bil gates 5g । বিল গেটস ৫জি

Md. Mehrab Islam
0

bill gates 5g, 5g bill gates,  bill gates 5g in bangla,  what is bill gates 5g

 bill gates 5g।  5g bill gates৷  bill gates 5g in bangla।   what is bill gates 5g

আআসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই,  আশা করি সবাই ভালো আছেন, আজকে আপনাদের সাথে শেয়ার করবো  বিল গেটস এর ৫জি নিয়ে।

ষড়যন্ত্র তত্ত্বগুলির একটি জনসংখ্যার মধ্যে ছড়িয়ে দেওয়ার জন্য ঠিক সঠিক উপাদানগুলির প্রয়োজন হয় এবং COVID-19 মহামারীটি তাদের জন্য একটি প্রজনন ক্ষেত্র।  পিউ রিসার্চ সেন্টারের একটি সমীক্ষা সম্প্রতি লোকদের জিজ্ঞাসা করেছিল যে তারা এই তত্ত্বটি শুনেছেন যে COVID-19 প্রাদুর্ভাব ক্ষমতায় থাকা ব্যক্তিরা ইচ্ছাকৃতভাবে পরিকল্পনা করেছিলেন।  মার্কিন যুক্তরাষ্ট্রে একাত্তর শতাংশ বলেছেন যে তাদের ছিল  এবং এই উত্তরদাতাদের এক তৃতীয়াংশ বলেছিলেন যে এটি "অবশ্যই" বা "সম্ভবত" সত্য ছিল।

 এই তত্ত্বের একটি সংস্করণ এরকম কিছু যায়: কওভিড -১৯ মহামারীটি গ্লোবাল অভিজাতরা যেমন - বিল গেটস দ্বারা কল্পনা করা হয়েছিল - ট্র্যাকিং চিপগুলির সাথে ভ্যাকসিন রোল করার জন্য যা পরে 5 জি দ্বারা সক্রিয় করা হত, সেলুলার দ্বারা ব্যবহৃত প্রযুক্তিটি  নেটওয়ার্ক

 পাম বিচ কাউন্টি, ফ্লা। এর বাসিন্দারা বাধ্যতামূলক মাস্ক প্রয়োগের বিরুদ্ধে তাদের বিরোধিতা করার সময় জুনের শেষদিকে একটি কাউন্টি কমিশনারদের শুনানিতে এটি উদ্ধৃত করেছিলেন।  "ছয় ফুট ... সামরিক প্রোটোকল  আপনি লোকদের প্রশিক্ষণ দেওয়ার চেষ্টা করছেন, তাই ক্যামেরা, 5 জি বেরিয়ে আসলে কী? তারা সবাই স্ক্যান করতে চলেছে? আমরা স্ক্যান করব? আমরা?"  স্বভাবের হয়ে উঠেছে? ... তুমি কি পাগল? "  ক্রেস্টিনা গোমেজকে জিজ্ঞাসা করেছিলেন, শুনানিতে অংশ নেওয়া একজন বাসিন্দা।  এমনকি তিনি কারাগারে নেই বলে কমিশনারদের জিজ্ঞাসা করে গেটস নামেও উল্লেখ করেছিলেন। কেনটাকিতে থাকেন এবং তার শেষ নামটি ব্যবহার না করার জন্য জিজ্ঞাসা করেছেন মলি, ২৪, এই বসন্তের শুরুর দিকে বলেছিলেন, তার বোন তাকে বলেছিলেন যে তিনি পাওয়ার ইচ্ছা করছেন না।  COVID-19 ভ্যাকসিন কারণ তিনি বিশ্বাস করেছিলেন যে এতে মাইক্রোচিপ রয়েছে।  মলি বলল সে হতবাক।

 "আমি কেমন ছিলাম, আপনি কী সম্পর্কে কথা বলছেন? এটি সত্য নয়। এবং সে এর মতো, 'ওহ ভাল, আপনি বিজ্ঞানের বিষয়ে এত কিছু জানেন।'  আমি পছন্দ করি, আমি জানি যে ভ্যাকসিনগুলিতে কোনও মাইক্রোচিপ নেই ""  তিনি বলেছিলেন যে কথোপকথনটি একটি লড়াইয়ে অনুপ্রাণিত হয়েছিল।  "তারপরে আমি কেবল উপরের দিকে গিয়ে কাঁদলাম কারণ আমরা সেরা বন্ধু। আর এখন থেকে আমরা মূলত কভিড বা আসলে কী চলছে তা নিয়ে কথা বলিনি" "

