাছে জানতে চেয়েছেন কিভাবে তারা জিপি 19 টাকায় 1 জিবি অফার টি নিতে পারবে । আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । এই পোস্টে আমরা আপনাদের মাঝে শেয়ার করব কিভাবে আপনারা জিপি ১৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার টি নিতে পারবেন । আমাদের এই পোস্টটি সম্পুর্ণ করলে আপনি নিজেও নিজের গ্রামীন সিমে 19 টাকায় 1 জিবি ইন্টারনেট অফার কিনতে পারবেন। যে সকল গ্রামীণফোন গ্রাহকরা বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন বা পুন:নিবন্ধন করেছেন, তারা এই অফারটি উপভোগ করতে হবে। ১৯ টাকায় পাওয়া যাবে ১ জিবি ডেটা (১৫% ভ্যাট প্রযোজ্য)। মেয়াদ ৫ দিন। ২৪ ঘণ্টায় ইন্টারনেট ব্যবহার করা যাবে। প্যাকেজটি কিনতে *৫০০০*২০০# ডায়াল করুন। ইন্টারনেটের ব্যালেন্স জানতে *১২১*১*২# ডায়াল করুন। অফারটি সীমিত সময়ের জন্যে। আপনারা এই অফারটি নিতে চাইলে এখনি নিজের গ্রামীন সিমের কোড ডায়াল করে এই অফারটি নিতে পারেন। 

    জিপি ২১ টাকায় ১ জিবি

    জিপি আরো একটি সুন্দর অফারের মধ্যে এটি একটি 21 টাকায় 1 জিবি অফার । জিপিি 21 টাকায় 1 জিবি অফার গ্রামীন সিমের সকল গ্রাহকবৃন্দ এই অফারটি খুবই পছন্দ করে । কারণ এই অফারের কোন সীমা নেই । যখন ইচ্ছা তখন এই অফারটি কিনতে পারে । আমাদের কাছে আমাদের অনেক গ্রাহকবৃন্দ ২১ টাকায় ১ জিবি এই অফারটি সম্পর্কে জানতে চাচ্ছে । আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হলাম । আমাদের আজকের পোস্টে আমরা আপনাদের মাঝে শেয়ার করব কিভাবে আপনারা নিজেদের গ্রামীন সিমে ২১ টাকায় ১ জিবি এই অফারটি একটিভ করতে পারবেন । আপনারাও যদি নিজেদের গ্রামীন সিমে 21 টাকা 1 জিবি অফার টি নিতে চান তাহলে সম্পূর্ণ পোস্টটি ভাল হবে পড়বেন। ২১ টাকায় ১ জিবি অ্যাক্টিভেটেড কোড *121*5166# মেয়াদ ৭ দিন। আপনারা এই একটিভেটেড *121*5166# কোড দেয়া করে নিজেদের গ্রামীন সিমে এই অফারটি চালু করতে পারেন। 





    Tag: ৩০ টাকায় ১ জিবি জিপি, জিপিতে ১৭ টাকায় ১ জিবি, ১৮ টাকায় ২ জিবি জিপি, জিপি ১৯ টাকায় ১ জিবি, জিপি ২১ টাকায় ১ জিবি,