Feni university of Bangladesh Admission Circular 2023-24

Educational help
0

 

ফেনী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার পদ্ধতি 2020-2021, feni university of Bangladesh Admission system 2020-2021, feni university of Bangladesh admission test exam 2020-2021, ফেনী বিশ্ববিদ্যালয়ে আবেদনের যোগ্যতা ২০২০-২১, feni university of Bangladesh admission ability 2020-2021, ফেনী বিশ্ববিদ্যালয়ে আবেদনের ন্যূনতম জিপিএ,  feni university of Bangladesh admission test, ফেনী বিশ্ববিদ্যালয় ইউনিট পদ্ধতি, feni university of Bangladesh unit system, ফেনী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২০-২০২১, feni university of Bangladesh subject list, ফেনী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ ২০২০-২০২১, feni university of Bangladesh admission date 2020-2021, ফেনী বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2020-2021, feni university of Bangladesh admission seat 2020-2021, ফেনী বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2020-2021, feni university of Bangladesh admission fee 2020-2021,



    Feni university of Bangladesh Admission Circular 2023-24

    বাংলাদেশের ফেনি বিশ্ববিদ্যালয় সকল ইউনিটের তথ্য|

    প্রিয় এইচএসসি শিক্ষার্থীদের আপনাদের সবাইকে টাইম অফ বিডি এর পক্ষ থেকে জানাই আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বারকাতুহু। কেমন আছেন আপনারা সবাই? আশা করছি ভাল আছেন আলহামদুলিল্লাহ আল্লাহর দোয়ায় আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম feni university of Bangladesh admission circular - বাংলাদেশের ফেনী বিশ্ববিদ্যালয়য় ভর্তি তথ্য

    Feni university of Bangladesh admission exam 2024

    বাংলাদেশের ফেনী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা প্রস্তুতি 2024

    প্রিয় শিক্ষার্থীবৃন্দ আপনারা সবাই জানেন যে এবছর করোনা পরিস্থিতির জন্য এইচএসসি পরীক্ষা হয়নি । এইবছর এইচএসসি সকল শিক্ষার্থীকে অটো পাস দেওয়া হয়েছে অর্থাৎ তারা পরীক্ষা ছাড়াই পাস হয়ে গেছে এমনকি জানানো হয়েছে শিক্ষামন্ত্রী সবাইকে জানিয়েছেন যে এই বছর করোনার কারণে এইচএসসি পরীক্ষা নেওয়া সম্ভব নয় যার কারণে সকল এইচএসসি ছাত্র-ছাত্রীদের পরীক্ষা ছাড়াই অটোপাস দেওয়া হবে তবে এই বিষয়টি কিন্তু এক দিক দিয়ে ভাল ছাত্র ছাত্রীদের জন্য খারাপ কারণ তাদের বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য অনেক কষ্ট করতে হবে। প্রিয় শিক্ষার্থীবৃন্দ আপনারা সবাই জানেন যে এবছর করোনা পরিস্থিতির জন্য এইচএসসি পরীক্ষা ভালো হবে হয়নি । আর এখন ইউনিভার্সিটি তে ভর্তি হওয়ার জন্য আপনারা সবাই খুব ভালোভাবে পড়াশোনা করছেন সেটা সবাই বুঝতে পারছি। আর আপনাদের এই পড়াশুনার সুবিধার ক্ষেত্রে এর পাশাপাশি ভর্তির বিষয়ে অনেক কিছু জানা দরকার আর সেই জন্যই আমরা আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম বাংলাদেশের ফেনী বিশ্ববিদ্যালয় ভর্তি এর জন্য সকল প্রয়োজন তথ্য সেগুলো সম্পূর্ণ বিষয়ে আলোচনা করবো আশা করি আপনাদের কাজে লাগবে।

