মেয়ে পটানোর মেসেজ স্ট্যাটাস মিষ্টি কথা উক্তি ২০২৪

Admin
0

মেয়ে পটানোর স্ট্যাটাস, মেয়ে পটানোর মিষ্টি কথা, মেয়ে পটানোর মেসেজ, মেয়েদের প্রশংসা, মেয়েদের প্রশংসা করার মেসেজ, মেয়েদের পটানোর মেসেজ, মেয়ে পটানোর মিষ্টি কথা sms, মেয়েদের হাসির প্রশংসা, মেয়েদের চুলের প্রশংসা, ফোনে মেয়ে পটানোর মেসেজ, মেয়েদের রোমান্টিক প্রশংসা, মেয়েদের প্রশংসা করার উক্তি, প্রশংসা করার এসএমএস, meye potanor status, meye potano sms, মেয়েদের প্রশংসা করার এসএমএস, কিভাবে মেয়েদের প্রশংসা করতে হয়, কিভাবে প্রশংসা করতে হয়

মেয়ে পটানোর মেসেজ | মেয়ে পটানোর স্ট্যাটাস | মেয়ে পটানোর মিষ্টি কথা

মেয়ে পটানোর মেসেজ, মেয়ে পটানোর স্ট্যাটাস, মেয়ে পটানোর মিষ্টি কথা অনেকে অনলাইনে খুজতেছেন। সেজন্য আজকে নিয়ে আসা আপনাদের জন্য এই টপিকের উপরে পোস্ট।

  1. দুষ্টমি নয় Really ফাজলামি নয় Seriusly ধোকা নয় Sotti হিষ্টরি নয় Bastobota অন্য কাউকে নয় 2mak বলছি-*I LOVE U

  1. রূপকথার রানী তুমি ২ নয়নের আলো , সারা জীবন এমনি তোমায় বেসে যাব ভালো। তুমি আমার জীবন মরণ,আমার কলার সাথী, তোমায় ছেড়ে একলা বল কেমন করে থাকি।. I love you

  1. ভালোবাসা হল রংধনুর মত রংধনু যেমন সাত রং ছাড়া পরিপূর্ন হয়না তেমনি...... বিশ্বাস, অভিমান,স্বপ্ন, আশা,রাগ,দুঃখ,আবেগ ছাড়া ভালোবাসাও পরিপূর্ন হয়না।

  1. তুমি আমার রঙিন স্বপ্ন, শিল্পীর রঙে ছবি, তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি, তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল, তুমি আমার ভালোবাসার শিউলি বকুল।

  1. আমি হলাম আকাশ, কষ্ট আমার মেঘ, জোছনা আমার আবেগ, বৃষ্টি আমার কান্না, রোদ আমার হাসি, কি করলে বুঝবে- বন্ধু তোমায় আমি কত ভালোবাসি।

  1. আধার রাতে জুনক জলে,হিমেল হবে মন যে দুলে। জান তুমি আসবে বলে ,ভমর নাচে ফুলে ফুলে। আস জান করব বরণ, থাকব পাশে সারা জীবন। I love you

  1. জীবনের রং বড় বিচিত্র, কখনো লাল কখনো নীল। কখনো মুক্ত পাখির মতো। কখনো আবার চুপসে যাওয়া ফুলের মতো। হারিয়ে যায় কত চেনা মুখ। থেকে যায় সুধু অনাবিল সূখ।

  1. মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে, কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে!

মেয়েদের পটানোর মেসেজ | মেয়েদের প্রশংসা | মেয়েদের প্রশংসা করার মেসেজ

মেয়েদের পটানোর মেসেজ, মেয়েদের প্রশংসা, মেয়েদের প্রশংসা করার মেসেজ অনেকেই শেয়ার করেছে অনলাইনে। কিন্তু মনের মত সুন্দর কোন মেসেজ দেখিনি অন্যান্য সাইটে। সেজন্য মনের মত কিছু মেসেজ শেয়ার করলাম আমরা। 

  1. মনের আকাশ দিবো লিখে.. আমি তোমার নামে.. সে আকাশটা বিক্রি হবে.. ভালবাসার দামে.. পারলে তুমি ভালবেসে নিও তোমার করে... আমি কিন্তু তোমায় ভালবাসবো সারা জীবন ধরে

  1. ভালোবাসা হল প্রজাপতির মত। যদি শক্ত করে ধর মরে যাবে! যদি হালকা করে ধর উড়ে যাবে আর যদি যত্ন করে ধর কাছে রবে

  1. দুঃখ আছে মনে মনে, বলবো আমি কার সনে, শোনার মতো মানুষ নাই, তাই নিজের কষ্ট নিজেই পাই যেদিন পাবো তার দেখা, বলবো আমার মনের কথা

  1. দিন যায় দিন আসে, সময়ের স্রাতে ভেসে, কেউ কাদে কেউ হাসে, তাতে কি যায় আসে, খুঁজে দেখো আসে পাশে, কেউ তোমায় তার জীবনের চেয়ে বেশি ভালোবাসে।

