কালেমা শাহাদাত বাংলা উচ্চারণ। কালেমা শাহাদাত আরবিতে | kalima shahadat bangla

Educational help
1

কালেমা শাহাদাত,কালেমা শাহাদাত ছবি,কালেমা তাইয়্যেবা ও কালেমা শাহাদাত,কলেমা শাহাদাতের ব্যাখ্যা,কালেমা শাহাদাত বাংলা অর্থ,কালেমা শাহাদাত সূরা,কালেমা শাহাদাত লেখা,কালেমা শাহাদাত বাংলা উচ্চারণ,কালেমা শাহাদাত আরবিতে,দ্বিতীয় কালেমা শাহাদাত

    কালেমা শাহাদাত | কালেমা শাহাদাত বাংলা উচ্চারণ | কালেমা শাহাদাত আরবিতে

    আসসালামু আলাইকুম বন্ধুরা।আশা করি মহান আল্লাহর রহমতে আপনার সবাই ভালো আছেন আমিও ভালো আছি আলহামদুরিল্লা। প্রিয় বন্ধুরা আজকের পোস্টটি হলো কালেমা শাহাদাত নিয়ে।  আজকের পোস্টে আপনাদের জন্য রয়েছে কালেমা শাহাদাত বাংলা উচ্চারণ, কালোমা শাহাদাত আরবিতে, কালেমা শাহাদাত ছবি, কলেমা শাহাদাতের ব্যাখ্যা। আশা করি আজকের পোস্টটি আপনাদের ভালো লাগবে। 

    কালেমা শাহাদাত ছবি

    কালেমা শাহাদাত ছবি যারা খুজতেছেন তাদের বলবো এখনি এখানে নিচে দেখে নিন এবং শিখে নিন।

    কালেমা শাহাদাত,কালেমা শাহাদাত ছবি,কালেমা তাইয়্যেবা ও কালেমা শাহাদাত,কলেমা শাহাদাতের ব্যাখ্যা,কালেমা শাহাদাত বাংলা অর্থ,কালেমা শাহাদাত সূরা,কালেমা শাহাদাত লেখা,কালেমা শাহাদাত বাংলা উচ্চারণ,কালেমা শাহাদাত আরবিতে,দ্বিতীয় কালেমা শাহাদাত

    কালেমা শাহাদাত আরবিতে

    কালেমা শাহাদাত আরবিতে আপনারা অনেকেই ইন্টারনেট ব্যবহার করে খুঁজে থাকেন। আপনারা এখান থেকে সহজেই এটি শিখে নিতে পারেন।

       اشهد ان لا إله إلا الله وحده لا شريك له، و أشهد أن محمد اعبدهورسوله

    কালেমা শাহাদাত বাংলা উচ্চারণ | kalima shahadat bangla | kalima shahadat bangla uccharon

    কালেমা শাহাদাত বাংলা উচ্চারণ আপনার যারা এটি বিভিন্ন জায়গায় খুঁজে থাকেন তারা চাইলে সহজে এখান থেকে এটি শিখে নিতে পারেন। 

    আশহাদু আল লা-ইলাহা ইল্লাল্লাহু ওয়াহদাহু লা-শারীকালাহু ওয়াশহাদু আন্না মুহাম্মাদান আবদুহু ওয়া রাসূলুহু।

    কালেমা শাহাদাত বাংলা অর্থ | kalima shahadat bangla with meaning in bengali

    কালেমা শাহাদাত বাংলা অর্থ আপনার যারা এটি বিভিন্ন জায়গায় খুঁজে থাকেন তারা চাইলে সহজে এখান থেকে এটি শিখে নিতে পারেন। 

    আমি সাক্ষ্য দিতেছি যে, আল্লাহ ভিন্ন আর কেহই ইবাদতের উপযুক্ত নাই তিনি এক তাঁহার কোন অংশীদার নাই। আমি আরও সাক্ষ্য দিতেছি যে, হযরত মুহাম্মদ (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) আল্লাহর শ্রেষ্ঠ বান্দা এবং তাঁহার প্রেরিত নবী।

    কলেমা শাহাদাতের ব্যাখ্যা

    কলেমা শাহাদাতের ব্যাখ্যা আপনারা অনেকেই ইন্টারনেট ব্যবহার করে খুঁজে থাকেন। আপনারা  চাইলে এখান থেকে সহজেই এটি শিখে নিতে পারেন।

    কালিমা শাহাদাত হলো ইমান ও ইসলামের পঞ্চ ভিত্তির অন্যতম ভিত্তি। কালিমা অর্থ শব্দ, বাণী বা বাক্য; শাহাদাত অর্থ সাক্ষ্য দেওয়া। কালিমা শাহাদাত অর্থ সাক্ষ্য বাণী। কালিমা শাহাদাত ফারসিতে হয় 'কালেমায়ে শাহাদাত'; মূল আরবিতে হবে 'কালেমাহ শাহাদাত' বা 'আল কালিমাতুশ শাহাদাত'।

    কালেমা শাহাদাত সূরা

    কালেমা শাহাদাত সূরা মুসলমান সম্প্রদায়ের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি কালেমা। এই কালেমা শাহাদাত পড়েও অনেকে মুসলমান হয়েছে। কালেমা শাহাদাত সম্পকে বিস্তারিত আলোচনা করা হয়েছে আমাদের আজকের এই পোস্ট টি তে। 

    কালেমা শাহাদাত লেখা

    কালেমা শাহাদাত লেখা নিয়ে আপনারা অনেকেই ইন্টারনেট এর বিভিন্ন জায়গায় খুঁজে থাকেন। তাই আপনাদের জন্য আমরা নিয়ে এসেছি আজকের এই পোস্ট টি। এই পোস্ট টি মনোযোগ দিয়ে পড়লে আশা করি আপনারা আপনাদের উত্তর পেয়ে যাবেন।

    দ্বিতীয় কালেমা শাহাদাত

    দ্বিতীয় কালেমা শাহাদাত অতি পবিত্র একটি কালেমা। এর গুরুত্ব অনেক। এটি সকল কালেমা এর মধ্যে দ্বিতীয় নম্বর স্থানে রয়েছে। কালেমা শাহাদাত মুসলমান সম্প্রদায়ের অনেক প্রিয় একটি কালেমা। উপরে কালেমা শাহাদাত এর বিস্তারিত বণণা দেওয়া হয়েছে। আপনারা দেখে নিতে পারেন। 

    Read More Also: কুলহু আল্লাহু আহাদ সূরা | সূরা ইখলাস | সূরা ইখলাসের আরবি ইংরেজি বাংলা উচ্চারণ অর্থ সহ শানে নুযূল ও ফজিলত PDF 2024

    Tags: কালেমা শাহাদাত,কালেমা শাহাদাত ছবি,কালেমা তাইয়্যেবা ও কালেমা শাহাদাত,কলেমা শাহাদাতের ব্যাখ্যা,কালেমা শাহাদাত বাংলা অর্থ,কালেমা শাহাদাত সূরা,কালেমা শাহাদাত লেখা,কালেমা শাহাদাত বাংলা উচ্চারণ,কালেমা শাহাদাত আরবিতে,দ্বিতীয় কালেমা শাহাদাত

    Post a Comment

    1Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment