বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু | জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু english বাংলা

Education Blog
0

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, বন্ধু জন্মদিনের শুভেচ্ছা, বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি, জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু english, জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বাংলা, জন্মদিনের শুভেচ্ছা বন্ধু, জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ইংরেজিতে

    বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা

    হ্যালো ফ্রেন্ড আপনি যদি আপনার বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করতে চান তাহলে এটি একটি সঠিক ব্লগে আপনি এসেছেন এখানে আপনি অনেকগুলি জন্মদিনের শুভেচ্ছার জন্য উক্তি খুঁজে পাবেন। যেগুলির মধ্যে থেকে একটি পছন্দ করুন এবং আপনার বন্ধুকে জন্মদিনে উইশ করলে সে অবশ্যই খুশি হবে আপনার বন্ধু বা আপনার পরিবারের চেয়ে কেউ কেউ জন্ম নিয়ে উইশ করার জন্য সমস্ত কোড গুলি নিয়ে আলোচনা করা হয়েছে

    1. তোকে আমার বন্ধু হিসেবে পেয়ে নিজেকে অনেক basi ভাগ্যবান বলে মনে করছি। তাই, তোমার জনমদিন তোমার মতো করেই বিশেষ। শুভ জনমদিন, বন্ধু।
    2. তোমার প্রত্যেকটি স্বপ্ন যেন সত্য হয়। আমার পাশে কাধ রেখে পথ চলার অংশীদার হওয়ার jonho অসংখ্য ধন্যবাদ। শুভ জনমদিন, বন্ধু।
    3. তোমার সাথে আরো পথ চলা , ও বছরের পর বছর সময় কাটানোর jonho আমি রাজি আছি। তাইতো তোমার প্রত্যেকটি জনমদিনের অপেক্ষায় বসে থাকি। শুভ জনমদিন বন্ধু। এই দিনটি তোমার jonho অনেক basi স্পেশাল।
    4. তোকে আমি পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। যার সমস্তটাই আসলে তুমি প্রাপ্য। জনমদিনের jonho অনেক basi অনেক basi শুভেচ্ছা।
    5. আমি আসলে নিজেকে অনেক basi গর্বিত মনে করছি, যে তুমি আমার জীবনের একটা অংশ। তোমার জনমদিন সুখে কাটুক এটাই আমার প্রত্যাশা। এই দিনেই তোমার মতো কোনো এক লিজেন্ডের আগমন হয়েছে। জনমদিন তোমার শুভ হোক।
    6. সুখ কিংবা দুঃখের সময় সর্বদাই তুমি আমার পাশে ছিলে। তোকে এই জনমদিনে শুভেচ্ছা জানাতে কি আমি ভুল করতে পারি? জনমদিনের jonho অনেক basi অনেক basi শুভেচ্ছা।
    7. শুভ শুভ জনমদিন। পৃথিবীর সকল কেক, ভালোবাসা, এমনকি সুখের প্রাপ্য তুমি। আজকের দিনটি উপভোগ করো বন্ধু। জনমদিনের শুভেচ্ছা হোক আকাশ সমান উচু।
    8. সৃষ্টিকর্তা আমার বন্ধু হিসাবে তোকে চিহ্নিত করার jonhoই নিয়তি ঠিককরেছে। তোমার জনমদিনে শুভেচ্ছা জানানো আমার দায়িত্ব। তাই তো ফেসবুক স্ট্যাটাস দিয়ে, তোকে জানাই শুভ জনমদিন।
    9. তোমার জনমদিন যেন সুখে কাটে। এক বছর অতিক্রম করে এই দিনটি তোমার jonho বেশ উপলক্ষ বহন করে। প্রতি বছর জনমদিনের সময় পেরিয়ে সুস্থ থাকো এটাই আমার কামনা। জনমদিনের শুভেচ্ছা তাই তোমার প্রাপ্যতা।

