চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত | গার্মেন্টস চাকরি থেকে অব্যাহতি দেয়া দরখাস্ত

Govt Education Blog
0
চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, গার্মেন্টস চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, চাকরি হতে অব্যাহতি দরখাস্ত, দরখাস্ত চাকরি থেকে অব্যাহতি পত্র নমুনা pdf


আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ টাইম অফ বিডির প্রিয় পাঠক বৃন্দ। আশা করি আপনারা সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমরাও ভালো আছি।

চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত

প্রতিবারের মতো আমরা আজকেও একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে হাজির হয়েছি। বিষয়টি হলো চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, গার্মেন্টস চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, চাকরি হতে অব্যাহতি দরখাস্ত, দরখাস্ত চাকরি থেকে অব্যাহতি পত্র নমুনা pdf।

গার্মেন্টস চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত

আমরা লক্ষ্য করেছি আপনারা অনেকেই কিভাবে চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, গার্মেন্টস চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, চাকরি হতে অব্যাহতি দরখাস্ত, দরখাস্ত চাকরি থেকে অব্যাহতি পত্র নমুনা pdf করতে হয় জানেন না। তাই আমরা আজ আপনাদের সুবিধার্থে এখানে চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, গার্মেন্টস চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, চাকরি হতে অব্যাহতি দরখাস্ত, দরখাস্ত চাকরি থেকে অব্যাহতি পত্র নমুনা pdf তুলে ধরেছি। 

চাকরি হতে অব্যাহতি দরখাস্ত

আপনারা আপনাদের এখানে চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, গার্মেন্টস চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, চাকরি হতে অব্যাহতি দরখাস্ত, দরখাস্ত চাকরি থেকে অব্যাহতি পত্র নমুনা pdf প্রয়োজনের তথ্য এখান থেকে পেয়ে যাবেন পোস্টটি ভাল লাগলে অন্যদের জানার সুযোগ করে দেবেন শেয়ার করার মাধ্যমে।

দরখাস্ত চাকরি থেকে অব্যাহতি পত্র নমুনা pdf

চলুন তাহলে আপনাদের প্রয়োজনীয় চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, গার্মেন্টস চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, চাকরি হতে অব্যাহতি দরখাস্ত, দরখাস্ত চাকরি থেকে অব্যাহতি পত্র নমুনা pdf বিষয়টি নিয়ে আলোচনা শুরু করা যাক।

চাকরি থেকে অব্যাহতি দেওয়ার জন্য দরখাস্ত 

(নমুনা ১)
তারিখঃ
বরাবর
ব্যবস্থাপক
মানব সম্পদ বিভাগ
এবিসি কোম্পানি লিঃ
বনানী, ঢাকা।
বিষয়ঃ চাকুরি থেকে অব্যাহতি পাওয়ার আবেদন।

জনাব,
যথাবিহীত সম্মান পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি কামরুল ইসলাম আপনার কোম্পানীতে দীর্ঘ ৩ বছর যাবত হিসাবরক্ষক হিসেবে কর্মরত আছি। বর্তমানে আমার ব্যক্তিগত সমস্যার জন্য আগামী ০১-১০-২০২৪ ইং তারিখ থেকে দায়িত্ব পালন করা সম্ভব নয়।

অতএব, মহোদয়ের নিকট বিনীত আবেদন এই যে, আমাকে উক্ত পদ থেকে অব্যাহতি প্রদান করে বাধিত করবেন।

নিবেদক-
স্বাক্ষর
(কামরুল ইসলাম)
হিসাবরক্ষক
এবিসি কোম্পানি লিঃ
বনানী, ঢাকা।

যদি আপনার প্রতিষ্ঠানে নিয়োগের জন্য আলাদা মানব সম্পদ ব্যবস্থাপনা (Human Resource Management) ডিপার্টমেন্ট থাকে, সেক্ষেত্রে ব্যবস্থাপক, মানব সম্পদ বিভাগ লিখবেন। অন্যথায়, প্রতিষ্ঠানের ম্যানেজার বা ব্যবস্থাপক বরাবর আবেদন লিখবেন। 

গার্মেন্টস চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত 

চাকরি থেকে অব্যাহতি পত্রের নমুনা
তারিখ:
বরাবর,
কাচপুর, নারায়ণগঞ্জ
বিষয় :- চাকরি থেকে অব্যাহতির জন্য আবেদন।

জনাব/জনাবা
বিনীত নিবেদন এই যে আমি নিম্নস্বাক্ষরকারী (আপনার পদবী নাম, প্রতিষ্ঠানের নাম এবং ঠিকানা) কর্মরত অবস্থায় আছি। আপনি কোন তারিখে এবং কোন সালে এই কোম্পানিতে জয়েন করেছেন ওইটা লিখবেন। তারপর লিখবেন কি সমস্যার কারণে আপনি চাকরি থেকে অব্যাহিত চাচ্ছেন। 

অতএব, জনাব এর কাছে আমার আকুল আবেদন অনুগ্রহপূর্বক (তারিখ) হতে আমার অব্যাহিত পত্র গ্রহণ করিতে আপনার একান্ত মর্জি হয়।

নিবেদক
……….(নিজের নাম)
……….(পদের নাম)
……….(প্রতিষ্ঠানের নাম)
……….(প্রতিষ্ঠানের ঠিকানা)

Note.
দরখাস্তটি লিখার জন্য অবশ্যই ভালো মানের কাগজ ব্যবহার করতে হবে।
দরখাস্ত লেখার সময় তারিখের স্থান খালি রাখবেন যাতে করে যখন দরখাস্তটি জমা দিবেন ওই তারিখ বসাতে পারেন। 
দরখাস্ত জমা দেওয়ার আগে বারবার পড়বেন যাতে করে লেখায় কোন ধরনের ভুল না থাকে। 

Tag: চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, গার্মেন্টস চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দরখাস্ত, চাকরি হতে অব্যাহতি দরখাস্ত, দরখাস্ত চাকরি থেকে অব্যাহতি পত্র নমুনা pdf

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)