gates ted talk 2024। বিল গেটস টেড টক ২০২৪

Md. Mehrab Islam
0

bill gates ted talk 2020 video link,   bill gates ted talk 2020, bill gates ted talk 2020 in bangla, bill gates ted talk 2020 video

 bill gates ted talk 2024 video link। 
bill gates ted talk 2020৷ bill gates ted talk 2024 in bangla৷  bill gates ted talk 2024 video

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন, আজকে আপনাদের সাথে শেয়ার করবো Ted talk 2024 bill gates কি বলেছেন।


বিল গেটস COVID-19 প্রাদুর্ভাব আসতে দেখেছিল - এবং তিনি জানতেন যে আমরা এর জন্য প্রস্তুত নই।

 মাইক্রোসফ্ট গত এক দশকে একাধিক অনুষ্ঠানে কোরোনাভাইরাস উপন্যাসের মতো উপন্যাসের মতো সম্ভাবনার কথা বলেছিল যা বিশ্বজুড়ে প্রায় 200,000 সংক্রমণ করেছে এবং প্রায় 8,000 মানুষকে হত্যা করেছে।

 ২০১৫ সালের তাঁর টেড টক শিরোনাম “পরবর্তী প্রাদুর্ভাব?  আমরা প্রস্তুত নই "সাম্প্রতিক সপ্তাহগুলিতে বিশ্বজুড়ে COVID-19 এর প্রভাবের ভিত্তিতে অনলাইনে ব্যাপকভাবে ভাগ করা হচ্ছে।

 টেড টক চলাকালীন গেটস বলেছেন, "আগামী কয়েক দশকে যদি কোনও কিছু যদি ১০ কোটিরও বেশি মানুষকে হত্যা করে তবে এটি যুদ্ধের চেয়ে অত্যন্ত সংক্রামক ভাইরাস হতে পারে।  "মিসাইল নয়, জীবাণু।"

 দুই বছর পরে, তিনি দাভোসের একটি অনুষ্ঠানে একই কথা বলেছেন।

 "এটির জন্য কতটা প্রস্তুতি রয়েছে তা অবাক করা অবাক করার বিষয়," গেটস 2017 সালে বলেছিলেন।

 গত মাসে সিয়াটলে আমেরিকান অ্যাসোসিয়েশন ফর অ্যাডভান্সমেন্ট অফ সায়েন্সের (এএএএস) বার্ষিক বৈঠকে বক্তব্যে গেটস বলেছিলেন, COVID-19 এর প্রভাব "খুব, খুব নাটকীয়" হতে পারে, বিশেষত যদি এটি সাব-সাহারান আফ্রিকা এবং দক্ষিণের মতো অঞ্চলে ছড়িয়ে পড়ে  এশিয়া

 বিল গেটস রেডডিট এএমএ-তে অগোছানো COVID-19 টেস্টিংয়ের জন্য ফেডারাল সরকারকে ডেকেছিলেন

 গেটস ১৪ ফেব্রুয়ারি বলেছেন, "এটি একটি বিশাল চ্যালেঞ্জ।" আমরা সবসময়ই জানি যে প্রাকৃতিক কারণে বা ইচ্ছাকৃতভাবে সৃষ্ট মহামারীগুলির সম্ভাবনা হ'ল কয়েকটি বিষয় যা স্বাস্থ্য ব্যবস্থা, অর্থনীতির ব্যত্যয় ঘটাতে পারে এবং এর চেয়ে বেশি কারণ হতে পারে   ১০০ কোটির অতিরিক্ত মৃত্যু। ”

 গেটস আণবিক ডায়াগনস্টিক সরঞ্জামগুলিতে অগ্রগতির প্রতি ইঙ্গিত করেছিলেন যেমন এই ধরণের প্রাদুর্ভাবের বিরুদ্ধে প্রতিশ্রুতিবদ্ধ সুরক্ষা ব্যবস্থা রয়েছে।

 "আমরা বিজ্ঞানে বিজ্ঞানভিত্তিক, ডায়াগনোসিসটি করার জন্য ভাল সরঞ্জাম তৈরি করতে, অ্যান্টিভাইরালগুলি সহ চিকিত্সার জন্য ভ্যাকসিন সরবরাহ করতে সক্ষম হয়েছি," তিনি বলেছিলেন।

 বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন বিশ্বব্যাপী স্বাস্থ্যের বিস্তৃত প্রচেষ্টার অংশ হিসাবে করোনভাইরাসকে লড়াই করার জন্য $ 100 মিলিয়ন প্রতিশ্রুতিবদ্ধ।

 গেটস ফাউন্ডেশন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাদুর্ভাবের প্রাথমিক কেন্দ্রস্থল যা এখন দেশজুড়ে ছড়িয়ে পড়েছে সিয়াটেলের উপন্যাস করোনাভাইরাসকে ঘরে বসে টেস্টিং কিট সরবরাহের ধারণাটিও অনুসন্ধান করছে।  এটি সিয়াটল অঞ্চলে জনস্বাস্থ্য সংস্থাকে ভাইরাস সনাক্তকরণের ক্ষমতা বাড়ানোর জন্য help 125 মিলিয়ন ডলারের সিওভিড -19 থেরাপিউটিক্স এক্সিলারেটর এবং 5 মিলিয়ন ডলার দিয়েছে gave

 ফাউন্ডেশনের সমস্ত COVID-19 সম্পর্কিত কাজ দেখতে এখানে যান।

bill gates ted talk 2024 video link

https://www.ted.com/talks/bill_gates_how_the_pandemic_will_shape_the_near_future/up-next?language=en


Tag: bill gates ted talk 2024 video link, 

bill gates ted talk 2024, bill gates ted talk 2024 in bangla, bill gates ted talk 2024 video

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)