 নিউ ইয়র্ক সিটির ওটিস হার্ট (৪২) কানের আঘাতের পরে মে মাসে একটি টিনিটাস থেরাপিস্টের সহায়তা চেয়েছিলেন।  তার অধিবেশন শেষে হার্ট ভাগ করে নিয়েছে যে তিনি আরও ভাল ইন্টারনেট সংযোগ পাওয়ার চেষ্টা করছেন।  "[আমার থেরাপিস্ট] বলেছিলেন যে 5G এর মতো জিনিস [কিছু] কিছু ভয়াবহ কাজ করার জন্য দায়ী", হার্ট বলেছিলেন।  "এবং তিনি করোনভাইরাস মহামারীর সাথে 5 জি সংযুক্ত করেছিলেন।"  হার্ট বলেছিলেন যে এই অ্যাপয়েন্টমেন্টের পরে তিনি তাকে দেখা বন্ধ করেছেন

 এনপিআর এক ডজনেরও বেশি লোকের সাথে কথা বলেছিল যারা বলেছিল তাদেরও একই অভিজ্ঞতা রয়েছে।  তাহলে এই নির্দিষ্ট তত্ত্বটি কীভাবে আসল?

 একটি ভাল ষড়যন্ত্রের প্রথম উপাদানটি একটি প্রশংসনীয় উপাদান।  অগত্যা সত্য যে এক নয়, কেবল প্রশংসনীয়।  এই ক্ষেত্রে, ট্র্যাকিং চিপস।  ডিসেম্বরে, ম্যাসাচুসেটস ইনস্টিটিউট অফ টেকনোলজি গবেষকদের একটি দল মেডিকেল জার্নাল সায়েন্স ট্রান্সলেশনাল মেডিসিনে একটি গবেষণাপত্র প্রকাশ করেছিল যাতে কীভাবে "কোয়ান্টাম ডটস" নামক কোনও জিনিস ভ্যাকসিন রেকর্ড করতে ত্বকে সরবরাহ করা যেতে পারে detail

 কেইন ম্যাকহাগ, যা এখন রাইস ইউনিভার্সিটির বায়োইনজিনিয়ারিংয়ের একজন সহকারী অধ্যাপক এবং প্রকল্পের শীর্ষস্থানীয় গবেষক বলেছেন, তাঁর প্রকল্পটি চিপস ট্র্যাকিংয়ের সাথে জড়িত এই ধারণার দ্বারা তিনি বিস্মিত হয়েছেন।  "কোনও মাইক্রোচিপস নেই", তিনি বলেছিলেন।  "এগুলি কোথা থেকে এসেছে তা আমি জানি না All সমস্ত কোয়ান্টাম ডটগুলিই হল আলোক উত্পাদন করে" "

 ইঁদুরের উপর পরীক্ষিত প্রযুক্তিটি এখনও মানুষের পরীক্ষা করা হয়নি।  ম্যাকহাগ বলেন, ডট সংকেত দেয় যে কোনও রোগী একটি সঠিক রেকর্ড রাখার প্রয়াসে একটি ভ্যাকসিন পেয়েছে।

 "ম্যাকহাগ বলেছিলেন," উন্নয়নশীল বিশ্বে কে কী ভ্যাকসিন পেয়েছে তা নির্ধারণ করা সত্যিই কঠিন, কারণ এখানে রেকর্ড রেকর্ডিং ভাল নেই। "  "সুতরাং ধারণাটি হ'ল, আমাদের কি এমন কিছু থাকতে পারে যা কোনও স্বাস্থ্যসেবা কর্মীকে জানাতে পারে যে কোন ভ্যাকসিন দেওয়া হয়েছে এবং সেইজন্য কোনটি এখনও প্রয়োজন?"

 প্রকল্পের জন্য অর্থায়ন বিল ও মেলিন্ডা গেটস ফাউন্ডেশন দ্বারা সরবরাহ করা হয়েছিল, যা আমাদেরকে একটি ভাল ষড়যন্ত্র তত্ত্বের দ্বিতীয় উপাদান এনে দেয়: একজন সত্যিকারের ব্যক্তি, শক্তিশালী - এবং ধনী।

 ওয়াশিংটন বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক কেট স্টারবার্ড, যিনি সঙ্কটের ঘটনার সময় ভুল তথ্য অধ্যয়ন করেছেন, বলেছেন ষড়যন্ত্র তত্ত্বগুলি একই উপাদান এবং বিভিন্ন অভিনেতাকে প্লাগ ব্যবহার করে।

 "একজন ধনী ব্যক্তি বিশ্বকে নিয়ন্ত্রণ করে এবং তারা খারাপ কাজ করতে চায় যাতে তারা বিশ্বের নিয়ন্ত্রণ অব্যাহত রাখতে পারে," তিনি বলেছিলেন।  "কখনও কখনও এটি জর্জ সোরোস এখন এটি বিল গেটস  সুতরাং, তারা কেবল  ব্যক্তিকে সরিয়ে নিয়ে যায়।"

 তবে এবার গেটস কেন?

