Pundra university of science and technology Admission Circular 2024-21

Educational help
0

 

পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার পদ্ধতি 2020-2021, pundra university of science and technology of Bangladesh Admission system 2020-2021, pundra university of science and technology admission test exam 2020-2021, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদনের যোগ্যতা ২০২০-২১, pundra university of science and technology admission ability 2020-2021, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদনের ন্যূনতম জিপিএ,  pundra university of science and technology admission test, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিট পদ্ধতি, pundra university of science and technology unit system, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২০-২০২১, pundra university of science and technology subject list, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার তারিখ ২০২০-২০২১, pundra university of science and technology admission date 2020-2021, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2020-2021, pundra university of science and technology admission seat 2020-2021, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2020-2021, pundra university of science and technology admission fee 2020-2021,


    Pundra university of science and technology Admission Circular 2024-21

    পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সকল ইউনিটের তথ্য|

    প্রিয় এস এস সি শিক্ষার্থী বৃন্দ আপনাদের সবাইকে টাইম অফ বিডিআর পক্ষ থেকে জানাই আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বারকাতুহু। কেমন আছেন আপনারা সবাই? আশা করছি ভাল আছেন আলহামদুলিল্লাহ আল্লাহর দোয়ায় আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম pundra university of science and technology admission circular - পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য

    Pundra university of science and technology admission exam 2024-2024

    পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা প্রস্তুতি 2024-2024


    প্রিয় শিক্ষার্থীবৃন্দ আপনারা সবাই জানেন যে এবছর করোনা পরিস্থিতির জন্য এইচএসসি পরীক্ষা হয়নি । এইবছর এইচএসসি সকল শিক্ষার্থীকে অটো পাস দেওয়া হয়েছে অর্থাৎ তারা পরীক্ষা ছাড়াই পাস হয়ে গেছে এমনকি জানানো হয়েছে শিক্ষামন্ত্রী সবাইকে জানিয়েছেন যে এই বছর করোনার কারণে এইচএসসি পরীক্ষা নেওয়া সম্ভব নয় যার কারণে সকল এইচএসসি ছাত্র-ছাত্রীদের পরীক্ষা ছাড়াই অটোপাস দেওয়া হবে তবে এই বিষয়টি কিন্তু এক দিক দিয়ে ভাল ছাত্র ছাত্রীদের জন্য খারাপ কারণ তাদের বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য অনেক কষ্ট করতে হবে। আর প্রিয় শিক্ষার্থীবৃন্দ আপনারা সবাই জানেন যে এবছর করোনা পরিস্থিতির জন্য এইচএসসি পরীক্ষা ভালো হবে হয়নি । আর এখন ইউনিভার্সিটি তে ভর্তি হওয়ার জন্য আপনারা সবাই খুব ভালোভাবে পড়াশোনা করছেন সেটা সবাই বুঝতে পারছি। আর আপনাদের এই পড়াশুনার সুবিধার ক্ষেত্রে এর পাশাপাশি ভর্তির বিষয়ে অনেক কিছু জানা দরকার আর সেই জন্যই আমরা আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি এর জন্য সকল প্রয়োজন তথ্য সেগুলো সম্পূর্ণ বিষয়ে আলোচনা করবো আশা করি আপনাদের কাজে লাগবে।

    পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার পদ্ধতি 2024-2024

    pundra university of science and technology of Bangladesh Admission system 2024-2024

    pundra university of science and technology admission test exam 2024-2024


    পুন্ড্রু বিশ্ববিদ্যালয়ে অন্যান্য সকল বিষয়ের মত বিবিএ ও একটি বিষয়। এখানে হাজার হাজার ছাত্র-ছাত্রী বিবিএ বিষয় নিয়ে পড়াশোনা করে তবে যেসব ছাত্র ছাত্রীদের পরিবারের আর্থিক সামর্থ্য অনেক ভালো তারাই কিন্তু এই বিষয় নিয়ে পুন্ড্রু বিশ্ববিদ্যালয় পড়াশোনা করতে পারে। কারণ এইখানে প্রচুর পরিমাণে টাকা খরচ করতে হয় এখন আমরা আপনাদের জানাব যে পুন্ড্রু বিশ্ববিদ্যালয়ে বিবিএ বিষয়ে পড়তে গেলে কেমন পরিমাণে টাকা প্রয়োজন হয়।
     অর্থাৎ পুন্ড্রু বিশ্ববিদ্যালয়ে বিবিএ ভর্তি ফি কত। নিচে পুন্ড্রু বিশ্ববিদ্যালয়ের বিবিএ ভর্তি ফি দেয়া হলো ।
    BBA

    Fees 2.75 lakhs 

    পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদনের যোগ্যতা ২০২৪-২১

    pundra university of science and technology admission ability 2024-2024


    পুন্ড্রু বিশ্ববিদ্যালয় খুবই নামকরা একটি বিশ্ববিদ্যালয়ে। এবং এটিও বলা যায় যে এই বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশের যেসব ছেলেমেয়ে আর্থিক অবস্থা ভাল শুধু তারাই পড়াশোনা করে। কারণ এই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে গেলে প্রত্যেক বিষয়ের উপর ভর্তি ফি লাখ টাকার উপরে এখন আমরা আপনাদের জানাবো যে পুন্ড্রু বিশ্ববিদ্যালয় সিএসই পড়তে হলে কেমন খরচ হতে পারে অর্থাৎ এখন আমরা আপনাদের জানাব পুন্ড্রু বিশ্ববিদ্যালয় সি এস ই ভর্তি ফি কত।
    CSE 

