steve jobs and bill gates interview । বিল গেটস আন্ড স্টিভ জবস ইন্টারভিউ

Md. Mehrab Islam
0

bill gates and steves jobs interview,  bill gates and steves jobs interview in bangla, steve jobs bill gates interview
 bill gates and steves jobs interview।  bill gates and steves jobs interview in bangla।  steve jobs bill gates interview 

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই  আশা করি সবাই ভালো আছেন,  আজকে আপনাদের সাথে শেয়ার করবো,  বিল গেটস এবং স্টিভস জবস এর ইন্টারভিউ এর কিছু কথোপকথন। 

বিল গেটস একটি প্রযুক্তি আইকন এবং বিশ্বের দ্বিতীয় ধনী ব্যক্তি।  সুতরাং, মাইক্রোসফ্ট সহ-প্রতিষ্ঠাতা কারও প্রতি jeর্ষা হচ্ছে তা কল্পনা করা শক্ত।


 যাইহোক, গেটস যেমন আর্মচেয়ার বিশেষজ্ঞ পডকাস্টের সাথে সাম্প্রতিক এক সাক্ষাত্কারে প্রকাশ করেছেন, বিলিয়নিয়ার তার এক সময়ের বন্ধু এবং প্রতিদ্বন্দ্বী স্টিভ জবসের কিংবদন্তী ক্যারিশমা নিয়ে viousর্ষা করেছিলেন।  বৃহস্পতিবার অনলাইনে পোস্ট করা সাক্ষাত্কারে গেটস হোস্ট ড্যাক্স শেপার্ডকে বলেছিলেন যে জবস এমন একজন "প্রতিভা" ছিলেন যার একজন নেতা হিসাবে একটি প্রাকৃতিক চৌম্বক ছিল যা গেটস নিজেই চান যে তিনি অনুলিপি করতে পারতেন।


 "তিনি অত্যধিক অনুপ্রাণিত ব্যক্তিদের মধ্যে এমন একজন উইজার্ড ছিলেন - আমি একজন ছোটখাটো উইজার্ড ছিলাম তাই আমি তার মন্ত্রের কবলে পড়তে পারি না - তবে আমি তাকে মন্ত্রটি ফেলতে দেখি এবং তারপরে আমি লোকদের দিকে তাকিয়ে তাদের মন্ত্রমুখে দেখতাম," গেটস  সাক্ষাত্কারে বলেছেন।


 "আমার খুব jeর্ষা হয়েছিল।"


 গেটস যোগ করেছেন, "জবস একটি প্রতিভা ছিল," উল্লেখ করে যে তিনি বিশেষত বিস্মিত হয়েছিলেন যে ১৯ 197 Jobs সালে অ্যাপলের সহ-প্রতিষ্ঠা করেছিলেন কিন্তু সিইও জন স্কুলির সাথে ক্ষমতা সংগ্রামের পরে ১৯৮৫ সালে তাকে বাধ্য করা হয়েছিল - ১৯৯ 1997 সালে অ্যাপলটিতে ফিরে আসতে সক্ষম হন  , সংস্থার টার্নআরআন্ড এবং আইট্যাক, আইপড এবং আইফোন অন্তর্ভুক্ত হিট পণ্যগুলির একটি স্ট্রিং অনুপ্রেরণা জাগানো।

 গেটস অ্যাপলকে জবসের দ্বিতীয় পদক্ষেপ হিসাবে অভিহিত করেছেন, যা ২০১১ সালে বিরল রূপের অগ্ন্যাশয় ক্যান্সারের দ্বারা তাঁর মৃত্যুর সাথে শেষ হয়েছিল, "সত্যই অসাধারণ"।

 গেটস সাক্ষাত্কারে বলেছিলেন, "এবং তার ছাড়া এটি ঘটে যাওয়ার জাহান্নামের কোনও সুযোগ নেই। আমার মানে, অ্যাপল মারা যাওয়ার পথে [জবস ফিরে আসার আগে]," গেটস সাক্ষাত্কারে বলেছিলেন।

 তিনি আরও যোগ করেছেন: "তিনি সেখানে যা করেছিলেন তা আর কেউ করতে পারে না। আমি এটি করতে পারতাম না [এবং] যার থাকতে পারে আমি তাকে জানি না।"

 গেটস সাক্ষাত্কারে তাঁর নিজের কিছু ত্রুটিগুলি নিয়েও আলোচনা করেছেন, যাতে তিনি "সামাজিকভাবে এত বড় নন" এই বিষয়টিও অন্তর্ভুক্ত করে।  এটি একটি আত্ম-সমালোচনা যা গেটস তার প্রাক্তন প্রতিদ্বন্দ্বী, অ্যাপল জবস সম্পর্কে enর্ষাপূর্ণ গুণাবলীর বিষয়ে আগে উত্থাপিত হয়েছিল।

 জনসাধারণের কাছে কথা বলার ক্ষেত্রে চাকরিগুলি "সর্বদাই স্বাভাবিক" ছিল, গেটসের বিপরীতে, যিনি সেপ্টেম্বর 2024-এ ওয়াল স্ট্রিট জার্নালের সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তাঁর ক্যারিয়ার জুড়ে আরও ভাল একজন স্পিকার হওয়ার জন্য তাকে কঠোর পরিশ্রম করতে হয়েছিল।

 গেটস এর আগেও বলেছে যে তার কর্মীদের অনুপ্রাণিত করার জন্য জবসের "কাস্টিং স্পেল" করার একটি উপায় ছিল - তিনি সিএনএনকে 2024 সালে একই কথা বলেছিলেন।

 মাইক্রোসফ্টের সহ-প্রতিষ্ঠাতা আরও বলেছিলেন যে তিনি শ্রোতাদের প্রশংসিত করার জন্য জবসের দক্ষতা রয়েছে যাতে দারিদ্র্যের বিরুদ্ধে লড়াই থেকে শুরু করে বিলে ও মেলিন্ডা গেটস ফাউন্ডেশনের মাধ্যমে তিনি চ্যাম্পিয়নদের জন্য আরও বেশি সমর্থন জোগাতে পারেন।  রোগ প্রতিরোধের গবেষণায় (একটি করোনভাইরাস ভ্যাকসিন এবং চিকিত্সার উন্নয়নের জন্য প্রায় 300 মিলিয়ন ডলার অনুদান সহ)

 গেটস গত বছর দ্য ওয়াল স্ট্রিট জার্নালকে বলেছিলেন, "আমি আশা করি আমি যেমন জাদুকর হতে পারি কারণ আমার এমন কারণ রয়েছে যা কিছু দিক থেকে আরও কার্যকর এবং আমার তা নিশ্চিত করা দরকার যে তারা উপেক্ষা করবেন না," গেটস গত বছর ওয়াল স্ট্রিট জার্নালকে বলেছেন।


Tag: bill gates and steves jobs interview,  bill gates and steves jobs interview in bangla, steve jobs bill gates interview 

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)