    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

    1. প্রতিটি পদক্ষেপ, যেখানে তুমি আমার সাথে ছিলে, তা ছিল সুখকর ও আনন্দ-দায়ক। তোমার বিপদে-আপদে পাশে দাঁড়াবো এটাই আমার প্রতিজ্ঞা। “শুভ জনমদিন” বন্ধু এরই মধ্য দিয়ে আমার ইচ্ছা পোষন করলাম।
    2.  । তোকে অনেক basi ধন্যবাদ আরও একটি জনমদিনের বছর পার করে আসার jonho। এবং আমরা এখনো বন্ধু। শুভ জনমদিন।
    3. তুই আমাকে যেভাবে বুঝিস, সেভাবে হয়তো পৃথিবীর কেউই বুঝে না। তোকে তাই ভাইয়ের চোখেই দেখি। শুভ জনমদিন, বন্ধু আমার।
    4. বসে বসে সকল কথাই আমার শুনেছিস বন্ধু। আমি আসলে নিজেকে অনেক basi বেশি ভাগ্যবান মনে  করছি , এ জীবনে এতো ভালো বন্ধু পেয়ে। তোকে মন থেকে জনমদিনের jonho শুভেচ্ছা জানাই।
    5. আমি আসলেই অনেক basi কৃতজ্ঞ এবং খুশি। তার কারণ এই যে, আমরা দুজন একে অপরের ভালো বন্ধু।  জনমদিন উপভোগ কর। শুভ জনমদিনের শুভেচ্ছা!
    6. "শুভ জনমদিন প্রিয়। তোমার বাবা-মা অবশ্যই তোকে নিয়ে অনেক basi গর্বিত। আমরা সবাই তোকে ভালবাসি। কঠোর পরিশ্রম করতে থাক। আমার দোয়া রইল সবসময়ের jonho।"
    7.  । "তোমার jonho জনমদিনের শুভেচ্ছা রইল। তুমিই সেই বিশেষ ব্যক্তি যে কখনই একটা দিনও বিষাদময় হতে দাও নি।"
    8. "শুভ জনমদিন প্রিয়। তুমিই আমার জীবনে সেখানে গাইড। আমার জীবনে আলো হয়ে এসেছিস। সুখে থাক, এই দোয়াই রইল।"
    9. "জীবনে কতই না লোক আসে এবং যায়। তবে সত্য বন্ধুরা সর্বদাই থাকে। শুভ জনমদিন ব্রাজিলের ছেলে পেলে।"
    10. "তোর জনমদিনে তোকে হিরো আলম সাজাবো, বলে রাখলাম কিন্তু। পার্টি রাখলাম আসিস। পার্টিতে কালি, রঙ সবকিছুর এরেঞ্জ করা আছে। হিরো আলম তোকে দেখে বলবে, “ এ বেটা সিনেমায় আসলে আমার মার্কেট চলবে নে।