  1. বসন্তের ফুল দিব তোমায়, দিব কোকিলের গান, গ্রীষ্মের তাপ দিব তোমায় , দিব ফলের ঘ্রাণ বর্ষার বৃষ্টি নাও তুমি, নাও মাছের স্বাদ শরতের সাদা আকাশ হবে তোমার , পাবে হেমন্ত ধানের ভাত। শীতে দিব তোমায় কুয়াশার চাদর, মিষ্টি রোদে পাবে তুমি নতুন ভোর

  1. একটু কানে শুনো। এক টু আমায় জানো? একটু সময় দিয়। এক টু খবর নিয়ো? একটু যখন একা। এক টু দিয়ো দেখা? একটু নিয়ো খোঁজ। এক টু ভেবো রোজ? একটু আমায় ডেকো। ভীষন ভালো থেকো?

  1. যদি যাও কখনো হারিয়ে সময়ের টানে, তবে কিভাবে তোমায় রাখব ধরে বল হৃদয়ের কুনখানে, জানি তোমায় কোনো ভাবে আটকানো যাবেনা, তবে এতটুকু সুনে যেও আর কখনো এই পৃথিবীর বুকে আমায় তুমি খুঁজে পাবে না।

        ফোনে মেয়ে পটানোর মেসেজ | মেয়েদের রোমান্টিক প্রশংসা | মেয়েদের প্রশংসা করার উক্তি

        ফোনে মেয়ে পটানোর মেসেজ, মেয়েদের রোমান্টিক প্রশংসা, মেয়েদের প্রশংসা করার উক্তি এখানে যেগুলো দিয়েছি সেগুলো যার ফোনে এসএমএসে পাঠাবেন আমাদের বিশ্বাস সে আপনার প্রেমে পড়তে বাধ্য। 

        1. যদি ভালোবাসা বিশেষ কিছুর উপর নির্ভর করে গড়ে ওঠে, তাহলে সেই বিশেষ কিছু হারিয়ে গেলে ভালোবাসাও হারিয়ে যায়! কিন্তু যে ভালবাসা কোন কিছুর উপরই নির্ভর করেনা, সেটাই চির জীবনের জন্য থেকে যায়, এটাকেই হয়তো বলে “স্বার্থহীন ভালবাসা”

        1. ভালবাসার মানুষ যতোই দূরে থাকুকনা কেনো, কখনো মনে হবে না যে সে দূরে আছে, যদি সে অনুভবে মিশে থাকে । ভালবাসা মানে আবেগের পাগলামি,,ভালবাসা মানে কিছুটা দুষ্টামি। ভালবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা, ভালবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা ।

        1. কিছু কথা কিছু পরিচয়, ক্ষনিকের হয়। কিছু ব্যাথা কিছু সৃষ্টি, ভূলার নয়। কিছু মানুষ কিছু বন্ধু চিরদিনের হয়। “আই মিছ ইউ”।

        1. অভিমানী বন্ধু তুমি কিছু ভুজনা, কি করে ভুজাব তোমায় মনের বেদনা, তোমাকে কি সব কথা খুলে বলতে হই, এমন কিছু কথা আছে যা ভুজে নিথে হয়.

        1. মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে, তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে, তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা, সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।

        1. আমার ও ইচ্ছা করে কল না দিয়ে SMS না দিয়ে চুপ করে থাকতে,দেখতাম তোমার ভালবাসা কতটুকু গভীর , কিন্তু একটা সময় আসে আর পারিনা। তখন চুখের পানি কোনে চলে আসে। আমি যে তোমাকে কত ভালবাসি ভুজাতে পারবনা জান।

        মেয়েদের প্রশংসা করার এসএমএস | কিভাবে মেয়েদের প্রশংসা করতে হয় | কিভাবে প্রশংসা করতে হয়

        মেয়েদের প্রশংসা করার এসএমএস, কিভাবে মেয়েদের প্রশংসা করতে হয়, কিভাবে প্রশংসা করতে হয় এখান থেকে নিয়ে আপনি যার প্রশংসা করতে চান তার ইনবক্সে পাঠিয়ে দিন আর ম্যাজিক দেখুন এই এসএমএস গুলোর। 

        1. ভালোবাসা এক অদ্ভুত অনুভূতি। যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না। যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না। আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে না ।

        1. ভালোবাসি বাগানের ঝরে যাওয়া ফুল, ভালোবাসি মেঘলা নদীর কুল, ভালোবাসি উড়ন্ত এক ঝাঁক পাখি। আর ভালোবাসি তোমার ওই দুই নয়নের আঁখি ।

        1. আকাশ সমান ভালবাসা নিয়ে তোমার সামনে দাড়িয়ে আছি. তুমি চোখ খুলে দেখো ভালবাসার সাগর নিয়ে দাড়িয়ে আছি আমি. কি বলবেনা?? “I love you too”

        1. নিল আকাশে তারার মেলা . মধ্য রাতে চাদের খেলা . স্নিগ্ধ সকাল, শিশির ভেজা, সুধু দেখো আমার প্রেমে কতো মজা.