    ফেনী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার পদ্ধতি 2024

    feni university of Bangladesh Admission system 2024

    feni university of Bangladesh admission test exam 2024

    ফেনী বিশ্ববিদ্যালয়ে অন্যান্য সকল বিষয়ের মত বিবিএ ও একটি বিষয়। এখানে হাজার হাজার ছাত্র-ছাত্রী বিবিএ বিষয় নিয়ে পড়াশোনা করে তবে যেসব ছাত্র ছাত্রীদের পরিবারের আর্থিক সামর্থ্য অনেক ভালো তারাই কিন্তু এই বিষয় নিয়ে ফেনী বিশ্ববিদ্যালয় পড়াশোনা করতে পারে। কারণ এইখানে প্রচুর পরিমাণে টাকা খরচ করতে হয় এখন আমরা আপনাদের জানাব যে ফেনী বিশ্ববিদ্যালয়ে বিবিএ বিষয়ে পড়তে গেলে কেমন পরিমাণে টাকা প্রয়োজন হয়।
     অর্থাৎ ফেনী বিশ্ববিদ্যালয়ে বিবিএ ভর্তি ফি কত। নিচে ফেনী বিশ্ববিদ্যালয়ের বিবিএ ভর্তি ফি দেয়া হলো ।

    BBA 

    Fees 2.80 lakhs


    ফেনী বিশ্ববিদ্যালয়ে আবেদনের যোগ্যতা ২০২৪

    feni university of Bangladesh admission ability 2024


    ফেনী বিশ্ববিদ্যালয় পড়াশোনা করার জন্য বিভিন্ন ধরনের বিষয় রয়েছে এখানে আমরা ফেনী বিশ্ববিদ্যালয়ের আরো একটি বিষয়ে অর্থাৎ l.l.b. বিষয় নিয়ে কথা বলবো। এইখানে আমরা জানাবো যে যেসব ছাত্রছাত্রী l.l.b. নিয়ে পড়াশোনা করতে চাই তাদের কেমন খরচ হতে পারে অর্থাৎ ফেনী বিশ্ববিদ্যালয় এল এল বি ভর্তি ফি কেমন । নিচে ফেনী বিশ্ববিদ্যালয় এল এল বি এর ভর্তি ফি দেওয়া হল।
    LLB 

    Fees 2.75 lakhs


    ফেনী বিশ্ববিদ্যালয়ে আবেদনের ন্যূনতম জিপিএ

    feni university of Bangladesh admission test


    ফেনী বিশ্ববিদ্যালয়ে ইংরেজি আরো একটি বিষয় । এখানে যদি কোন ছাত্র-ছাত্রী ইংরেজি বিষয় নিয়ে পড়াশোনা করতে চায় তাহলে তাদেরও কিন্তু টাকা 2 লাখ টাকার উপরে খরচ হতে পারে। এখন আমরা আপনাদের জানাব ফেনী বিশ্ববিদ্যালয় ইংরেজি ভর্তি ফি কত । নিচে আমরা ফেনী বিশ্ববিদ্যালয়ের ইংরেজী ভর্তি ফি দিয়ে দিলাম আশা করি আপনাদের কাজে লাগবে।
    English

    Fees 2.75 lakhs

    ফেনী বিশ্ববিদ্যালয় ইউনিট পদ্ধতি

    feni university of Bangladesh unit system

    ফেনী বিশ্ববিদ্যালয় যেসব ছাত্রছাত্রী ই ই ই বিষয় নিয়ে পড়াশোনা করতে চায় তাদের অবশ্যই জানা দরকার যে এই বিষয়ে পড়াশোনা করতে গেলে কেমন পরিমাণে টাকা খরচ করতে হবে। আপনারা উপরের লেখাগুলো পড়ে অবশ্যই বুঝে গেছেন যে ফেনী বিশ্ববিদ্যালয় যেকোন বিষয় নিয়ে পড়াশোনা করা কিন্তু মোটেও মুখের কথা নয়। এর জন্য প্রচুর পরিমাণে টাকা খরচ করতে হয় এখানেও একই বিষয়ে। ফেনী বিশ্ববিদ্যালয়ের ই ই ই ভর্তি ফি অনেক বেশীী । আমরা নিিচেই দিয়ে দিচ্ছি যে ফেনী বিশ্ববিদ্যালয় ই ই ই ভর্তি ফি কত আশা করি এটি আপনার জেনে অনেক সুবিধা হবে ।

    EEE 

    Fees 3.33 lakhs


    ফেনী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২৪

    feni university of Bangladesh subject list


    ফেনী বিশ্ববিদ্যালয় যারা ডিপ্লোমা হোল্ডার সে পড়াশোনা করতে চান তাদের জন্য এই পোস্টটি দিপ্লোমা হল্ডার্স পড়াশোনা করার জন্য এই কলেজে 2 লাখ টাকার উপরে খরচ করতে হবে অর্থাৎ যারা এই কলেজে দিপ্লোমা হল্ডার্স নিয়ে পড়াশোনা করতে চায় তাদের আর্থিক সামর্থ্য ভালো হতে হবে নইলে তারা পড়াশোনা করতে পারবেনা ফেনী বিশ্ববিদ্যালয় দিপ্লোমা হল্ডার্স ভর্তি ফি নিচে দেওয়া হল ।
    EEE Diploma holder

