bil gate who । বিল গেটস হু

Md. Mehrab Islam
0

bill gates who, bill gate member profile in who, who member profile of bill gates,  who bill gates

 bill gates who । bill gate member profile in who৷ who member profile of bill gates৷  who bill gates 

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন,  আজকে আপনাদের সাথে শেয়ার করবো বিল গেটস হু এর মেম্বার প্রোফাইল নিয়ে। 

বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন (গেটস) হ'ল ওয়াশিংটন আমেরিকার সিয়াটলে অবস্থিত একটি তহবিল সংস্থা।  প্রতিটি জীবনের সমান মূল্য রয়েছে এই বিশ্বাস দ্বারা পরিচালিত, এই উদ্ভাবনী গোষ্ঠী সকল মানুষকে স্বাস্থ্যকর, উত্পাদনশীল জীবন যাপনে সহায়তা করার জন্য কাজ করে।  বিশেষত, এই ভিত্তিটি মানুষের স্বাস্থ্যের উন্নতি এবং তাদের ক্ষুধা এবং চরম দারিদ্র্য থেকে নিজেকে তুলে নেওয়ার সুযোগ দেওয়ার দিকে মনোনিবেশ করে।  শেয়ার করা মূল্যবান সংস্থানগুলি সাফল্যের জন্য জনগণকে শক্তিশালী করতে সহায়তা করে।

 মূল কার্যক্রম

 বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন বিশ্বব্যাপী এমন সংস্থার সাথে কাজ করে যা স্বাস্থ্যসেবা উন্নত করতে উদ্ভাবনী পদ্ধতি ব্যবহার করে   প্রধান মিশন হ'ল স্বাস্থ্যের অগ্রগতি তৈরি করা এবং যাদের সবচেয়ে বেশি প্রয়োজন তাদের সাথে ভাগ করা নিশ্চিত করা সহায়তা করা।

 তিনটি অগ্রাধিকার ক্ষেত্রগুলি হল:

 উন্নয়নশীল দেশগুলিকে প্রভাবিত করে এমন গুরুতর রোগ এবং অন্যান্য স্বাস্থ্য সমস্যার বিরুদ্ধে লড়াই করার জন্য নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন।

 কার্যকর এবং সাশ্রয়ী মূল্যের ভ্যাকসিন, ওষুধ এবং অন্যান্য স্বাস্থ্য সরঞ্জাম বিকাশ করুন।

 যাদের সবচেয়ে বেশি প্রয়োজন তাদের কাছে প্রমাণিত স্বাস্থ্য সমাধানগুলি সরবরাহ করুন।

 ফাউন্ডেশনের গ্লোবাল হেলথ প্রোগ্রাম যা মোট ব্যয়ের প্রায় 50 শতাংশই 20 টি রোগের উপরে দৃষ্টি নিবদ্ধ করে।  শীর্ষ পাঁচটি হ'ল: ডায়রিয়াজনিত রোগ (রোটাভাইরাস সহ), নিউমোনিয়া, ম্যালেরিয়া - বাচ্চাদের পক্ষে সবচেয়ে মারাত্মক A এবং এইডস এবং টিবি, যা বেশিরভাগ ক্ষেত্রে প্রাপ্তবয়স্কদেরকে আক্রান্ত করে।

 বিল এবং মেলিন্ডা গেটস ফাউন্ডেশন বিশ্বব্যাপী স্বাস্থ্য চ্যালেঞ্জগুলি সম্পর্কে সচেতনতা তৈরির, স্বাস্থ্য কর্মসূচির জন্য অর্থের নতুন উপায় বিকাশ এবং স্বাস্থ্যের ডেটা উন্নত করার পক্ষে ওকালতি প্রচেষ্টাকে সমর্থন করে।  গবেষণায় দেখা গেছে যে উন্নত স্বাস্থ্য একটি দেশকে শিক্ষা, স্থিতিশীলতা এবং সম্পদ বাড়ানোর ইতিবাচক চক্রে নামানোর জন্য গুরুত্বপূর্ণ।  স্বাস্থ্যসেবা, যোগ্য চিকিত্সক কর্মীদের প্রশিক্ষণ এবং বিজ্ঞানের গবেষণায় সঠিক বিনিয়োগের মাধ্যমে এটি সম্পন্ন হয়।


Tag: bill gates who, bill gate member profile in who, who member profile of bill gates,  who bill gates 

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)