বাবার জন্ম দিনের শুভেচ্ছা বানী বার্তা স্ট্যাটাস এসএমএস । Babar jonmo diner shuvecha barta status sms

SHAON
0
বাবার জন্মদিনে শুভেচ্ছা বাণী,  বাবার জন্মদিনের স্ট্যটাস. বাবার জন্মদিনের এস এম এস, Babar jonmo diner shuvecha barta status sms



আসসালামুয়াআলাইকুম। আশা করি বিধাতার রহমতে সকলে সুস্থ আছেন । timeofbd.com এর পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন।                                                        
  জন্ম দিয়েই এক জন মানুষের এই  দুনিয়াতে আগমন ঘটে। বাবা হলো এমন একজন মানুষ যার হাত ধরেই আমাদের পথ চলা।  আর তাই বাবার জন্মদিনে শুভেচ্চ্ছা জানিয়ে,   বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে  তাদের প্রতি ভালোবাসার বহি:প্রকাশ করে।  আপনি যদি আপনার বাবাকে ভালবেসে এস এম এস  করতে চান, বিভিন্ন  social media তে স্ট্যাটাস দিতে চান তবে timeofbd.com হবে সবচেয়ে সেরা পছন্দ।  এখান থেকে কপি করে নিয়ে খুব সহজেই আপনার
 বাবাকে পাঠিয়ে ভালবাসার বহিঃপ্রকাশ করতে পারেন । 

    বাবার জন্মদিনের শুভেচ্ছা বানী ।  বাবার জন্মদিনের স্ট্যাটাস।   বাবার জন্মদিনের এসএমএস 


    >আপনি সর্বদা বিশ্বের সবচেয়ে সহায়ক এবং বন্ধুত্বপূর্ণ বাবা হয়েছেন। শুভ জন্মদিন. আপনি সত্যই একজন দয়ালু এবং সদয় মনের!

    >আপনি আপনার শর্তহীন ভালবাসায় আমাকে সর্বদা নিরাপদ এবং সুরক্ষিত মনে করেন। আমি আপনার সাথে আরও বছর কাটাতে চাই শুভ জন্মদিন বাবা!

    >আপনার জীবনের আগত বছরগুলি সীমাহীন সুখ এবং আনন্দে পূর্ণ হোক। আমি আপনাকে অন্ধের মতো অনেক ভালবাসি। সবচেয়ে আশ্চর্যজনক বাবা কে জন্মদিনের শুভেচ্ছা!

    > আপনি আমাকে একজন কৃতজ্ঞ বাবা হিসাবেই নয়, আপনি একজন নিখুঁত মানুষ বলেই আমাকে কৃতজ্ঞ বোধ করছেন। এটি আপনার অংশ হতে একটি আশীর্বাদ। শুভ জন্মদিন বাবা!


    >আমার জীবনে সুপারম্যান হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি সর্বদা আমাকে আপনার ভালবাসা এবং যত্নের সাথে আগ্লে রেখেছিলেন। বাবা আপনাকে জন্মদিনের শুভেচ্ছা!

    >প্রিয় বাবা, আপনার জন্মদিনে, আমি আপনাকে জানাতে চাই যে আপনি সত্যই অনুপ্রেরণা, বন্ধু এবং আমাদের সকলের জন্য শিক্ষক, আপনাকে জন্মদিনের শুভেচ্ছা!

    >আমি এইরকম একটি প্রেমময়, যত্নশীল এবং উত্সাহী বাবা পেয়ে সত্যিই নিজেকে ভাগ্যবান বোধ করি। মনোরম এবং আনন্দময় মুহুর্তগুলিতে আপনাকে পুরোপুরি শান্তিপূর্ণ দিনটির শুভেচ্ছা জানাই!


    >
    প্রত্যেকে হাইস্কুল এবং পরবর্তী সময়ে একজন সেরা বন্ধুর সন্ধানে ব্যস্ত থাকে, আমি জানতাম যে আপনি আমার বন্ধুর মতো করেই পাশেই থাকবেন ; আমাকে এমন মনে করার জন্য ধন্যবাদ! শুভ জন্মদিন বাবা!


    >শুভ জন্মদিন বাবা! আমি আপনার জন্য নিখুঁত মঙ্গল ছাড়া আর কিছুই কামনা করি না কারণ এটিই আপনার সত্যিকারের প্রাপ্য! নিজেকে আপনার ছেলে বলে গর্বিত বোধ করি!

    >আমার জন্মের দিন থেকেই আপনি আমার জন্য সেখানে আছেন; আমি চাই আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত আপনি আমার জন্য থাকুন! আমি আপনাকে খুব ভালবাসি বাবা, সবসময় আমাকে বিশ্বাস করার জন্য ধন্যবাদ, আপনার জন্মদিনের শুভেচ্ছা।

    >সমস্ত কিছু ত্যাগ করার জন্য এবং সারা দিন ও রাত কঠোর পরিশ্রম করে আমাদের আরও উন্নত জীবন দেওয়ার জন্য ধন্যবাদ, আপনি আমার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তি! আমি আপনাকে ভালবাসি, শুভ জন্মদিন বাবা!


    >জীবনের সর্বদা সময় আমাকে সঠিক পথ প্রদর্শনের জন্য আমি আপনাকে কৃতজ্ঞতা জানাই। এর চেয়ে ভালো কোনও অনুষ্ঠান আর হতে পারে না। শুভ জন্মদিন বাবা!

    >আপনিই আমার সাহস এবং উৎসাহের উৎস। আমি জীবনে কখনও হতাশ বোধ করি না কারণ আমি জানি আপনি আমাকে ধরে রাখতে সর্বদা আছেন। শুভ জন্মদিন!

    >আপনি আমার সত্য নায়ক! আপনি সর্বদা আমাকে অনুপ্রাণিত করেছেন এবং সর্বদা তা চালিয়ে যাবেন। শুধু আমার বাবা হওয়ার চেয়ে বন্ধুর জন্য ধন্যবাদ! শুভ জন্মদিন!

    >সবচেয়ে সুদর্শন ও আন্তরিক মানুষটির কাছে আমি সবচেয়ে সুখী এবং হৃদয়বান মানুষের জন্মদিন যা আমার জানা! আমি সর্বদা বড় হতে চেয়েছিলাম আপনার মতো কেউ হতে। আপনি আমাকে বিশ্বাস করিয়েছেন যে এই পৃথিবীটি সুন্দর!


    >আপনাকে হাসানোর জন্য আমি আপনাকে একটি মজার জন্মদিনের বার্তা পাঠাতে চেয়েছিলাম তবে আমি বুঝতে পেরেছিলাম আমার মতো ছেলে পেয়ে আপনি ইতিমধ্যে খুব খুশি। শুভ জন্মদিন আপনাকে!


    >আপনিই একমাত্র আমাকে গাইড করেছিলেন এবং আমাকে বলেছিলেন যে আমি কেবল কঠোর পরিশ্রম করেই কিছু অর্জন করতে পারি। আপনি আমাকে সকল কাজ করতে সাহায্য করেছেন .. একটি দুর্দান্ত জন্মদিনের শুভেচ্ছা আপনাকে বাবা।

    আরো দেখুন নিচের লিংক গুলোতে











    ট্যাগ : বাবার জন্মদিনে শুভেচ্ছা বাণী,  বাবার জন্মদিনের স্ট্যটাস. বাবার জন্মদিনের এস এম এস, Babar jonmo diner shuvecha barta status sms 


    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)