ক্রিকেট বাজি বা অনলাইনে জুয়া খেলার সাইট

Educational help
0
https://melbetapp.com/bn/melbet-app-apk/

ক্রিকেট বাজি বা অনলাইনে জুয়া খেলার সাইট

ক্রিকেট বাজি বা অনলাইনে জুয়া খেলার সবচেয়ে বড় এবং বিশ্বস্ত একটি সাইট হচ্ছে Melbet সাইট। অনেকেই আছে যারা ইতিমধ্যেই এই Melbet সাইটের নাম শুনেছেন। আবার অনেকেই শোনেননি, আজ প্রথম শুনছেন। আপনাদের সবাইকে আমাদের আজকের এই পোস্টার শুভেচ্ছা ও স্বাগতম। বহু লোকজন অনলাইনে ক্রিকেটের উপরে বাজি খেলে এর ভিতরে অনেকেই আছে যারা জিতে যায় এবং বহুত টাকা ইনকাম করতে পারে। তাদের দেখাদেখি আরো অনেক মানুষই আছে যারা বাজি খেলতে চাই। তাদের জানাতে চাই ক্রিকেট বাজি বা অনলাইনে জুয়া খেলার সবচেয়ে ভালো একটি সাইট হচ্ছে Melbet সাইট।

এই সাইটে আপনারা বাজি খেলতে পারেন আপনারা যদি Melbet সাইট এ একাউন্ট ক্রিয়েট করতে না পারেন তাহলে এই পোস্টটা আপনাদের জন্য। এই পোস্টে আমরা ক্রিকেট বাজি বা অনলাই জুয়া খেলার সাইট Melbet এ কিভাবে একাউন্ট তৈরি করতে হয় সেটি সম্পর্কে বিস্তারিত তথ্য দেব। Melbet সাইট এ অ্যাকাউন্ট ক্রিয়েট করা খুবই সহজ। 

প্রথমে আপনারা আপনাদের ফোনের যে কোন একটি ব্রাউজার ওপেন করবেন, তবে Cromo ব্রাউজার টা ওপেন করার জন্য বেশি চেষ্টা করবেন। তাহলে বেশি ভালো হবে। ক্রম ব্রাউজারে আপনারা https://cutt.ly/melbet-vip টাইপ করে search বাটনে ক্লিক করবেন। তারপর আপনাদের সাইটে একটি পেজ ওপেন হবে। আপনারা অ্যাকাউন্ট করার জন্য ওইখানে দেখবেন একটি রেজিস্ট্রেশনের নিচে promo কোড রয়েছে। আপনারা promo কোড টা কপি করে রেজিস্ট্রেশনে ক্লিক করবেন তারপর আপনাদের সামনে আরো একটি পেজ ওপেন হবে। ওইখানে আপনারা অ্যাকাউন্ট করার জন্য একটি ম্যান আইকন পাবেন। ওইখানে ক্লিক করবেন তারপর আপনাদের সামনে আরও একটি পেজ ওপেন হয়ে যাবে। যেই মাধ্যমে আপনি একাউন্ট ওপেন করতে পারবেন। এরপরে আপনারা দেখবেন ওইখানে One click, Email, Phone number বা Social networking এরকম বিভিন্ন অপশন পেয়ে যাবেন। তবে এর ভিতরে Open click অপশনে একাউন্ট ক্রিয়েট করা সবচেয়ে সহজ এবং সুবিধাজনক।

কিভাবে আপনার একাউন্টে ভালোভাবে খুলবেন তার সবকিছু বলে দিবো মনোযোগ সহকারে পড়বেন। প্রথমে আপনারা আপনাদের কান্ট্রি সিলেক্ট করে দিবেন, তারপরে আপনারা ইউএসডি টাকা নাকি বিডি টাকা হিসেবে ব্যবহার করবেন সেটি সিলেক্ট করবেন। এর পরে আপনারা যে promo কোডটি কপি করে নিয়েছেন ওই কোডটি সিলেক্ট করে ঐ খালি ঘরে বসাবেন। এরপর আপনারা রেজিস্ট্রেশনে ক্লিক করে নিবেন। 

প্রোমো কোড দেওয়ার সবচেয়ে সুবিধা হচ্ছে এখানে আপনারা দশ হাজার টাকা পর্যন্ত ডিপোজিট বোনাস নিতে পারবেন। যখন আপনারা ডিপোজিট করতে যাবেন তখন নগদ অপশন, রকেট অপশন এগুলো পেয়ে যাবেন এই প্রোমো কোড দেওয়ার জন্য। এজন্য যে কোন একটি প্রোমো কোড ইউজ করার ট্রাই করবেন। রেজিস্টারে ক্লিক করার পর আপনাদের সামনে একটি নতুন ফাইল ওপেন হবে যেখানে আপনারা রোবট কিনা এটা চেক করার জন্য ক্যাপচা দিবে সেটা ঠিক ঠিক করে দিয়ে ভেরিফাই তে ক্লিক করে দিবেন। তারপরে আপনাদের অ্যাকাউন্ট হয়ে যাবে এবং সেখানে আপনার ইউজারনেম আর পাসওয়ার্ড দেওয়া থাকবে সেটি আপনি পিকচারের মাধ্যমে সেভ করে নিতে পারেন এবং ফাইল এর মাধ্যমেও সেভ করে রাখতে পারেন। 

তারপর ওই সাইটে আপনাদের অ্যাকাউন্ট লগইন হয়ে যাবে। অ্যাকাউন্ট লগইন হওয়ার পর আপনাদের অ্যাকাউন্ট এ ভেরিফাই করতে হবে। একাউন্টটি ভেরিফাই করার পর আপনারা দেখবেন উপরে একটি ম্যান আইকন পাবেন সেখানে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনাদের ওইখানে ফোন নম্বর অ্যাড করার কথা বলতে পারে কিন্তু আপনারা চাইলে এড করতে পারেন না হলে ক্রস এ ক্লিক করবেন। আপনাদের সামনে একটি পেজ ওপেন হবে। ওইখানে পার্সোনাল প্রোফাইলে ক্লিক করবেন। তারপরে আপনাদের সামনে আবার নতুন একটি পেজ ওপেন হবে সেখানে আপনার একাউন্ট নাম্বার, পাসওয়ার্ড, রেজিস্ট্রেশন ডেট, ইমেল, সারনেম সব সম্পর্কে সকল ডিটেলস এখানে জানতে চাইবে। আপনি ওইখানে সকল ডিটেলস ফিলাপ করে দিবেন। নিচেই এডিট পার্সোনাল ডিটেলসে ক্লিক করে আপনারা সবকিছু ঠিকঠাক ভাবে বসিয়ে নিবেন। সবকিছু ঠিকঠাক ভাবে দেওয়ার পরে আপনি সেভিক ক্লিক করে দিন।  এই সহজ পদ্ধতি ব্যবহার করি আপনারা খুব সহজেই ক্রিকেট বাজি অনলাইনে জুয়া খেলার সাইট মেইল একাউন্ট খুলতে পারেন।

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)