bill gates and anthony fauci । বিল গেটস এবং এনথনি ফাউসি

Md. Mehrab Islam
0

fauci and bill gates, dr. anthony fauci and bill gates, bill gates and dr. anthony  fauci

 fauci and bill gates৷ dr. anthony fauci and bill gates৷ bill gates and dr. anthony  fauci। 


আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন, আজকে আপনাদের সাথে শেয়ার করবো,  বিল গেটস এবং ডঃ ফাউসি এর কিছু কথোপকথন। 


ডাঃ অ্যান্টনি ফৌসি এবং বিলিয়নেয়ার সমাজসেবী বিল গেটস এই দিনগুলিতে নিয়মিত কথা বলেন, এবং আপনি কল্পনা করুন, তারা বেশিরভাগ মহামারীটি শেষ করার বিষয়ে কথা বলে।

 আরও নির্দিষ্টভাবে, এখনই, "আমরা এই রূপগুলি এবং সেগুলি কী করবে সে সম্পর্কে অনেক কথা বলছি," গেটস, যার বিল এবং মেলিন্ডা গেটস ফাউন্ডেশন কোভিড -১৯ এর বিরুদ্ধে লড়াইয়ের জন্য $ ১.75৫ বিলিয়ন ডলার প্রতিশ্রুতি দিয়েছিল, একটি ওয়াশিংটনের সময় ফ্রান্সেস স্টেড সেলারদের বলেছিল  পোস্ট লাইভ বিশেষ বুধবার।  যুক্তরাজ্য, দক্ষিণ আফ্রিকা এবং ব্রাজিল থেকে একাধিক কোভিড রূপ রয়েছে, যা আরও সহজে এবং দ্রুত ছড়িয়ে পড়ে।

 যদিও নতুন রূপগুলি কোভিড নির্ণয়ের ক্ষমতাকে প্রভাবিত করে না, "এটি অ্যান্টিবডিগুলিকে গণ্ডগোল করে তোলে," গেটস বলেছিলেন।  "কিছুটা হলেও, এটি ভ্যাকসিনগুলিকে প্রভাবিত করবে।"

বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্যান্য দেশগুলিতে ব্যবহৃত মোডার্না এবং ফাইজার-বায়োএনটেকের এমআরএনএ ভ্যাকসিনগুলি মার্কিন যুক্তরাষ্ট্র এবং দক্ষিণ আফ্রিকার বিভিন্ন অঞ্চলের বিরুদ্ধে কিছুটা সুরক্ষা প্রদান করে বলে মনে হচ্ছে।  তবে, মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারতে জরুরি ব্যবহারের জন্য অনুমোদিত অ্যাস্ট্রাজেনিকা ভ্যাকসিন দক্ষিণ আফ্রিকার করোনভাইরাস ধরণের কারণে হালকা থেকে মাঝারি রোগের বিরুদ্ধে কেবলমাত্র "ন্যূনতম সুরক্ষা" সরবরাহ করে।  জনসন এবং জনসন, যারা মার্কিন যুক্তরাষ্ট্রে 4 ফেব্রুয়ারি জরুরী ব্যবহারের অনুমোদনের জন্য আবেদন করেছিলেন, তিনিও বলেছিলেন যে এর ভ্যাকসিন দক্ষিণ আফ্রিকার স্ট্রাইনে কম সুরক্ষা সরবরাহ করে।

 এই বিষয়টি মাথায় রেখে গেটস বলেছিলেন যে তিনি এবং ফৌসি বর্তমানে "আমাদের ভ্যাকসিনের একটি নতুন রূপ তৈরি করা দরকার কিনা" তা নিয়ে আলোচনা চলছে।  গেটসের ফাউন্ডেশন ব্রাজিল এবং দক্ষিণ আফ্রিকাতে ট্রায়ালগুলির জন্য অর্থ ব্যয় করে যা নতুন ভ্যাকসিনের প্রয়োজন কিনা সে সম্পর্কে আরও সুনির্দিষ্ট তথ্য তৈরি করবে, তিনি বলেছিলেন।  এই ডেটা এই মাসের শেষের দিকে পাওয়া যাবে, তিনি বলেছিলেন।

