bill gates reddit । বিল গেটস রেডডিট

Md. Mehrab Islam
0

bill gates reddit,  bill gates red dit interview, bill gates reddit interview in bangla

 

bill gates reddit।   bill gates red dit interview।  bill gates reddit interview in bangla

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই,  আশা করি সবাই ভালো আছেন আজকে আপনাদের সাথে শেয়ার করবো রেডডিট এ দেয়া বিল গেটস এর ইন্টারভিউ
আমি আমার 9 তম এএমএ-তে আসার জন্য আগ্রহী।
আমার শেষ এএমএ থেকে আমি জলবায়ু বিপর্যয় এড়ানোর উপায় নামে একটি বই লিখেছি।  আমি শক্তি এবং জলবায়ু পরিবর্তন সম্পর্কে 15 বছরেরও বেশি সময় ধরে উত্তেজনাপূর্ণ অগ্রগতি পেয়েছি।  আমাদের এখন যা দরকার তা হ'ল একটি পরিকল্পনা যা আমাদের বৃহত্তর লক্ষ্য অর্জনের জন্য এই সমস্ত গতিকে বাস্তব পদক্ষেপে পরিণত করে।
আমার বইটিতে ঠিক কী পরিকল্পনাটি দেখতে পারা যায় তা বর্ণনা করা হয়েছে।  আমি প্রতিটি পদক্ষেপে উদ্ভাবনকে ত্বরান্বিত করতে এবং নীতিমালাগুলির জন্য চাপ দেয় যাতে পরিষ্কার শক্তি পরিবর্তনের গতি বাড়ায় আমি ব্রেকথ্রু এনার্জি নামে একটি সংস্থাও তৈরি করেছি।  আপনি যদি সহায়তা করতে চান তবে এমন উপায় আছে যেগুলিতে সবাই জড়িত হতে পারে।
যখন আমি আমার বইতে কাজ করছিলাম না, আমি গত বছরের বেশিরভাগ সময় আমার সহকর্মীদের সাথে গেটস ফাউন্ডেশনে এবং বিশ্বজুড়ে COVID-19 বন্ধ করার উপায়গুলিতে কাজ করেছি।  গত বছরে যে বৈজ্ঞানিক অগ্রগতি হয়েছিল তা অত্যাশ্চর্য, কিন্তু এখন পর্যন্ত আমরা স্বল্প ও মধ্য-আয়ের দেশগুলিতে লোকেদের জন্য ভ্যাকসিনের ন্যায়সঙ্গত অ্যাক্সেসের দৃষ্টিভঙ্গি থেকে কম পড়েছি।  আমরা COVID-19 থেকে পুনরুদ্ধার শুরু করার সাথে সাথে আমাদের এই ট্র্যাজেডি থেকে কঠোর উপার্জনের পাঠ গ্রহণ করা এবং পরবর্তী মহামারীর জন্য আমরা আরও ভাল প্রস্তুত হওয়া নিশ্চিত করতে হবে।
দুটি ইতিমধ্যে গুরুত্বপূর্ণ সংখ্যা সম্পর্কে আমি ইতিমধ্যে কয়েকটি প্রশ্নের উত্তর দিয়েছি।  আপনি আমাকে জলবায়ু পরিবর্তন, COVID-19, বা অন্য কিছু সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন।

News Source

https://www.reddit.com/r/IAmA/comments/m8n4vt/im_bill_gates_cochair_of_the_bill_and_melinda/?utm_source=amp&utm_medium=&utm_content=post_body

Tag: bill gates reddit,  bill gates red dit interview, bill gates reddit interview in bangla

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)