    বন্ধু জন্মদিনের শুভেচ্ছা

    1. "আমি তোর কাছ থেকেই বন্ধুত্বের প্রকৃত অর্থ শিখেছি। শুভ জনমদিন বন্ধু। সর্বদা আমার দোয়া তোর সাথে থাকবে। তোমার বন্ধুত্ব আমার কাছে অক্সিজেনের মতো। এ ছাড়া বাঁচতে কস্ট হচ্ছে। শুভ জনমদিন বন্ধু।"
    2. "শুভ জনমদিন, মূর্খ। তোর দিনটি চমকে উঠুক আকাশের বিদ্যুতের ন্যায়। কেক কাটলে কিন্তু পচা ডিম মাথায় ভাংমু। জানোস না কেক কাটা নিষেধ।"
    3. "হাসিমুখে থাক। খুশি হ, আজ তোর জনমদিন। এবং আসন্ন বছরগুলিতে তোর সকল স্বপ্ন সত্য কর। শুভ জনমদিন।"
    4. আমি আমার বেস্ট ফ্রেন্ডকে জনমদিনের শুভেচ্ছা জানাচ্ছি, যে আমার সকল বকবক বোকার মতো শুনে আর হাসে। এবং বোকার মতো করা কাজগুলিতে সে ঠিকই আমার পাশে দাঁড়িয়ে ছিল!
    5. বেস্ট ফ্রেন্ডঃ যার মধ্যে আপনি নিজেকে অনুভব করতে পারেন। যার সাথে আপনি সারাক্ষণ অর্থহীন বকবক করতে পারেন। সে হলো এমন কেউ যে কিনা আপনি অদ্ভুত ও immeture থাকা সত্ত্বেও আপনাকে পছন্দ করে। যে কেউ আপনার jonho জনমদিনের উপহার কিনতে ভুলে গেলেও, সে এক মুঠ বালি হলেও আপনাকে উপহার স্বরুপ দেবে। শুভ জনমদিন আমার সেই লক্ষী বেস্ট ফ্রেন্ড।
    6. তুমি আমার বেস্ট ফ্রেন্ড। তাই তো তোকে জনমদিনের শুভেচ্ছা!
    7. আমরা সত্যিই আশাহীন ছিলাম তোকে ছাড়া, বন্ধু। নতুন উদ্দীপনা ও আশার খোরাক জাগিয়ে পথচলার সাথী হয়েছিস তুই। এই জনমদিনের শুভেচ্ছাবার্তা একমাত্র তোর jonho।
    8. আরও তথ্যের jonho, এই শুভেচ্ছাসমূহ এবং সম্পূর্ণ সংগ্রহগুলির উত্সটি এখানে দেখুন: বন্ধু এবং জনমদিনের শুভকামনা বন্ধুটির jonho জনমদিনের শুভেচ্ছা।
    9. জনমদিন সমাপ্তির পথে আরো এক বছর। পরবর্তী বছরগুলোতে আশা করি আগের থেকে আরো বেশি উপভোগ করার মতো হবে। শুভ জনমদিন, বন্ধু।
    10. শুভ জনমদিন আমার প্রিয় বন্ধু। উজ্জ্বল রংগের ন্যায় তোমার জীবন রঙ্গিন  হোক। এবং তুমি চিরকাল সুখী হইয়ো, এটাই আমার কামনা । সুখে থাকো।

    বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি

    1. হাসি সৌন্দর্য্য তোমার হাসি দিয়ে শুরু হয়। শুভ জনমদিন বন্ধু, আনন্দ করো।
    2. কিছু ঠিক না থাকলেই তবেই আমি তোর কাছে যাই। তুই প্রতি ঘন্টা আমাকে সাপোর্ট করেছিস। শুভ জনমদিন।
    3. আমার মূর্খ বন্ধুটির জনমদিন আজ। যা এখনও হৃদয় থেকে ঠিক শিশুর মতোই আছে। শুভ জনমদিনের শুভেচ্ছা, প্রিয়।
    4. তোমার সাথে সময় কাটাবার মতো আনন্দিত আর কিছুই হতে পারে না। আজকের দিনটি তোমার jonho সেরা হয়ে উঠুক। শুভ জনমদিন বন্ধু। ভালোবাসি প্রিয়।
    5. বন্ধু হ'ল এমন ব্যক্তি যে সর্বদা তোমার পিছনে ছায়ার  মতো করে থাকে , সেটা যাই হোক না কেন। শুভ জনমদিন বন্ধু। 
    6. শুভ জনমদিন বন্ধু। আয় আমরা জীবনে একসাথে করা সমস্ত বদ কাজগুলিকে চালিয়ে যাই।
    7. যদি আমি তোকে কিছু উপহার দিতে পারি, তবে আমি তোকে অন্যের চোখে দেখা সর্বোচ্চ ক্ষমতা উপহার দেব। শুভ জনমদিন চ্যাম্প।
    8. জনমদিনের শুভেচ্ছা। আমরা একসাথে পাগলামি করেই তো বড় হয়েছি। 
    9. শুভ জনমদিন প্রিয়।  এই বিশেষ দিনটি আরও হাজার বছর ধরে তোমার জীবনে ছুইয়ে যাক।
    10. তোকে  আমার বন্ধু হিসাবে রাখাই আমার কাছে সবচেয়ে জরুরী। শুভ জনমদিন। তুই আসলেই হীরের টুকরা।

