ফেরা ২ বইয়ের পিডিএফ ডাউনলোড | Fera 2 boier pdf download

Monjurul Hasan Manik
0

    ফেরা pdf | ফেরা pdf download | ফেরা ইসলামিক বই pdf | ফেরা pdf free download | ফেরা বই pdf

    আসসালামুআলাইকুম। আশাকরি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সকলে সুস্থ আছেন। timeofbd.com এর পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন।


    আপনারা যারা ফেরা 2 বইয়ের পিডিএফ ডাউনলোড করতে চান যারা আমাদের এই সাইট থেকে সম্পূর্ণ ফ্রিতে বইটির পিডিএফ ফাইলটি পেয়ে যাবেন। ধন্যবাদ।


    ফেরা ইসলামিক বই pdf download | ফেরা পিডিএফ | ফেরা সিহিন্তা শরীফা pdf download | ফেরা পিডিএফ ডাউনলোড


    বইটির কিছু অংশ আমরা আপনাদের মাঝে তুলে ধরলাম।

    “রাত্রির শেষ প্রহর। সাত আসমানের অধিপতি নেমে এসেছেন প্রথন আসমানে। আছে কি কোনো তাওবাকারী, যার তাওবা আমি কবুল করব? আছে কি কোনো ক্ষমাপ্রার্থনাকারী, যাকে আমি ক্ষমা করে দেবো? কেউ কি কিছু চাইছে আমার কাছে, যাকে আমি দান করব? ঠিক এই সময়, একদম এই সময়েই আলো জ্বলে ওঠে বিন্নুরি গার্লস মাদরাসার ২০৩ নম্বর কক্ষে। “মারইয়াম, উঠে পড়ো! তাহাজ্জুদের সময় হয়ে গেছে। আনুশিয়া, রুকাইয়া ওঠো! তাহাজ্জুদ পড়বে না?

    বইটি সম্পর্কে প্রকাশক একটি রিভিউ দিয়েছেন। আমরা তার রিভিউ টি হুবহু তুলে ধরলাম।

    সত্য এবং মিথ্যার দ্বৈরথ পৃথিবীতে সার্বজনীন। এই ছন্দ ও দ্বৈরথের ভেতর দিয়ে আমাদের খুঁজে নিতে হয় পরম সত্যকে। ছুড়ে ফেলতে হয় মিথোর সকল মোহাচ্ছন্ন আবরণ। সত্যের চারপাশে ভিড় করে থাকে অসংখ্য অর্থহীন অসত্য। এই অসত্যের দেয়াল ভেদ করে সত্য পর্যন্ত যারাই পৌঁছাতে পেরেছে, তারাই হয়েছে সফলকাম। জাগতিক নিয়মে, সব পাখি নীড়ে ফেরে। ফুল ফোটে, বৃষ্টি নামে এবং নদী তার আপন পথে বাঁক নেয়। কিন্তু, ফেরে না কেবল মানুষ। অহংকার আর অহমিকার দহনে তার বুকের ভেতরে জিইয়ে রাখে পাহাড়সম আগুন। সেই আগুনে ঝলসে যায় সে নিজে এবং ঝলসে দিতে চায় তার চারপাশ। মানুষ বড়ই অকৃতজ্ঞ আর বেপরোয়া। সে তার অস্তিত্বের কার্যকারণ ডিঙিয়ে নিজেকে আমিত্বের আসনে দেখতে চায়। নিজের ক্ষুদ্রাকৃতির প্রতি চূড়ান্ত ভাবলেশহীন হয়ে সে নিজেকে অনস্ত-অসীমে কল্পনা করে বসে। ফলে সে বিচ্যুত হয়। পদস্থলন ঘটে তার। যুগে যুগে যাদের ধ্বংসের পদধ্বনি আমরা শুনতে পাই, তাদের সকলের যেন একই গল্প, একই চিত্রনাট্য-_গুদ্ধত্য, অহংকার আর অনাচার। এক মহাসত্যকে পাশ কাটিয়ে, নিজেকে নিয়ন্ত্রকের আসনে যখনই সে আসীন করতে গেছে, তখনই ধ্বংস অনিবার্য হয়ে নিপতিত হয়েছে তার ওপর।
     
    তবু, কারও কারও গল্পটা অন্যরকম। তবু, কেউ কেউ ফিরে আসে। খুজে পায় পথ। খুজে নেয় অন্তিম অবসরের অন্ত আবাসস্থল। ফিরে আসা এমন দুটো পবিত্র আত্মার যাপিত-জীবনের রং-তুলিতে নির্মিত আমাদের ফেরা-২।

    ফেরা বই pdf download | ফেরা সিহিন্তা শরীফা pdf | ফেরা pdf book download


    বইয়ের বিবরণঃ


    বইয়ের নামঃ ফেরা ২

    লেখকঃ বিনতু আদিল

    অনুবাদকঃ সাদিকা সুলতানা সাকী

    প্রকাশনীঃ সমকালীন প্রকাশনী

    ক্যাটাগরিঃ ইসলামি আদর্শ এবং মতবাদ

    File format: Pdf

    File size: 


    আপনারা চাইলে আমাদের এই সাইট থেকে ফেরা ২ বইয়ের pdf file টি  ডাউনলোড করতে পারেন।


    Download link: Click here to download


    ট্যাগঃ ফেরা pdf, ফেরা pdf download, ফেরা ইসলামিক বই pdf, ফেরা pdf free download, ফেরা বই pdf, ফেরা ইসলামিক বই pdf download, ফেরা পিডিএফ, ফেরা সিহিন্তা শরীফা pdf download, ফেরা পিডিএফ ডাউনলোড, ফেরা বই pdf download, ফেরা সিহিন্তা শরীফা pdf, ফেরা pdf book download

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)