kwh to unit | kilowatts to watts | convert watts to kilowatts | 1 unit to kwh

kwh to unit, watts to kilowatts, kilowatt hour is the unit of, kilowatts to watts, 1 kilowatt hour is equal to, 1 kilowatt, kwh to j, kwh is the unit, gwh to kwh, j to kwh, kwh to kj, kilowatt to horsepower, megawatt to kilowatt hour, 1 kilowatt is equal to, kilowatts to amps, one kilowatt hour is equal to, megawatt hour, 1kwh to j, kilowatt is the unit of, 1 kw to w, watts to kilowatt hours,gigawatt to kilowatt, convert watts to kilowatts, watt hour is the unit of, hp to kilowatt, amps to kilowatts, cost of electricity per unit, 1 unit to kwh, kilowatt to unit, calculate kwh from watts, kwh in joules, price per unit electricity, kilowatt in hpvolt to kilowkilowatt ampere conversion

 


    kwh to unit | watts to kilowatts

    kilowatt hour is the unit of | kilowatts to watts

    1 kilowatt hour is equal to

    যখন আমরা আমাদের বিদ্যুতের বিল পাই, এটি দেখায় যে আমরা নির্দিষ্ট সময়ের জন্য নির্দিষ্ট সংখ্যক ইউনিট ব্যবহার করেছি। যখন আমরা সরঞ্জাম কিনতে যাই, তাদের বেশিরভাগের উপরে উল্লিখিত ওয়াট থাকে। যদি আপনি দুজনের মধ্যে সম্পর্ক বুঝতে অসুবিধা পান তবে আপনি একা নন। বিদ্যুৎ বিল এবং এর উপাদানগুলি অনেককেই বিভ্রান্ত করছে এবং এই নিবন্ধটির সাথে আমরা ওয়াট, কিলোওয়াট এবং বিদ্যুতের একক কী তা বোঝানোর চেষ্টা করব।

    বিদ্যুৎ এবং শক্তি / বিদ্যুৎ দুটি শব্দ যা একে অপরের জন্য এত বেশি ব্যবহৃত হয় যে অনেকে মনে করেন যে তাদের অর্থ একই। মজার বিষয় হল তাদের দুজনেরই খুব আলাদা অর্থ রয়েছে। বিদ্যুৎ হ'ল হারটি যেখানে বিদ্যুৎ ব্যবহৃত হয় এবং শক্তি / বিদ্যুতই আসল খরচ। একটি উপমা দিতে, শক্তি গতির সাথে সমান তবে বিদ্যুৎ / শক্তি হ'ল প্রকৃত দূরত্ব।

    1 kilowatt |  kwh to j

    kwh is the unit | gwh to kwh | j to kwh

    .Power and its units

    পাওয়ার সর্বদা ওয়াট (ডাব্লু) বা কিলোওয়াট (কিলোওয়াট) এ উপস্থাপিত হয়। এক হাজার (1000) ওয়াট এক কিলোওয়াট তৈরি করে। সুতরাং কোনও সরঞ্জাম যদি 1.2 কিলোওয়াট হিসাবে রেট করা হয় তবে এর অর্থ হল এটি 1200 ডাব্লু হারে বিদ্যুৎ খরচ করে , এখন আমরা আগেই আলোচনা করেছি যে বিদ্যুৎ হ'ল যে হারে বিদ্যুৎ খরচ হয় এবং প্রকৃত বিদ্যুত ব্যবহার হয় না, ওয়াট বা কিলোয়াত কেবল প্রতিনিধিত্ব করে যে হারে প্রতি ঘন্টা বিদ্যুৎ খরচ হয়। যার অর্থ হ'ল আপনি যখন 100 ডাব্লু বাল্ব কিনবেন তখন এটি 100 ইউনিট বিদ্যুৎ গ্রহণ করে না তবে 100 ডাব্লু হারে গ্রাস করে

    kwh to kj | kilowatt to horsepower

    megawatt to kilowatt hour | 1 kilowatt is equal to

    kilowatts to amps

    .Energy/Electricity and its units

    একটি ইউনিট (যেমন বিদ্যুতের বিলে উল্লিখিত) কেডব্লুএইচএইচ বা কিলোয়াত আওয়ারে প্রতিনিধিত্ব করা হয়। এটি প্রকৃত বিদ্যুত বা শক্তি ব্যবহৃত হয়। আপনি যদি 1 ঘন্টা ধরে 1000 ওয়াট বা 1 কিলোওয়াট বিদ্যুৎ ব্যবহার করেন তবে আপনি 1 ইউনিট বা 1 কিলোওয়াট-আওয়ার (কেডাব্লুএইচ) বিদ্যুত ব্যবহার করেন। সুতরাং বিদ্যুতের মিটারে পড়া প্রকৃত বিদ্যুতের প্রতিনিধিত্ব করে। আপনার গাড়ীর ওডোমিটারের মতো যা যানবাহনের দ্বারা প্রকৃত দূরত্ব দেখায়, বৈদ্যুতিক মিটারটি কতটা বিদ্যুত ব্যবহৃত হয় তা দেখায়। সুতরাং ১০০ ওয়াটের একটি বাল্ব যদি 10 ঘন্টা ধরে রাখে তবে তা গ্রাস করবে:

    100 x 10 = 1000 ওয়াট-আওয়ার = 1 কিলোওয়াট-আওয়ার (কেডাব্লুএইচএইচ) = 1 ইউনিট (আপনার মিটারে)।

    one kilowatt hour is equal to | megawatt hour

    1kwh to j | kilowatt is the unit of

    1 kw to w | watts to kilowatt hours

    .What is the difference between kWh and kVAh?

    গার্হস্থ্য শুল্কের জন্য, বৈদ্যুতিক শক্তি ব্যবহারের এক ইউনিট কেডব্লুএইচ এর সমান এবং বাণিজ্যিক এবং শিল্প শুল্কের ক্ষেত্রে, কেভিএএইচ-তে সমান। পাওয়ার ফ্যাক্টরের কারণে কেভিএএইচ গ্রাস করা পড়া কেডব্লুএইচ থেকে বেশি। পাওয়ার ফ্যাক্টর হ'ল আপেল পাওয়ার দ্বারা বিভক্ত প্রকৃত শক্তির অনুপাত। প্রতিটি সরঞ্জাম, বেশিরভাগ প্ররোচনামূলক লোড প্রতিক্রিয়াশীল শক্তি গ্রাস করে যা কোনও কাজ সরবরাহ করে না তবে কেভিএএইচ-এ বিলিংয়ের সময় বিদ্যুত গ্রহণ করে। KWA এর সাথে কেভিএএইচ মিলানোর জন্য সর্বদা চেষ্টা থাকে এবং এর জন্য ক্যাপাসিটর ব্যাংক সরবরাহ করা হয়।

    gigawatt to kilowatt

    convert watts to kilowatts

    watt hour is the unit of

    আপনি যখন আপনার বিদ্যুৎ এবং গ্যাস বিল পাবেন তখন আপনি কী দেখছেন? অবশ্যই আমাদের বেশিরভাগ লোকেরা কেবলমাত্র একটি বৃহত্তর ঋন বা ডেবিট ব্যালেন্স তৈরি করিনি তা নিশ্চিত করার জন্য মোট ব্যয় দেখে। মিটারের রিডিংগুলি আপনার মিটারের সাথে মেলে কিনা তা নিশ্চিত করতে আপনি পরীক্ষা করতে পারেন।
    তবে আপনি কী কী কিলোওয়াট ঘন্টা (কেডাব্লুএইচ) ব্যবহার করেছেন তার সংক্ষিপ্ত বিবরণটি কি কখনও দেখেন - এবং আপনি কী জানেন তার অর্থ?
    আপনি যদি জানেন যে একটি কিলোওয়াট ঘন্টা কী, এটি আপনাকে বুঝতে সাহায্য করতে পারে:
    * আপনার শক্তি সরবরাহকারী কীভাবে আপনার বিলগুলি কার্যকর করে
    * কিছু সরঞ্জাম কেন অন্যের তুলনায় অনেক বেশি গ্যাস বা বিদ্যুত ব্যবহার করে - এবং স্বতন্ত্র অ্যাপ্লিকেশনগুলি কতটা ব্যবহার করে
    * জ্বালানী ব্যয়গুলি বাঁচাতে আপনার প্রাচীর থেকে কেন অ্যাপ্লিকেশনগুলি বন্ধ করা উচিত, এবং কেবল এগুলি স্ট্যান্ডবাইতে রেখে দেওয়া উচিত নয়
    তারপরে আপনি সেই তথ্য আপনার গ্যাস এবং বিদ্যুতের ব্যবহার নিরীক্ষণ করতে, ব্যয় ব্যয় করতে এবং আপনার বিলগুলি হ্রাস করতে সহায়তা করতে পারেন।
    আপনি যদি গ্যাস বা বিদ্যুৎ সরবরাহকারীর স্যুইচিংয়ের কথা ভাবছেন বা আপনি একটি ভাল চুক্তি করছেন কিনা তা পরীক্ষা করতে চান তবে সত্যিকারের তুলনা করার এটিও একটি ভাল উপায়, কারণ আপনি প্রতি কেডব্লুএইচ বিদ্যুতের সঠিক খরচটি দেখতে পারেন - এবং তারপরে গ্যাসের জন্য একই।

