bill gates quotes about life । জীবন সম্পর্কে বিল গেটস এর উদৃতি

Md. Mehrab Islam
0

bill gates quotes about life, quotes of bill gates, bill gates quotes in bangla

 bill gates quotes about life।  quotes of bill gates।  bill gates quotes in bangla

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই আশা করি সবাই ভালো আছেন, আজকে আপনাদের সাথে শেয়ার করবো, বিল গেটস এর কিছু কথা

বিল গেটস (উইলিয়াম হেনরি গেটস তৃতীয়) জন্ম 28 অক্টোবর, 1955. আমেরিকান ব্যবসায়ী ব্যক্তি প্রাক্তন সহপাঠী পল অ্যালেনের সাথে মাইক্রোসফ্ট কর্পোরেশন সহ-প্রতিষ্ঠা করেছিলেন।  যদিও আপনারা অনেকেই বিল গেটস এবং প্রযুক্তিতে তাঁর অবদান সম্পর্কে ইতিমধ্যে অনেক কিছু জানেন, তবে পরবর্তী কয়েক লাইনে আমি ম্যাগনেট না হয়ে সমাজসেবীকে হাইলাইট করার চেষ্টা করব।

 কখনও ভেবে দেখেছেন যে # 1 হওয়া সমস্ত ড্রাইভটি কোথা থেকে আসে?  ওয়েল, গেটসের বাবা-মা সবসময় পুরষ্কার এবং জরিমানার মাধ্যমে প্রতিযোগিতা উত্সাহিত করেছিল এবং সাফল্য ভাগ করে নেওয়ার বিষয়ে তাকে শিখিয়েছিল।  গেটস অপারেটিং সিস্টেমগুলিতে এতটাই শোষিত হয়েছিল যে বাগের শোষণের জন্য ধরা পড়ার জন্য তিনি স্কুল থেকে নিষিদ্ধ হন, তারপরে তিনি নিজের ব্যবসা শুরু করার জন্য হার্ভার্ড ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।  তিনি ভেবেছিলেন এটি যদি কোনও খারাপ ধারণা হিসাবে প্রমাণিত হয় তবে তিনি সর্বদা স্কুলে ফিরে যেতে পারেন।  তিনি স্পষ্টতই এটি পেরেক!

 বিশ্বের শীর্ষস্থানীয় পরোপকারী, বিল গেটস যেমন ধনী এবং সফল তেমনি উদার এবং দান করেন।  গেটস তার ভাগ্যের একটি বড় অংশকে দরিদ্রদের জন্য বিশ্বের আরও ভাল জায়গা করে তুলতে বিনিয়োগ করছে।  তিনি ভ্যাকসিন নিয়ে এসে শিশুদের স্বাস্থ্যসেবা উন্নত করে ৫ মিলিয়নেরও বেশি জীবন বাঁচিয়েছিলেন;  সারা জীবন, তিনি তার বর্তমান মূল্য অর্ধেক দান করেছিলেন;  তিনি এমন একটি ফাউন্ডেশনে বিনিয়োগ করেছিলেন যা অনেকগুলি স্বাস্থ্য, সামাজিক এবং শিক্ষার উন্নয়নকে সমর্থন করে এবং তালিকাটি এখনও চলছে।

 সাফল্য গেটসকে স্বার্থপর এবং অহংকারী করে তুলেনি, তবে জ্ঞানী, তাই আপনাকে সফল হতে সহায়তা করার জন্য 28 বিল গেটস উদ্ধৃতি এখানে দেওয়া হয়েছে এবং কখনও অন্যের প্রতি সদয় আচরণ ভুলে যাওয়া উচিত নয়।


Tag: bill gates quotes about life, quotes of bill gates, bill gates quotes in bangla

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)