moderna bill gates fauci । মডার্না বিল গেটস ফাউসি

Md. Mehrab Islam
0


 moderna bill gates fauci, moderna bill gates and dr. fauci, moderna bill gates and dr. fauci in bangla.

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন,  আজকে আপনাদের সাথে শেয়ার করবো মডার্না বিল গেটস ফাউসি এর কথোপকথন। 


সর্বশেষ প্রাক-কোভিড লকডাউন লেট শোয়ের এক বছরের বার্ষিকীতে ডঃ অ্যান্টনি ফাকি শুক্রবার স্টিফেন কলবার্টের সাথে আমেরিকার ফিরে আসার পথে "স্বাভাবিক" নিয়ে আলোচনা করতে গিয়েছিলেন।  সাক্ষাত্কারের সময়, হোস্ট ফৌসিকে তার পছন্দমতো ফাইজার, মোদারনা এবং জনসন অ্যান্ড জনসন ভ্যাকসিনগুলির মধ্যে বাছাই করতে বলেছিলেন।


 "আমার কাছে সবচেয়ে সহজলভ্য এমনটি আমি বেছে নেব," ফৌসি বলেছিলেন।


 “তাদের তিনটিই অত্যন্ত কার্যকর are  তাদের বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে: কোল্ড স্টোরেজ, একটি ডোজ বনাম দুটি ডোজ, তবে আমি যদি কোনও ক্লিনিকে গিয়েছিলাম এবং আমি টিকা দিতে চাই এবং কেউ বলেছিল, 'আপনি এখন এই টিকা নিতে পারেন, বা পরবর্তী কয়েক সপ্তাহের জন্য কয়েক সপ্তাহ অপেক্ষা করুন,'  গুরুত্বপূর্ণ বিষয় হ'ল নিজেকে, আপনার পরিবার এবং সম্প্রদায়কে রক্ষা করার জন্য যত দ্রুত সম্ভব টিকা দেওয়া ”"

 ইমিউনোলজিস্ট যোগ করেছেন, "সুতরাং আমার কোনও পছন্দ নেই।  আমি মোদার্নাকে নিয়ে যেতে পেরেছিলাম, কারণ আমি যেখানে আছি NIH [স্বাস্থ্য সংস্থাগুলি] -এর ক্লিনিকে, ওরা আমাদের পাঠিয়েছিল, তবে তারা যদি অন্য কাউকে পাঠায় তবে আমি তা তাড়াতাড়ি নিয়ে যেতাম। "


 কোলবার্ট তখন ষড়যন্ত্র তাত্ত্বিকদের নিয়ে কৌতুক করে বললেন, "আপনি কি জানেন যে বিল গেটসের মস্তিষ্ক নিয়ন্ত্রণকারী মাইক্রোচিপ সবচেয়ে কার্যকরভাবে কে সরবরাহ করে?"


 ফৌসি হেসে জবাব দিলেন, “আচ্ছা, এক দম্পতি আছে।  আমার কাছ থেকে একটি মাইক্রোচিপ, বিল থেকে একটি মাইক্রোচিপ ”

 আমেরিকা কখনই কোভিড -১৯ সম্পূর্ণরূপে নির্মূল করবে কিনা তা নিয়ে ফৌসি অনিশ্চিত, তিনি "গ্যারান্টেড" ছিলেন এবং তিনি "একেবারে নিশ্চিত" ছিলেন যে আমেরিকাতে শেষ পর্যন্ত জিনিসগুলি স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে, অংশবিশেষে করোন ভাইরাসটিতে বিডন প্রশাসনের বিজ্ঞান-ভিত্তিক পদ্ধতির জন্য ধন্যবাদ  ।

 "প্রয়াসের প্রতিটি ক্ষেত্রে হ'ল এর আগে - পূর্ববর্তী প্রশাসনের সময় - অনেক বিচক্ষণতা, প্রচুর সিদ্ধান্ত গ্রহণ, অনেকগুলি কর্তৃত্ব রাজ্যগুলিতে ছেড়ে দেওয়া হয়েছিল," ফৌসি বলেছিলেন।

“আমাদের এখন যা আছে তা হ'ল একটি সহযোগিতা, সহযোগিতা এবং আমি কাজগুলি করার জন্য ফেডারেল সরকার এবং রাজ্যগুলির মধ্যে একটি সমন্বয় বলব ... আমি সর্বদা পূর্ববর্তী বছর জুড়ে অনুভব করেছি যে পরিবর্তে সিঙ্কারাইজিংয়ের অর্থে ইন্টারঅ্যাকশন হওয়া উচিত ছিল I  বলার অপেক্ষা রাখে না, 'আপনি যা করেন তা এখানে  আপনি যদি সফল হন, আপনি যদি এটি ব্যর্থ হন তবে এটিই আপনার সমস্যা, ’এটি করার সর্বোত্তম উপায় নয়” "

 কলবার্টও ফৌসিকে কিছু ব্যবহারিক প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন, যেমন টিকা দেওয়া লোকেরা এখনও ভাইরাস ছড়াতে পারে এবং তাদের মুখোশ পরা উচিত কিনা, এবং তারা ক্লাবে যেতে পারত কিনা।  "না, আপনার ক্লাবগুলিতে আঘাত করা উচিত নয় যতক্ষণ না আমরা ভাইরাসের মাত্রা এত নীচে না পেয়ে ক্লাবগুলিতে আঘাত হানার কোনও হুমকি নেই," ফৌসি বলেছিলেন।


Tag: moderna bill gates fauci, moderna bill gates and dr. fauci, moderna bill gates and dr. fauci in bangla.

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)