    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি

    1. কখনই ভাবিস না তুই একা। আমি সবসময় তোর পাশে দাঁড়িয়ে গাছের মতো ছায়া দিয়ে আছি। শুভ জনমদিন, প্রিয়।
    2. যেকেউ প্রতি বছর শিশুর মতো করেই তার জনমদিনের jonho অপেক্ষা করে বসে থাকে। কেউ না জানলেও, সে জানে দিনটি তার jonho অনেক basi বিশেষ। জনমদিনের শুভেচ্ছা। দিনশেষে চল. আনন্দ করি।
    3. শুভ জনমদিন বন্ধু। শতবার ফিরে আসুক এই শুভক্ষণ তোমার জীবনে। জনমদিন তোমার সুন্দর ও ভাল কাটুক। অনেক basi অনেক basi শুভেচ্ছাও শুভকামনা রইল তোমার jonho। এভাবেই চিরকাল তোমার জীবন আনন্দ ও শুভক্ষণে ভরপুর থাকুক। জনমদিনের তোমার মধুময় ও আলোকিত হোক।
    4. জনমদিনের শুভেচ্ছা ও শুভকামনা নাও বন্ধু। তোমার মত একজন গুনী ও ভালো মানুষের জনমদিন আজকে। অনেক basi অনেক basi দোয়া ও শুভকামনা রইল তোমার jonho। সবসময়ই এভাবে আমার প্রিয় বন্ধু হয়ে পাশে থেকো। জনমদিন অনেক basi আনন্দ ও উৎসবময় হোক তোমার। সবসময়ই ভালো থেকো।
    5. হ্যাপি বার্থডে টু ইউ আমার প্রিয় বন্ধু ও কাছের মানুষ। একশত বার তোমার এই শুভ জনমদিন ফিরে আসুক তোমার জীবনে। সবাইকে সাথে নিয়ে আনন্দের সাথে উৎযাপন করো আজকের এই দিন। জনমদিন অনেক basi সুন্দর হোক। জনমদিনে তোকে জনাই আমার পক্ষ থেকে শত গোলাপের শুভেচ্ছা। অনেক basi আনন্দ ও খুশি নিয়ে সঙ্গে নিয়ে বারে বারে আসুক তোমার শুভ জনমদিন।
    6.  আজকে তোমার শুভ জনমদিন আর সেই সাথে আমাদের আনন্দের একটা দিন। জন্ম দিনের অনেক basi অনেক basi প্রাণঢালা অভিনন্দন ও ভালবাসা তোমার jonho। জীবনে সুখ ও সমৃদ্ধি সর্বদা অটুট থাকুক এবং আজকের দিন অনেক basi আনন্দে কাটুক সেই কামনা করছি। হ্যাপি বার্থডে টু ইউ প্রিয় বন্ধু।
    7.  জীবনের অনেক basiগুলো বছর পার হয়ে গেছে এবং আজকের এই শুভ জনমদিনে তোমার jonho একটাই দোয়া এই শুভ জনমদিন আরও বহুবার ফিরে আসুক তোমার জীবনে এবং তুমি যেন আনন্দ, সকলের ভালবাসা ও দোয়া নিয়ে দিনটিকে পালন করতে পারো সেই কামনা রইল তোমার jonho। শুভ জনমদিন প্রিয় বন্ধু। জীবনে সুখী ও সফল হও।
    8.  শুভ জনমদিন বন্ধু ও প্রিয় ভাই। জনমদিনের শুভেচ্ছা ও ভালবাসা নাও। আজকে তোমার এই শুভ জনমদিনে তোমার জীবনে সফলতা ও সৌভাগ্য প্রাপ্তির কামনা করছি। জীবনে নিজেকে ভাল মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করার শপথ গ্রহণ করো এবং সবসময়ই সৎ ও নিষ্ঠাবান হয়ে সকলের jonho ভালো কিছু করার প্রত্যয় গ্রহণ করো। অনেক basi অনেক basi শুভকামনা তোমার jonho।
    9. জনমদিনের অনেক basi অনেক basi শুভকামনা ও শুভেচ্ছা নাও। জনমদিন সবাইকে নিয়ে সুন্দর ভাবে পালন করো। আনন্দে ভরপুর থাকুক তোমার জীবনের সুন্দর দিনটা। বারে বারে ফিরে আসুক এই দিন আর অনেক basi সুখী হও। জনমদিনে তোমার jonho অনেক basi দোয়া করি সবসময়ই সুস্থ ও সমৃদ্ধময় হোক।
    10. আজকের এই দিনটির কারনেই মূলত তোকে আমার জীবনে পেয়েছি। তুই হচ্ছিস আমার জীবনে অন্ধকার পথের এক আলোর দিশা। তোকে ছাড়া আমার জীবনটা সত্যিই অচল, অসম্পূর্ণ। অনেক basi অনেক basi বেশি ভালোবাসি তোকে। আজকের দিনটি তোর জীবনে যেন বার বার ফিরে আসে। শুভ জনমদিন বন্ধু।

