ফাহিম নামের বাংলা আরবি ইসলামিক অর্থ কি | What is the meaning of the name Fahim in Bengali and arbi

Monjurul Hasan Manik
0


    ফাহিম নামের অর্থ কি | ফাহিম নামের আরবি অর্থ কি 

    আসসালামুআলাইকুম। আশাকরি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সকলে সুস্থ আছেন। timeofbd.com এর পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন।

    আজকে আমরা আপনাদের মাঝে যে বিষয়গুলো নিয়ে কথা বলব সেগুলো হলো ফাহিম নামের অর্থ, ফাহিম নামের ইসলামিক অর্থ কি, ফাহিম নামের আরবি অর্থ কি, ফাহিম নামের অর্থ কি, ফাহিম নামের বাংলা অর্থ কি। বিভিন্ন জায়গায় ফাহিম নামের অর্থ খোঁজা হচ্ছে। আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্টটি নিয়ে আসলাম । আজকের এই পোস্টে আমরা এই নামের অর্থ সম্পর্কে আপনাদের মাঝে বিস্তারিত আলোচনা করব। আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন তাহলে আপনারা এই নামের সঠিক উত্তরটি জানতে পারবেন ।


    Assalamu alaikum. Dear readers, hope you all are well by the grace of almighty Allah. Welcome and best wishes for you from timeofbd.com


    Today we will discuss with you about, what is the meaning of the name Fahim, the Arbi meaning of the name Fahim aand the Islamik meaning of the name Fahim. You have search in many website for the post. So, we will tell you the meaning of this name.


    ফাহিম নামের বাংলা অর্থ | ফাহিম নামের ইসলামিক অর্থ কি 

    ফাহিম নামটি খুবই সুন্দর একটি নাম । ফাহিম নামটি সাধারণত ছেলেদের নাম। বাংলাদেশের অনেক ছেলের নামই ফাহিম। ফাহিম খুবই সুন্দর একটি নাম। আমাদের কাছে অনেকেই ফাহিম নামের বাংলা অর্থ এবং ফাহিম নামের ইসলামিক অর্থ সম্পর্কে জানতে চেয়েছেন । আর সেজন্য আপনাদের মাঝে আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আজকে আপনারা ফাহিম নামের বাংলা অর্থ এবং ফাহিম নামের ইসলামিক অর্থ কি সেটা সম্পূর্ন পোস্ট পরলে আপনি ফাহিম নামের অর্থ গুলো জেনে যাবেন । এছাড়াও এই পোস্টে আমরা ফাহিম নামের সাথে বেশ কিছু পদবী লাগিয়ে অনেকগুলো নাম তৈরী করে দিব । যা আপনি চাইলে নিজের ভাই বা সন্তানদের জন্য রাখতে পারবেন । আশা করি নাম গুলো আপনাদের অনেক ভালো লাগবে সম্পূর্ণ পোস্টটি পড়ে আমাদের সাথেই থাকবেন। ধন্যবাদ।

    The name Fahim is really a great name. The name Fahim is boys name. In Bangladesh, many of boys name are Fahim. The name Fahim is a beautiful name. Many of you asked for the Islamik meaning of the name Fahim. After reading the full post, you will know about the meaning of the name Fahim. One the other hand, we have added some name of Fahim with title. We wish, you will be very pleased after reading the full post and you will have with us. Thank you.


    ফাহিম নামের বাংলা অর্থ কি | ফাহিম নামের আরবি অর্থ

    ফাহিম নামটি খুবই সুন্দর একটি নাম। ফাহিম নামের মত ফাহিম নামের অর্থ গুলো কিন্তু খুবই সুন্দর। আপনারা চাইলেই নিজেদের বোন বা সন্তানের নাম ফাহিম রাখতে পারেন। ফাহিম নামটি একটি ইসলামিক নাম। ফাহিম নামের বাংলা অর্থ হলো বুদ্ধিমান, মেধাবী, প্রখর মেধাশক্তিসম্পন্ন, তীক্ষ্ণ বুদ্ধি, সহজে প্রত্যক্ষ করে এমন।  আশা করছি ফাহিম নামের অর্থ গুলো জানতে পেরে আপনাদের অনেক উপকারে আসলো ফাহিম নামের ইংরেজি বানান হলো Fahim.


    আমরা নিজেই ফাহিম নামের সাথে বেশ কিছু উপাধি লাগিয়ে বেশ কয়েকটা নাম তৈরি করে দিলাম যা আপনাদের অনেক ভালো লাগবে।


    ১. ফাহিম খান


    ২. ফাহিম রহমান


    ৩. ফাহিম শেখ


    ৪. অরিক মন্ডল


    ৫. ফাহিম হক


    ৬. মোঃ ফাহিম রহমান


    ৭. ফাহিম উদ্দিন


    ৮. ফাহিম চৌধুরি


    ৯. ফাহিম আহমেদ


    ১০. মোঃ ফাহিম মল্লিক


    ১১. মোহাম্মদ ফাহিম খান মোস্তাক


    ১২. ফাহিম ইসলাম


    ১৩. ফাহিম সরকার


    ১৪. ফাহিম ইকতিদার


    ১৫. মেহেদি হাসান ফাহিম


    ১৬. ফাহিম আলি


    ১৭. শেখ ফাহিম


    ১৮. ফাহিম ফয়সাল


    ১৯. জামিল হোসেন ফাহিম


    ২০. ফাহিম চাকলাদার


    ফাহিম কি আরবি নাম 

    জি অবশ্যই ফাহিম একটি আরবি নাম। 


    Tag: ফাহিম নামের অর্থ, ফাহিম নামের ইসলামিক অর্থ, ফাহিম নামের বাংলা অর্থ, ফাহিম নামের ইসলামিক অর্থ কি, ফাহিম নামের অর্থ কি, ফাহিম নামের আরবি অর্থ কি, ফাহিম নামের বাংলা অর্থ কি।

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)