মোটা হওয়ার ঔষধের নাম কি | Mota hoyar ousodher nam ki

Monjurul Hasan Manik
0


    মোটা হওয়ার ঔষধের নাম

    আসসালামুআলাইকুম। আশাকরি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সকলে সুস্থ আছেন। timeofbd.com এর পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন।

    আপনারা অনেকেই জানতে চেয়েছেন যে মোটা হওয়ার ঔষধের নাম কি। তাই আজ আমরা আমরা আপনাদের মাঝে মোটা হওয়ার ঔষধ সম্পর্কে সংক্ষেপে আলোচনা করবো।

    মোটা হওয়ার ডাক্তারি ঔষধ

    ☠️☠️ রেজিস্টার চিকিৎসকের পরামর্শ ছাড়া কোনো ঔষুধ গ্রহন করবেন না। ☠️☠️


    প্রিয় পাঠক-পাঠিকাবৃন্দ এখানে আমরা আপনাদের ঔষধ বা রোগের ঔষধগুলোর ব্যাপারে প্রাথমিক ধারণা দিচ্ছি। আপনার মূল সমস্যা জানার জন্য অবশ্যই আপনাকে রেজিস্টার চিকিৎসকের কাছে যেতে হবে। রোগ সম্পর্কে সম্পূর্ন না জেনে শুধুমাত্র সাইট থেকে প্রাথমিক ধারণা নিয়ে কোনো ঔষধ গ্রহন করে আপনার শারীরিক কোনো সমস্যা হলে timeofbd.com এর কোনো অ্যাডমিন দায়ী নয়। 


    মোটা হওয়ার সবচেয়ে ভালো ঔষধ | মোটা হওয়ার ঔষধ

    প্রিয় পাঠক-পাঠিকা বৃন্দ আপনারা যারা ইউটিউব বা বিভিন্ন ওয়েবসাইটে মোটা হওয়ার ওষুধের নাম বা মোটা হওয়ার উপায় সম্পর্কে জানতে সার্চ করে থাকেন এ পোস্টটি তাদের জন্য। আপনারা জেনে থাকবেন শরীরের প্রত্যেকটি কাজের জন্য শরীরের এক বা একাধিক হরমোন দায়ী। মোটা হওয়ার একটি জিনগত ব্যাপার। তাই মোটা হওয়ার জন্য শরীরের এক বা একাধিক হরমোন দায়ী। এছাড়া আপনার দৈনন্দিন কাজকর্ম, চলাফেরা, খাবার গ্রহণ এবং আপনার অন্যান্য শারীরিক কার্যকলাপের উপর নির্ভর করে। চিকিৎসাবিজ্ঞানে মোটা হওয়ার জন্য কোন ধরনের ওষুধ আবিষ্কৃত হয়নি। আপনারা যারা বিভিন্ন ওয়েবসাইট, ইউটিউব, টিভি এড ও হারবাল কোম্পানির এড দেখে থাকবেন তার সবগুলোই ভুয়া বা আপনার মন ভুলিয়ে টাকা ইনকাম করার রাস্তা। আমি আপনাদের পরামর্শ দেব আপনারা এসব ওয়েবসাইট, ইউটিউব চ্যানেল, টিভি এড এবং হারবাল কোম্পানির এড দেখে কোন ভাবে প্রতারিত হবেন না।

    তবে মোটা হওয়ার জন্য আপনারা নিচের পরামর্শগুলো গ্রহণ করতে পারেন

    নিয়মিত ও পুষ্টিকর খাবার গ্রহণ। অর্থাৎ আপনি দিনে যতবার খাবার গ্রহণ করবেন প্রতিদিন একই টাইমে খাবার গ্রহণে যথাসাধ্য চেষ্টা করবেন।

    আপনার শরীরের কাজ অনুযায়ী আপনার শরীরের যতটুকু বিশ্রাম এবং ঘুম প্রয়োজন ঠিক ততটুকুই ঘুমাবেন। অতিরিক্ত ঘুম বা খুব অল্প ঘুম শরীরের জন্য খুবই ক্ষতিকর।

    অতিরিক্ত রাত জাগবেন না। অতিরিক্ত রাত জাগার ফলে শরীরের হরমোনাল ক্রিয়াসমূহ দুর্বল হয়ে যায়।

    পুরুষদের ক্ষেত্রে অতিরিক্ত হস্তমৈথুন করা থেকে বিরত থাকুন।


    আশা করি উপযুক্ত পরামর্শগুলো গ্রহণ করলে আপনি আপনার চাহিদা অনুযায়ী মোটা হতে পারবেন। তবে এটি একটি দীর্ঘস্থায়ী প্রক্রিয়া। অতি দ্রুত মোটা হওয়ার জন্য চিকিৎসা বিজ্ঞানে কোন ধরনের প্রক্রিয়া বা ওষুধ আবিষ্কৃত হয়নি। এরপরেও আপনি মোটা না হলে কোনো ভালো মেডিকেল হাসপাতালে আপনার হরমোন পরীক্ষা করে যে বা যেসব হরমোনের ঘাটতির কারণে মোটা হতে পারছেন না সেই বা সেসব জিনের ত্রুটি সমাধানের জন্য চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। ধন্যবাদ।


    ট্যাগঃ মোটা হওয়ার ঔষধের নাম, মোটা হওয়ার ডাক্তারি ঔষধ, মোটা হওয়ার সবচেয়ে ভালো ঔষধ, মোটা হওয়ার ঔষধ।

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)