    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু english

    1. আজকের এই দিনটি হচ্ছে আমার জীবনের jonhoে অনেক basi বেশি গুরুত্বপূর্ণ। কেননা, এই দিনেই আমার কাছের সবচেয়ে প্রিয় বন্ধু এই পৃথিবীতে আসছে। ভালো থাকিস সারাক্ষন, সবসময়। শুভ জনমদিন দোস্ত।
    2. তুই আমার সেই বন্ধু যে আমার মুখ দেখলেই বলতে পারোছ আমার মনের খবর। আসলেই বন্ধু তোরে ছাড়া আমার জীবনটা অসম্পূর্ণ, অচল। আঁশা করি সারাটি জীবন এই ভাবেই পাশে থাকবি। শুভ জনমদিন প্রিয় বন্ধু। 
    3. আজকের এই সুন্দর দিনটিতেই তোর এই পৃথিবীতে আগমন। দোয়া করি এই দিনটি যেনো তোর জীবনে হাজার বার ফিরে আসে। শুভ জনমদিন ইয়ার।
    4. আজ এই শুভদিনে আমি এই কামনাই করি, যেনো তুই সব সময় সারাটা জীবন সুখী এবং সুস্বাস্থ্যের অধিকারী হোস। শুভ জনমদিন দোস্ত।
    5. একটি উল্লাস, আনন্দময় সুন্দর ও উপভোগময় জনমদিন পালন করো। শুভ জনমদিন দোস্ত।
    6. আজ একজন প্রতিভাবান ও মজাদার ব্যক্তির জনমদিন। যাকে ছাড়া আমার জীবনটাই অচল, অসম্পূর্ণ। শুভ জনমদিন বন্ধু।
    7. তুই যেখানে থাকিছ যেভাবেই থাকিছ। আমার বন্ধু হয়ে সারাটা জীবন থাকবি। তোর জনমদিনের আনন্দ-উল্লাস আমি শেয়ার করে নিতে চাই। শুভ জনমদিন প্রিয় বন্ধু।
    8. যখন ছোটো ছিলাম, তুই সর্বদাই আমার jonhoে ছিলি। এখনও আমরা প্রতি মুহুর্তে একজন অন্যজনের jonhoে। সারাটা জীবন এই ভাবেই আমরা থাকবো। শুভ জনমদিন দোস্ত।
    9. হাজার কষ্টের মধ্যে আমার মন ভালো করে দেওয়ার উত্তম মাধ্যম হইলি একমাত্র তুই। শুভ জনমদিন দোস্ত।
    10. দোস্ত তুই আমার এমনি আপনজন তোকে ছাড়া আমি আজ আমার জীবনের অস্তিত্বকে কল্পনা করতে পারিনা। আমার জীবনের ভালো মন্দ সবসময়-সারাক্ষণ পাশে ছিলি এভাবেই সারাজীবন পাঁশে থাকিস। শুভ জনমদিন বন্ধু