        1. মনটা দিলাম তোমার হাতে,যত্ন করে রেখো। হৃদয় মাঝে ছুট্ট করে আমার ছবি একো। স্বপ্নগুলো দিলাম তাতে,আর ও দিলাম আশা. মনের মত সাজিয়ে নিও আমার ভালবাসা।

        1. হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড় । আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম । আমি কল্পনার সাগরে ভেসে চলে যাব, যাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা ?

        প্রশংসা করার এসএমএস | meye potanor status | meye potano sms

        প্রশংসা করার এসএমএস, meye potanor status, meye potano sms অনলাইনে যতগুলো রয়েছে সেইগুলোর মধ্যে সেরা এসএমএস হচ্ছে এগুলো। আপনি এগুলো ব্যবহার করে আপনার প্রিয় মানুষটিকে প্রশংসা করে দেখুন কেমন ফলাফল পান। 

        1. আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিব, দাও তুমি কত ভালবাসা দিবে আমায়, বিনিময়ে একটা হৃদয় তোমায় দিব যা কখনো ফিরিয়ে নিবার নয়।

        1. ডাকে পাখি-ফুটে ফুল, একি বসন্ত নাকি ভুল। নতুন পাতায় বৃক্ষ-চারা, কচি পাতায় তরুলতা। আবছা নীলে ঢাকা আকাশ, ধুলোয় মাখা এই বাতাস আমার এই মন গেছে উড়ে, কন্ঠ আজ বসন্তের উদাস সুরে।

        1. তুমি বৃষ্টি ভেজা পায়ে সামনে এলে মনে হয়- আকাশের বুকে যেন জল ছবি একে যায় তুমি হাসলে বুঝি মনে হয়, স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয়

        1. প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান , ২টি পাখির ১টি নীর, ১টি নদীর ২টি তির , ২টি মনের ১টি আশা তার নাম ভালবাসা।

        1. কেও প্রেম করে,কেও প্রেমে পরে । আমার হয়েছে কুনটা , জানেনা এই মনটা। কেও ভুল করে,কেও ভুলের শিকার হই, আমার হয়েছে কোনটা,জানেনা এই অভুজ মনটা।

        1. নীলিমার অপেক্ষায় ওই নিল, মেঘের অপেক্ষায় ওই আকাশ, রাতের অপেক্কায় ওই চাঁদ, বসন্তের অপেক্ষায় ওই কোকিল। আর তোমার মিষ্টি হাতের sms এর অপেক্ষায় আমি.

        1. চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাসো, আমিও তেমনি একজনকে ভালবাসি। তোমার ভালবাসা যেমন কেব ভুজেনা, তেমনি আমার ভালবাসা ও সে বুঝেনা।

        মেয়ে পটানোর মিষ্টি কথা sms | মেয়েদের হাসির প্রশংসা | মেয়েদের চুলের প্রশংসা

        মেয়ে পটানোর মিষ্টি কথা sms, মেয়েদের হাসির প্রশংসা, মেয়েদের চুলের প্রশংসা করা খুবই প্রয়োজন যারা মেয়ে পটাতে চাচ্ছেন তাদের জন্য। এই sms গুলো এতই সেরা মানের যে, আপনি এগুলো যাকেই দেবেন সে খুশি হতে বাধ্য। 
        1. যদি বৃষ্টি হোতাম। তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম । চোখে জমা বিষাদ টুকু এক নিমিষেই ধুয়ে দিতাম ।
        1. পাষান পৃথিবীর পাষান মানুষ, স্বার্থের বিনিময়ে সবাই বেহুশ, ধুরে গেলে অভিমান কাছে এলে অভিনয়, মানুষ যে নিষ্টুর এটাই তার পরিচয়।
        1. জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালবাসতে গিয়ে তোমার প্রেমে পরেছি, জানতাম না কাকে বলে ভালো ভালবাসা,সিখিয়েছ তুমি।
        1. যদি দেখা না হয় ভেবোনা দূরে আছি। যদি কথা না হয় ভেবোনা ভূলে গেছি। যদি না হাসি ভেবোনা অভিমান করেছি। যদি ফোন না করি ভেবোনা হারিয়ে গেছি। মনে রেখো তোমায় আমি ভালোবাসি।

        মেয়ে পটানোর স্ট্যাটাস, মেয়ে পটানোর মিষ্টি কথা, মেয়ে পটানোর মেসেজ, মেয়েদের প্রশংসা, মেয়েদের প্রশংসা করার মেসেজ, মেয়েদের পটানোর মেসেজ, মেয়ে পটানোর মিষ্টি কথা sms, মেয়েদের হাসির প্রশংসা, মেয়েদের চুলের প্রশংসা, ফোনে মেয়ে পটানোর মেসেজ, মেয়েদের রোমান্টিক প্রশংসা, মেয়েদের প্রশংসা করার উক্তি, প্রশংসা করার এসএমএস, meye potanor status, meye potano sms, মেয়েদের প্রশংসা করার এসএমএস, কিভাবে মেয়েদের প্রশংসা করতে হয়, কিভাবে প্রশংসা করতে হয়








        Post a Comment

        0Comments

        প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

        Post a Comment (0)