 ফৌসি] এবং আমি আমাদের শেষ কলের সমালোচনামূলক পথ এবং কীভাবে গেটস ফাউন্ডেশন সংস্থাগুলি এবং সরকারী সংস্থানগুলিকে এই প্রশ্নগুলির নীচে পৌঁছানোর জন্য অর্কেস্টেট করব সে সম্পর্কে কথা বলছিলাম, "গেটস বলেছিলেন।

 গেটস বলেছেন, ফৌসি এবং ফাউন্ডেশনের দলের বিজ্ঞানীরা প্রায়শই তথ্য ভাগ করে নেন, অক্টোবরে সিএনবিসির "স্কোয়াওক বক্স" এর সাথে একটি সাক্ষাত্কারের সময়।  উদাহরণস্বরূপ, ফৌসি বৈজ্ঞানিক উদ্ভাবনগুলি দেখতে পান (যেমন কোভিডের অ্যান্টিবডি থেরাপির উপর গবেষণা) যা ফাউন্ডেশনের রাডারে নাও থাকতে পারে;  এবং ফাউন্ডেশন একটি বৈশ্বিক দৃষ্টিভঙ্গি সরবরাহ করতে পারে যা ফৌসের কাজকে অবহিত করে, তিনি বলেছিলেন।

 ট্রাম্প প্রশাসনের সময় মহামারীটির প্রথমদিকে গেটস বলেছিলেন "কখনও কখনও [ফৌসি সাথে] এই কথোপকথনগুলি কিছুটা হতাশার কারণ হতে পারে।"  উদাহরণস্বরূপ, তিনি এবং ফৌসি উদ্ভাবনের বিষয়ে আলোচনা করবেন, তবে "[প্রশাসনে] কে মনোযোগ দেবে" তা পরিষ্কার ছিল না। "

 এই জুটিটি ভাইরাসটিকে ঘিরে निराधार ষড়যন্ত্র তত্ত্বগুলির টার্গেটও ছিল, এর মধ্যে গেটস কোটি কোটি মানুষের মনিটরিং মাইক্রোচিপ রোপনের জন্য কোভিড -১৯ টি ভ্যাকসিন ব্যবহার করছিল।

 ওয়াশিংটন পোস্টের সাক্ষাত্কারে গেটস বলেছিলেন, "ডঃ ফৌসি এবং আমি ষড়যন্ত্র তত্ত্বের থ্রেডে বেশ কিছুটা বাইরে আছি।"

গেটস বলেছিলেন, "[আমি] হতাশ না যে এ জাতীয় শিরোনামহীন, অবিচ্ছিন্ন ব্যাখ্যাটি তখন ক্লিক করা সহজ, আপনি জানেন, এই ভ্যাকসিনগুলি পাওয়ার জন্য বিশ্ব কী দুর্দান্ত কাজ করেছে," এর সত্যতা।

 ফাউসি এবং গেটস প্রায় এক দশকেরও বেশি সময় ধরে একে অপরকে চেনেন, প্রায়শই ফাউন্ডেশনের ভ্যাকসিন প্রচেষ্টায় সহযোগিতা করে।  তারা ফাউন্ডেশনের গ্লোবাল ভ্যাকসিন অ্যাকশন প্ল্যানে একসঙ্গে কাজ করেছিল, যার মধ্যে ফৌসি নেতৃত্বের কাউন্সিলে দায়িত্ব পালন করেছিলেন।  তারা এইচআইভি এবং সিকেল সেল রোগের জিন ভিত্তিক চিকিত্সা বিকাশের লক্ষ্যে ফাউন্ডেশন এবং জাতীয় স্বাস্থ্য ইনস্টিটিউটগুলির মধ্যে একটি সহযোগিতার মাধ্যমেও একসাথে কাজ করেছিলেন।


Tag: fauci and bill gates, dr. anthony fauci and bill gates, bill gates and dr. anthony  fauci

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)