দোয়া কুনুত | দোয়া কুনুত আরবি বাংলা উচ্চারণ ও অর্থ | Prayer Kunut | Prayer Kunut Arabia Bangla Meaning |

Mijan Ahmed
0

 

দোয়া কুনুত | দোয়া কুনুত আরবি বাংলা উচ্চারণ ও অর্থ | Prayer Kunut | Prayer Kunut Arabia Bangla Meaning |


দোয়া কুনুত | দোয়া কুনুত আরবি বাংলা উচ্চারণ ও অর্থ | Prayer Kunut | Prayer Kunut Arabia Bangla Meaning |


আসসালামুয়ালাইকুম, প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে ভালই আছেন। আমি আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালই আছি। বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে হাজির হয়েছি। বিষয়টি হলো দোয়া কুনুত দোয়া কুনুতের বাংলা উচ্চারণ ও অর্থ। এখান থেকে আপনারা যে যে বিষয় জানতে পারবেন তা হচ্ছে দোয়া কুনুত,দোয়া কুনুত বাংলা, বিতর নামাজে দোয়া কুনুত না পারলে,দোয়া কুনুত বাংলা উচ্চারণ,দোয়া কুনুত ডাউনলোড,দোয়া কুনুত অর্থসহ,দোয়া কুনুত এর ফজিলত , দোয়া কুনুত তেলাওয়াত,দোয়া কুনুত কোন সূরার অংশ,দোয়া কুনুত আরবী,দোয়া কুনুত সূরা,দোয়া কুনুত দোয়া কুনুত,দোয়া কুনুত আল্লাহুম্মা দিনি ফিমান হাদাইতা ,দোয়া কুনুত বাংলা অর্থসহ,সূরা দোয়া কুনুত বাংলা। নিম্নে দোয়া কুনুতের বাংলা উচ্চারণ সহ অর্থ দেওয়া হয়েছে।

দোয়া কুনুত,  দোয়া কুনুত আরবি বাংলা উচ্চারণ ও অর্থ,  Prayer Kunut, Prayer Kunut Arabia Bangla Meaning, দোয়া কুনুত,দোয়া কুনুত বাংলা,বিতর নামাজে দোয়া কুনুত না পারলে,দোয়া কুনুত বাংলা উচ্চারণ,দোয়া কুনুত ডাউনলোড,দোয়া কুনুত অর্থসহ,দোয়া কুনুত এর ফজিলত , দোয়া কুনুত তেলাওয়াত,দোয়া কুনুত কোন সূরার অংশ,দোয়া কুনুত আরবী,দোয়া কুনুত সূরা,দোয়া কুনুত দোয়া কুনুত,দোয়া কুনুত আল্লাহুম্মা দিনি ফিমান হাদাইতা,দোয়া কুনুত বাংলা অর্থসহ,সূরা দোয়া কুনুত বাংলা।


আরবিঃ

اللهم إن تستعينك وتشتغفرك ونؤمن بك ونتوكل عليك ونثني عليك الخير ونشكرك ولا تكفرك وتخلع وتترك من يفجرك اللهم إياك نعبد ولك نصلي ونسجد واليك تسعى وتحفه ونرجو رحمتك ونخشى عذابك إن عذابك بالكفار ملحق


উচ্চারণঃ আল্লাহুম্মা ইন্না নাছতাঈ'নুকা ওয়া নাছতাগ ফিরুকা ওয়ানু'মিনু বিকা ওয়ানাতাওয়াক্কালু আলাইকা ওয়া নুছনী আলাইকাল খাইর। ওয়া নাশকুরুকা ওয়ালা নাক ফুরুকা ওয়ানাখলাউ' ওয়ানাত রুকু মাইয়্যাফযুরুকা। আল্লাহুম্মা ইয়্যাকা না'বুদু ওয়ালাকা নুছাললী ওয়ানাছজুদু ওয়াইলাইকা নাসয়া' ওয়ানাহফিদু ওয়ানারজু রাহমাতাকা ওয়ানাখশা আজাবাকা ইন্না আজাবাকা বিলকুফফারি মূলহিক্ব। 

বিঃদ্রঃ দোয়া কুনুত বিতরের নামাযে পড়তে হয়।

অর্থঃ হে আল্লাহ! আমরা তোমার নিকট সাহায্য প্রার্থনা করিতেছি, তোমার নিকট ক্ষমা প্রার্থনা করিতেছি, তোমার ভরসা করিতেছি। তোমার নিকট ক্ষমা ভিক্ষা করিতেছি, তোমার উপর ঈমান আনিতেছি, তোমার ভরসা করিতেছি তোমার গুণগান করিতেছি এবং তোমারই কৃতজ্ঞতা জ্ঞাপন করিতেছি। আমরা তোমাকে অস্বীকার করি না। যাহারা তোমার হুকুম অমান্য করে তাহাদের সঙ্গে আমরা সংশ্রব সংসগ্র পরিত্যাগ করি। হে আল্লাহ! আমরা তোমারই ইবাদত করি, তোমারই খেদমতে হাজির হই এবং তোমার রহমতের আশা করি ও তোমার শাস্তিকে ভয় করি। নিশ্চই তোমার আজাব অবিশ্বাসিগণ ভোগ করিবে। (জামে'আত তিরমিজি)

বিঃদ্রঃ কোনো ভুল হলে কমেন্টে জানাবেন সঠিক করবো ইনশাআল্লাহ। 


ট্যাগঃ দোয়া কুনুত,  দোয়া কুনুত আরবি বাংলা উচ্চারণ ও অর্থ,  Prayer Kunut, Prayer Kunut Arabia Bangla Meaning, দোয়া কুনুত,দোয়া কুনুত বাংলা,বিতর নামাজে দোয়া কুনুত না পারলে,দোয়া কুনুত বাংলা উচ্চারণ,দোয়া কুনুত ডাউনলোড,দোয়া কুনুত অর্থসহ,দোয়া কুনুত এর ফজিলত , দোয়া কুনুত তেলাওয়াত,দোয়া কুনুত কোন সূরার অংশ,দোয়া কুনুত আরবী,দোয়া কুনুত সূরা,দোয়া কুনুত দোয়া কুনুত,দোয়া কুনুত আল্লাহুম্মা দিনি ফিমান হাদাইতা,দোয়া কুনুত বাংলা অর্থসহ,সূরা দোয়া কুনুত বাংলা।


Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)