    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বাংলা

    1. আজ আমার মনে হয় যার জীবনে কোনো ভালো বন্ধু নেই তার জীবন কতবেশি কষ্টের। সত্যিই আমি অনেক basi লাকি তোর মতো একজন বন্ধু পেয়ে। দোয়া করি শতবছর বেচে থাক। শুভ জনমদিন বন্ধু। 
    2. আজকের দিনের মতো সারাজীবন আমার পাশে থাকিস। তোকে ছাড়া আমার জীবন অপূর্ণ। জনমদিনের অনেক basi অনেক basi বেশি শুভেচ্ছা অ ভালোবাসা ডিয়ার। শুভ জনমদিন।
    3. আজকের এই দিনে তোকে বিশেষ শুভেচ্ছা। আঁশা করি আগামী বছরগুলো যেনো তোর jonhoে দুর্দান্ত একটি বছর হয় এই কামনায় করি সব সময়। শুভ জনমদিন বন্ধু।
    4. তোমার শুভ জনমদিন যেন অনেক basi অনেক basi বেশি প্রেমোময় হোক। সবাই ভালোবাসা দিয়ে পূর্ণ করুক তোমারে। শুভ জনমদিন।
    5. তোর জনমদিন রোদ এবং রংধনুর মতো করে উজ্জ্বল হোক। তোর এই শুভ জনমদিনে দিনে আমার বিশেষ শুভেচ্ছা ও ভালোবাসা নিস বন্ধু।
    6. তোর কি মনে আছে আমাদের সেই প্রথম দিনের দেখার কথা? সেই দিন আমি কখনও ভাবিনি তুই আমার জীবনের সবটুকু যায়গা দখল করে নিবি। তোকে ছাড়া আমার জীবন এখন কল্পনা করতে পারি নারে। শুভ জনমদিন কলিজার বন্ধু আমার।
    7. তুই কি জানিস আজ তুই সকলের থেকে উজ্জ্বল সকলের থেকে সেরা। কেননা আজ তোর শুভ জনমদিন। আজকের দিনটি তোর জীবন অন্যান্য সকল দিন থেকে অনেক basi বেশি দুর্দান্ত ও উপভোগ্য হোক। দোয়া করি জীবনের প্রত্যেক কাজে সফল হ। অনেক basi অনেক basi শুভ কামনা কলিজার প্রিয় বন্ধু।
    8. পৃথিবীর সকলের কাছেও যদি কখনো আমি অপ্র‌য়োজনীয় হয়ে যাই। তবে আমি নিশ্চিত তোর কাছে সব সময়ই আমিই সেরা। তেমনি দোস্ত তুই আমার জীবনের সবথেকে মুল্যবান কিছু। কখনো আমার থেকে হারিয়ে যাসনা। শুভ জনমদিন দোস্ত।
    9. আমার বন্ধুত্বের সকল ভালোবাসা দিয়ে আজ তোকে উইশ করবার চাই। আমার মনের সকল রং দিয়ে আজকের দিনে তোকে রাঙিয়ে দিলাম। তোর জনমদিনটি অনেক basi অনেক basi বেশি সুখময় হোক। শুভ জনমদিন প্রিয় কলিজার বন্ধু।

    জন্মদিনের শুভেচ্ছা বন্ধু

    1. আজকের এই দিনটিতে আমার প্রিয় দোস্ত পৃথিবীতে আসছে। মন খারাপের প্রথম সঙ্গীই হচ্ছিস তুই। সব কষ্টে প্রথমে সুখের যায়গা তুই। শুভ জনমদিন প্রিয় বন্ধু।
    2.  মানুষের জীবন তখন পরিপূর্ণ হয়ে যায় তখনই যখন তোর মতো একজন বন্ধু পাশে থাকে। ধন্যবাদ দোস্ত আমার জীবনটাকে পরিপূর্ণ করে দেওয়ার jonho। আজকের দিনটি অনেক basi বেশি ভালো কাটুক তোর। শুভ জনমদিন প্রাণ প্রিয় বন্ধু।
    3.  আজ আমি আমার জীবনের কোনো সিদ্ধান্ত সঠিকভাবে নিতে পারিনা তোরে ব্যাতীত। কি আশ্চর্য বিষয় তাই না? অনুগ্রহ করে আমারে ভুলে জাস না। আজকে তোর শুভ জনমদিনে এটাই হচ্ছে আমার চাওয়া তোর কাছে। শুভ জনমদিন দোস্ত।
    4. তোরে আমার বন্ধু করে পেয়ে আমার জীবনে অনেক basi কিছুই পাওয়া হয়ে গেছে। আজকের মত আরও শত শত জনমদিন তোর সঙ্গেই থাকতে চাই। দীর্ঘজীবী হও বন্ধু। শুভ জনমদিন।
    5.  আমার জীবনে তুই যেমন বিশেষ একজন ঠিক তেমনি তোর জনমদিন তোর কাছে খুবি বেশি স্পেশাল হোক। শুভ জনমদিন প্রিয় দোস্ত আমার।
    6. আজকের দিনটি আমার কাছে অনেক basi বেশি গুরুত্বপূর্ণ। আজকের দিনটিতে তোকে পৃথিবীর সকল ভালোবাসা এবং সুখের শুভেচ্ছা জানাতে চাই যেটা শুধুমাত্র তোমার jonhoই প্রাপ্য। শুভ জনমদিন দোস্ত।
    7.  আমি তোর কাছে কৃতজ্ঞ কারণ আমার জীবনের একটি অংশ হয়ে আছিস তাই। তোর ভালো মন্দ সবকিছুতেই পাশে আছি থাকবো এই কথা দিলাম আজ। শুভ জনমদিন প্রিয় বন্ধু।
    8. আজকের এই অসাধারণ দিনটিতে অনেক basi ভালোবাসা, অনেক basi প্রেম, অনেক basi আলিঙ্গন, একটি বড় কেক এবং অনেক basi বেশি সুখ তোমার প্রাপ্য। ভালো থেকো সব সময় বন্ধু। শুভ জনমদিন।
    9. সৃষ্টিকর্তা আজ তোকে পৃথিবীতে পাঠিয়েছেন কি শুধু আমাকেই জ্বালানোর jonho? তুই তো অনেক basi বড় হইছিস এইবার একটুু মানুষের মতো মানুষ হ। সারাটি জীবন এই ভাবেই পাশে থাকিস। শুভ জনমদিন বন্ধু।
    10. আমি জানি আমার মতো একজন বন্ধু পেয়ে তুই নিজেকে অনেক basi বেশি ভাগ্যবান মনে করিছ। আমিও তোর মতো একজন বন্ধু পেয়ে একটু একটু ভাগ্যবান মনে করি তবে হ্যাঁ বেশি না। তবে তুই চিন্তা করোছ না তোকে কখনো ছেড়ে চলে যাবোনা। শুভ জনমদিন প্রাণ প্রিয় দোস্ত।
    11. আমি জানি বন্ধু তোর বুদ্ধি শুনে অনেক basi মুশকিল আসান হয়েছে। যদিওবা তোর মাথায় ভর্তি শুধু শয়তানি বুদ্ধি। তোর মতো শয়তানকেই আমার পাশে চাই। শুভ জনমদিন দোস্ত।
    12. জানিস আজকে তোর jonhoে গিফট কিনতে গিয়ে কোনো ভালো গিফট খুঁজে পেলাম না। তবে তুই চিন্তা করিছ না তোকে আমি দোয়া করে দিলাম যাতে ভালো একটা মোটাসুটা বর পাস। শুভ জনমদিন প্রিয় দোস্তি। 
    13. বন্ধু তোর জনমদিনের পার্টির সকল কিছু আমি অ্যারেঞ্জ করেছি তোর পছন্দের রেস্টুরেন্টে। জানি আমি আজ তুই আমাকে বিল দিতে দিবিনা। কি আর করার বল আমি তো আবার তোর কোনো কথা ফেলে দিতে পারিনা। তোহ তুই জলদি আয়। আরে হ্যাঁ আমি তো উইশই তো করলাম না শুভ জনমদিন দোস্তি।
    14. আহা কি যে মজা আকাশে বাতাশে আজ শুধুই তোর জনমদিন। গত বছর ধরে আমি শুধুমাত্র এই দিনটির jonho অপেক্ষা করে আছি। জরুরি চলে আয় ভালোমন্দ কিছু পেটে দিতে হবে আর হ্যাঁ টাকাটা কিন্তু তোর। শুভ জনমদিন দোস্ত।
    15. দুঃখিত দোস্ত আজ তোর জনমদিনের jonho আমি কোনো গিফট খুঁজে পেলাম না। আসলে এখানকার দোকানগুলোতে তোর jonho যোগ্য কোনো গিফট নাই। তো চিন্তা করিছ না আগামীবার তোর জনমদিনে আমি অবশ্যই গিফট দেবো। শুভ জনমদিন বন্ধু।
    16. আজকের এই দিনে তুই পৃথিবীতে এসে তুই সকলকে ধন্য করেছিস। এখন তুই বড় একটা পার্টি দিয়ে সেটা প্রমাণ দেখা। শুভ জনমদিন বন্ধু।
    17. আজকের দিনটি আমার কাছে খুবি স্পেশাল কেননা আজকের দিনে আমার কলিজার বন্ধু এই ধরনীতে আসছে। শুভ জনমদিন দোস্ত।

    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ইংরেজিতে

    1. আজকের এই দিনটিতে ভালো খানাপিনা না হলে তোর তোহ মর্যাদাই থাকবে না। তোর সুবিধার jonho আমি অলরেডি মেনু রেডি করে রাখছি। সকল কিছু আমি করবো শুধুমাত্র তুই বিলটা পরিশোধ করবি, কেমন? শুভ জনমদিন দোস্ত।
    2. আজকে তোর জনমদিন বলেই কত কষ্ট করে রাত টা পর্যন্ত জেগে আছি শুধুমাত্র তোর জনমদিনে উইশ করবো বলে। আর বিনিময়ে আমার jonho কিছুই লাগবে তুই শুধুমাত্র বড় করে একটা খাওয়া দাওয়ার পার্টির ব্যবস্থা কর। শুভ জনমদিন দোস্ত।
    3.  আজকের এই বিশেষ দিনটি উপলক্ষে তোর পকেট ফাকা করবো আমরা। কোথাও পালিয়ে কোনো লাভ নেই, তুই গর্তের ভিতর ঢুকলেও খুঁজে বের করবো। শুভ জনমদিন বন্ধু। 
    4.  আজকের এই দিনটির jonho অপেক্ষা আমি প্রতি বছর করে থাকি। শুধুমাত্র তোর কাছ থেকে শোধ নেওয়ার jonho। আজ তোর পালা খাবার মেনু রেডি রয়েছে। শুভ জনমদিন দোস্ত।
    5.  আজকের এই শুভদিনটিতে আমি চাই তুই শত বছর বেঁচে থাক। আর লাল টুকটাকা মরিচের মত একটা সুন্দর বউ পা। শুভ জনমদিন প্রিয় বন্ধু।
    6. ফেসবুকে নোটিফিকেশন দেখে মনে হলো আজ তোর শুভ জনমদিন। তাই ভাবলাম জনমদিনের উইশটা করে নেই। শুভ জন্ম দিন বন্ধু।
    Tags: জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, বন্ধু জন্মদিনের শুভেচ্ছা, বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি, জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু english, জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বাংলা, জন্মদিনের শুভেচ্ছা বন্ধু, জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ইংরেজিতে

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)