    hp to kilowatt | amps to kilowatts

    cost of electricity per unit | 1 unit to kwh

    kilowatt to unit

    একটি কিলোওয়াট ঘন্টা (কেডাব্লুএইচ) আপনি কতটা শক্তি ব্যবহার করছেন তা পরিমাপ।
    এর অর্থ এই নয় যে আপনি প্রতি ঘন্টা ব্যবহার করছেন এমন কিলোওয়াট সংখ্যা। এটি কেবল পরিমাপের একক যা আপনি এক ঘন্টা ওয়াট চালিত 1000 ওয়াটের সরঞ্জাম রাখলে আপনি যে পরিমাণ শক্তি ব্যবহার করবেন তার সমান:
    সুতরাং আপনি যদি 100 ওয়াটের আলোর বাল্বটি স্যুইচ করেন তবে 1 কিলোওয়াট ঘন্টা শক্তি বাড়তে 10 ঘন্টা সময় লাগবে।
    অথবা ২ হাজার ওয়াটের অ্যাপ্লায়েন্সটি মাত্র আধা ঘন্টার মধ্যে 1 কিলোওয়াট ঘন্টা ব্যবহার করবে।
    যখন 50 ওয়াটের আইটেমটি 1 কিলোওয়াট ব্যবহারের আগে 20 ঘন্টা ধরে থাকতে পারে।

    calculate kwh from watts | kwh in joules

    price per unit electricity

    kilowatt in hpvolt to kilowkilowatt ampere conversion

    এক কিলোওয়াট ঘন্টা, কেডাব্লুএইচ বা কেডাব্লু ঘণ্টা হিসাবে প্রকাশিত হয়, এমন একটি শক্তির পরিমাপ যা 1 ঘন্টার সময়কালের জন্য 1000 ওয়াটের শক্তির সমান। সুতরাং, ওয়াটগুলিকে কিলোওয়াট-ঘন্টায় রূপান্তর করতে, ওয়াটের শক্তিকে ঘন্টার সংখ্যা দ্বারা গুণিত করুন, তারপরে 1,000 দিয়ে ভাগ করুন।
    KWh গণনা করতে নিম্নলিখিত সূত্রটি ব্যবহার করুন:
    কেডাব্লুএইচ = (ওয়াটস প্রতি ঘন্টা) ÷ 1,000

    উদাহরণস্বরূপ: 2.5 ঘন্টার জন্য 1,500 ওয়াটের kWh সন্ধান করি।

    কেডাব্লুএইচ = (1,500 × 2.5) ÷ 1,000

    কেডব্লুএইচ = 3,750 ÷ 1,000

    কেডাব্লুএইচ = 3.75

    সাধারণ ওয়াট প্রতি কিলোওয়াট প্রতি ঘণ্টায় 0.12 ডলার ধরে ধরে বিদ্যুতের আনুমানিক ব্যয় সহ 1 ঘন্টা সময়কাল ধরে কিলোওয়াট-ঘন্টা রূপান্তর করে।

    Power in WattsEnergy in Kilowatt-hoursElectricity Cost
    ১০০ ডব্লিউ0.1 কে ডব্লউ এইচপ্রতি ঘন্টা $0.012 
    ২০০ডব্লিউ0.2 কে ডব্লউ এইচপ্রতি ঘন্টা $0.024
    ৩০০ডব্লিউ0.3কে ডব্লউ এইচপ্রতি ঘন্টা $0.036 
    ৪০০ডব্লিউ0.4 কে ডব্লউ এইচপ্রতি ঘন্টা $0.048
    ৫০০ডব্লিউ0.5 কে ডব্লউ এইচপ্রতি ঘন্টা $0.060 
    ৬০০ডব্লিউ0.6 কে ডব্লউ এইচপ্রতি ঘন্টা $0.072
    ৭০০ডব্লিউ0.7 কে ডব্লউ এইচপ্রতি ঘন্টা $0.084
    ৮০০ডব্লিউ0.8কে ডব্লউ এইচপ্রতি ঘন্টা $0.096
    ৯০০ডব্লিউ0.9 কে ডব্লউ এইচপ্রতি ঘন্টা$0.108
    ১০০০ডব্লিউ1 কে ডব্লউ এইচপ্রতি ঘন্টা $0.112 


    tags: kwh to unit, watts to kilowatts, kilowatt hour is the unit of, kilowatts to watts, 1 kilowatt hour is equal to, 1 kilowatt, kwh to j, kwh is the unit, gwh to kwh, j to kwh, kwh to kj, kilowatt to horsepower, megawatt to kilowatt hour, 1 kilowatt is equal to, kilowatts to amps, one kilowatt hour is equal to, megawatt hour, 1kwh to j, kilowatt is the unit of, 1 kw to w, watts to kilowatt hours,gigawatt to kilowatt, convert watts to kilowatts, watt hour is the unit of, hp to kilowatt, amps to kilowatts, cost of electricity per unit, 1 unit to kwh, kilowatt to unit, calculate kwh from watts, kwh in joules, price per unit electricity, kilowatt in hpvolt to kilowkilowatt ampere conversion