হামদর্দ এর ঔষধসমূহ | Hamdard er medicines list

Monjurul Hasan Manik
0


    হামদর্দ এর ঔষধসমূহ

    আসসালামুআলাইকুম। আশাকরি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সকলে সুস্থ আছেন। timeofbd.com এর পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন।

    আপনারা অনেকেই জানতে চেয়েছেন যে হামদর্দ এর ঔষধের তালিকা ও নির্দেশিকা সম্পর্কে। তাই আজ আমরা আমরা আপনাদের মাঝে হামদর্দ এর ঔষধের তালিকা ও নির্দেশিকা তুলে ধরবো।

    হামদর্দ এর ঔষধের তালিকা

    ☠️☠️ রেজিস্টার চিকিৎসকের পরামর্শ ছাড়া কোনো ঔষুধ গ্রহন করবেন না। ☠️☠️


    প্রিয় পাঠক-পাঠিকাবৃন্দ এখানে আমরা আপনাদের ঔষধ বা রোগের ঔষধগুলোর ব্যাপারে প্রাথমিক ধারণা দিচ্ছি। আপনার মূল সমস্যা জানার জন্য অবশ্যই আপনাকে রেজিস্টার চিকিৎসকের কাছে যেতে হবে। রোগ সম্পর্কে সম্পূর্ন না জেনে শুধুমাত্র সাইট থেকে প্রাথমিক ধারণা নিয়ে কোনো ঔষধ গ্রহন করে আপনার শারীরিক কোনো সমস্যা হলে timeofbd.com এর কোনো অ্যাডমিন দায়ী নয়। 


    হামদর্দ এর ওষুধের তালিকা


    Hamdard Laboratories (WAFQ), Bangladesh হলো বাংলাদেশের একটি ইউনানী হারবাল মেডিসিন কোম্পানি। এই কোম্পানি থেকে বিভিন্ন ধরনের ইউনানী ও হারবাল মেডিসিন পাওয়া যায়। হামদর্দ এর ঔষধ সমূহের তালিকা ও মূল্য সম্পর্কে জানতে নিচের লিঙ্কে গিয়ে পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন। পিডিএফ ফাইলটি Hamdard Laboratories (WAFQ), Bangladesh এর ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয়েছে।

    Pdf link: https://www.google.com/url?sa=t&source=web&rct=j&url=https://hamdard.com.bd/wp-content/uploads/2018/06/Online-Price-List-Book.pdf&ved=2ahUKEwit95Oev_HvAhXF4zgGHdAjA_oQFjAEegQIIBAC&usg=AOvVaw0n00Z-OhoS-moMDf2IAYEZ

    Hamdard Laboratories (WAFQ), Bangladesh ঔষধগুলো সম্পর্কে বিস্তারিত জানতে Hamdard Laboratories (WAFQ), Bangladesh এর ওয়েব সাইটে গিয়ে দেখুন।

    Website link: https://hamdard.com.bd/

    ট্যাগঃ হামদর্দ এর ঔষধসমূহ, হামদর্দ এর ঔষধের তালিকা, হামদর্দ এর ওষুধের তালিকা।


    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)