    Fees 2.97 lakhs

    ফেনী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ ২০২৪

    feni university of Bangladesh admission date 2024


    ফেনী বিশ্ববিদ্যালয় যারা সিিাএস ডিোডিপ্লোমাল্ডার সে পড়াশোনা করতে চান তাদের জন্য এই পোস্টটি দিপ্লোমা হল্ডার্স পড়াশোনা করার জন্য এই কলেজে 2 লাখ টাকার উপরে খরচ করতে হবে অর্থাৎ যারা এই কলেজে দিপ্লোমা হল্ডার্স নিয়ে পড়াশোনা করতে চায় তাদের আর্থিক সামর্থ্য ভালো হতে হবে নইলে তারা পড়াশোনা করতে পারবেনা ফেনী বিশ্ববিদ্যালয় দিপ্লোমা হল্ডার্স ভর্তি ফি নিচে দেওয়া হল ।
    CSE diploma holder

    Fees 2.97 lakhs



    ফেনী বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2024

    feni university of Bangladesh admission seat 2024

    ফেনী বিশ্ববিদ্যালয় খুবই নামকরা একটি বিশ্ববিদ্যালয়ে। এবং এটিও বলা যায় যে এই বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশের যেসব ছেলেমেয়ে আর্থিক অবস্থা ভাল শুধু তারাই পড়াশোনা করে। কারণ এই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে গেলে প্রত্যেক বিষয়ের উপর ভর্তি ফি লাখ টাকার উপরে এখন আমরা আপনাদের জানাবো যে ফেনী বিশ্ববিদ্যালয় সিএসই পড়তে হলে কেমন খরচ হতে পারে অর্থাৎ এখন আমরা আপনাদের জানাব ফেনী বিশ্ববিদ্যালয় সি এস ই ভর্তি ফি কত।

    CSE 

    Fees 3.33 lakhs

    ফেনী বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2024-2024

    feni university of Bangladesh admission fee 2024-2024

    ফেনী বিশ্ববিদ্যালয় বিভিন্ন ধরনের বিষয় রয়েছে পড়াশোনা করার মধ্যে তার মধ্যে একটি বিষয় হচ্ছে সিভিল। যেসব ছাত্রছাত্রী ফেনী বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করতে চাই এবং সিভিল বিষয় নিয়ে পড়াশোনা করতে চাই তাদের জানা প্রয়োজন যে ফেনী বিশ্ববিদ্যালয়ে সিিভিল নিয়ে পড়াশোনা করতে গেলে কেমন পরিমাণে টাকা খরচ করতে হয়। এখন আপনাদের আমরা জানাবো যে কেন্দ্রীয় ফেনী বিশ্ববিদ্যালয় ভর্তি ফি কত কেন্দ্রীয় ফেনী বিশ্ববিদ্যালয়ে সিভিল বিষয়ে ভর্তি ফি হল। 
    Civil 

    Fees 3.33 lakhs




    Tag: ফেনী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার পদ্ধতি 2024-2024, feni university of Bangladesh Admission system 2024-2024, feni university of Bangladesh admission test exam 2024-2024, ফেনী বিশ্ববিদ্যালয়ে আবেদনের যোগ্যতা ২০২৪-২১, feni university of Bangladesh admission ability 2024-2024, ফেনী বিশ্ববিদ্যালয়ে আবেদনের ন্যূনতম জিপিএ,  feni university of Bangladesh admission test, ফেনী বিশ্ববিদ্যালয় ইউনিট পদ্ধতি, feni university of Bangladesh unit system, ফেনী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার নম্বর বন্টন ২০২৪-২০২৪, feni university of Bangladesh subject list, ফেনী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ ২০২৪-২০২৪, feni university of Bangladesh admission date 2024-2024, ফেনী বিশ্ববিদ্যালয় আসন সংখ্যা 2024-2024, feni university of Bangladesh admission seat 2024-2024, ফেনী বিশ্ববিদ্যালয় আবেদন ফি 2024-2024, feni university of Bangladesh admission fee 2024-2024, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)