 স্টিভেন ব্রিল হ'ল নিউজগার্ড প্রতিষ্ঠাতা, এমন একটি সংস্থা যা মিথ্যা তথ্য ট্র্যাক করে।  তিনি বলেছিলেন যে এর দুটি কারণ রয়েছে: গেটস ফাউন্ডেশন বিশ্বব্যাপী টিকা গবেষণা গবেষণা এবং ড্রাইভগুলিকে অর্থায়ন করে এবং গেটস মাইক্রোসফ্ট কর্পের সহ-প্রতিষ্ঠাতা 

 ব্রিল বলেছিলেন, "সুতরাং আপনার কাছে বিল গেটসকে টার্গেট করার পাশাপাশি অ্যান্টি-টেক আন্দোলনের লক্ষ্য রয়েছে have

 প্রযুক্তিবিরোধী আন্দোলন আমাদেরকে একটি ভাল ষড়যন্ত্র তত্ত্বের চূড়ান্ত উপাদানটিতে নিয়ে আসে: এমন একটি উপাদান যা এটিকে ভাইরাল করে তোলে।  এই ক্ষেত্রে, 5 জি ভয় এবং সামাজিক মিডিয়া শক্তি।

 লন্ডন স্কুল অফ ইকোনমিক্সের সহযোগী জোসেফ ডাউনিং সোশ্যাল মিডিয়ায় 5 জি ষড়যন্ত্র তত্ত্বের উত্স অধ্যয়ন করেছেন এবং বলেছিলেন যে তিনি এবং তাঁর সহকর্মীরা টুইটারে এই ষড়যন্ত্র তত্ত্বকে ট্রেন্ডিং প্রসঙ্গে পরিণত হুবহু অ্যাকাউন্টটি সন্ধান করতে সক্ষম হন।

অ্যাকাউন্টটি ছিল 5gcoronavirus19, যা সাত দিনের মধ্যে 303 টি টুইট পাঠিয়েছে।

 সুতরাং আপনি এখানে এমন কাউকে পেয়েছেন যিনি বাস্তবে, সোশ্যাল মিডিয়া ল্যান্ডস্কেপকে এমনভাবে চালিত করার উপায় বোঝেন।

 এটি এখনও অস্পষ্ট যে কে @ 5gcoronavirus19 অ্যাকাউন্ট পরিচালনা করেছিল, যেটি তখন থেকে নামানো হয়েছে।  তবে এটি এমন গতি তৈরি করতে পরিচালিত হয়েছিল যে অন্যান্য প্ল্যাটফর্মগুলি সেখান থেকে এটিকে বেছে নিয়েছিল।  ডাউনিং বলেছিলেন যে এটি করার জন্য কারও কাছে বিশাল অনুসরণের প্রয়োজন নেই;  তাদের কেবল আলগোরিদিম কীভাবে কাজ করে তা জানতে হবে।

 "একটি জিনিস যা আমরা দেখতে পেলাম যে সত্যই গুরুত্বপূর্ণ ছিল তা হ'ল লোকেরা তাদের টুইটগুলিতে রাষ্ট্রপতি ট্রাম্পকে ট্যাগ করছিল। এবং এটি ট্রেশন অর্জনের জন্য যথেষ্ট ছিল," তিনি বলেছিলেন।

 ব্রিটেনের চারটি মোবাইল অপারেটর প্রতিনিধিত্বকারী মোবাইল ইউকে, মে মাসে বিজনেস ইনসাইডারকে জানিয়েছে যে এপ্রিল ও মে মাসে যুক্তরাজ্যে in০ টিরও বেশি সেলফোন টাওয়ার আগুনে ধরিয়ে দেওয়া হয়েছিল।

 "কভিড -১৯-এর সময়কালে, যখন আমরা দেখতে পাই [প্রচুর লোকেরা এই বিষয়গুলি বিশ্বাস করতে শুরু করে এবং নিজের বা তাদের সম্প্রদায়ের পক্ষে ক্ষতিকারক এমন পদক্ষেপ গ্রহণ করে - তবে সেই তত্ত্বগুলি ক্ষতিতে অনুবাদ করা হয়,"  স্টারবার্ড ডা।

 এবং ব্রিল এবং ডাউনিংয়ের মতো বিশেষজ্ঞরা একমত হন: ভুল তথ্যের কারণে এতই বিভক্ত একটি সমাজ নির্বাচন, স্বাস্থ্যসেবা এবং এমনকি সম্পূর্ণ গণতান্ত্রিক ব্যবস্থায় অবিশ্বাস সৃষ্টি করতে পারে।


Tag: bill gates 5g, 5g bill gates,  bill gates 5g in bangla,  what is bill gates 5g

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)