illumined meaning in bengali

Govt Education Blog
0

    illumined meaning in bengali

    illumined meaning in bengali

    আসসালামু আলাইকুম, প্রিয় পাঠক আপনারা যারা  illumined meaning in bengaliখুঁজছেন এই পোস্ট টি আপনাদের জন্য। এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন illumined meaning in bengali
    ছাএ ছাএী ভাই বোনেরা বা আপনারা যারা ইংরেজী শব্দের অর্থ খুঁজছেন আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন। অনেক অনেক শব্দ ভান্ডরের ইংরেজী অর্থ। আপনারা আমাদের ওয়েবসাইট হতে জেনে নিতে পারেন। আপনারা সহজে ইংরেজি শব্দসমূহের অর্থ পেতে মূলত আমরা আমাদের ওয়েবসাইট টি তে ইংরেজি মিনিং এর বিশাল সমাহার নিয়ে হাজির হয়েছি।এই আর্টিকেল টি থেকে আসুন জেনে নেই 

    illumined meaning in bengali

    জানতে হলে পোস্ট টি দেখুন।এই পোস্ট টি আশা করি আপনাদের খুব কাজে আসবে।বিশেষ করে ছাএ ভাই,বোনদের জন্য। শিখতে গিয়ে, পড়তে গিয়ে নানা শব্দ ভান্ডারের মিনিং জানতে হয়।ইংরেজী শব্দ অর্থ গুলো আমাদের ওয়েবসাইট হতে জেনে নিতে পারেন।

    খুব সহজে দেখে নিন ইংরেজি ওয়ার্ড মিনিং সমূহ।যারা নতুন ইংরেজি শিখছেন আশা করি এই পোস্ট টি আপনাদের কাজে লাগবে। আপনি এখান থেকে ইংরেজি অর্থ মুখস্থ করে করে ধীরে ধীরে ইংরেজি ভাষায় দক্ষতা অর্জন করতে পারবেন। illumined meaning in bengali জানতে হলে পোস্ট টি পড়ুন।

    এখন দেখে নিন illumined meaning in bengali হলো আলোকিত; উজ্জ্বল; প্রদীপ্ত; উদ্ভাসিত করা; প্রবুদ্ধ করা; উজ্জ্বল করা; উদ্দীপ্ত। 

    Tags: illumined meaning in bengali

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)