    Fees 2.95 lakhs

    পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদনের ন্যূনতম জিপিএ

    pundra university of science and technology admission test

    পুন্ড্রু বিশ্ববিদ্যালয় যেসব ছাত্রছাত্রী ই ই ই বিষয় নিয়ে পড়াশোনা করতে চায় তাদের অবশ্যই জানা দরকার যে এই বিষয়ে পড়াশোনা করতে গেলে কেমন পরিমাণে টাকা খরচ করতে হবে। আপনারা উপরের লেখাগুলো পড়ে অবশ্যই বুঝে গেছেন যে পুন্ড্রু বিশ্ববিদ্যালয় যেকোন বিষয় নিয়ে পড়াশোনা করা কিন্তু মোটেও মুখের কথা নয়। এর জন্য প্রচুর পরিমাণে টাকা খরচ করতে হয় এখানেও একই বিষয়ে। পুন্ড্রু বিশ্ববিদ্যালয়ের ই ই ই ভর্তি ফি অনেক বেশীী । আমরা নিিচেই দিয়ে দিচ্ছি যে পুন্ড্রু বিশ্ববিদ্যালয় ই ই ই ভর্তি ফি কত আশা করি এটি আপনার জেনে অনেক সুবিধা হবে ।

    EEE 

    Fees 3.11 lakhs

    পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিট পদ্ধতি

    pundra university of science and technology unit system

    পুন্ড্রু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অন্যতম বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে একটি নিচে পুুন্ড্ররু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় যদি করতে চাই তাহলে কেমন পরিমাণ টাকা খরচ হতে পারে তা বলা হল পুন্ড্রু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সিভিল ভর্তি ফি কত নিচে দেয়া হল আশা করি আপনাদের কাজে লাগবে।

    Civil 

    Fees 3.32 lakhs

    পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২৪-২০২৪

    pundra university of science and technology subject list


    পুন্ড্রু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনেক ধরনের বিষয় রয়েছে পড়াশুনা করার জন্য। নিচে  পুুন্ড্রু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সিভিল ডিপ্লোমা হোল্ডার নিয়ে বিশেষভাবে বলা হলো আমরা এখানে আপনাদের জানাবো যে পুুন্ড্রু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেউ যদি সিভিল ডিপ্লোমা হোল্ডার নিয়ে পড়াশোনা করতে চায় তাহলে তার কেমন পরিমাণ খরচ হতে পারে এখানে পুন্ড্রুু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সিভিল দিপ্লোমা হল্ডার্স ভর্তি ফি কত সেটা বলা হলো। বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সিভিল ডিপ্লোমা ভর্তি হল।
    Civil diploma holder

    Fees 3.17 lakhs


    পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার তারিখ ২০২৪-২০২৪

    pundra university of science and technology admission date 2024-2024


    পুন্ড্রু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিষয় গুলোর মধ্যে ইসলামিক স্টাডিস একটিি। তবে এই বিষয়টি সব বিশ্ববিদ্যালয় থাকে না অল্প কয়েকটি বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিষয় নিয়ে পড়াশোনা করা যায় । তবে এই বিষয় নিয়ে পড়াশোনা করতেে গেলেও প্রায় লাখ খানেক টাকা খরচ হয় আমরা এখন জানাবো যে পুন্ড্রুুবিজ্ঞানন ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ ভর্তি ফি কত। নিচে  পুন্ড্রড্রু বিজ্ঞাান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয় ভর্তি ফি দেয়া হল আশা করি আপনারা উপকৃত হবেন।
    Islamic studies

    Fees 1.41 lakhs


    পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2024-2024

    pundra university of science and technology admission seat 2024-2024


    যেসব ছাত্রছাত্রী পুন্ড্রু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পড়াশোনা করতে চাই বি.ইডি সাবজেক্ট নিয়ে তাদের জন্য এই পোস্টটি। এখানে আমরা এই সাবজেক্ট নিয়ে পড়াশোনা করতে গেলে কেমন পরিমাণ টাকা খরচ করার প্রয়োজন হবে অর্থাৎ ভর্তি সম্পর্কে জানাবো নিচে পুুন্ড্রু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি ফি কত দেওয়া হল।
    B.ED 

    Fees 20 k


    পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2024-2024

    pundra university of science and technology admission fee 2024-2024



    English

    Fees 1.92 lakhs



    Tag: পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার পদ্ধতি 2024-2024, pundra university of science and technology of Bangladesh Admission system 2024-2024, pundra university of science and technology admission test exam 2024-2024, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদনের যোগ্যতা ২০২৪-২১, pundra university of science and technology admission ability 2024-2024, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদনের ন্যূনতম জিপিএ,  pundra university of science and technology admission test, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিট পদ্ধতি, pundra university of science and technology unit system, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২৪-২০২৪, pundra university of science and technology subject list, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার তারিখ ২০২৪-২০২৪, pundra university of science and technology admission date 2024-2024, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2024-2024, pundra university of science and technology admission seat 2024-2024, পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2024-2024, pundra university of science and technology admission fee 2024-2024, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)