মকর রাশির জন্য কোন পাথর টি শুভ | মকর রাশির জন্য কোন পাথর ব্যবহার করা উচিত | কোন পাথরটি ব্যবহার করলে মকর রাশি সফলতা আসবে

Anonymous
0

 

মকর রাশির জন্য কোন পাথর টি শুভ , মকর রাশির জন্য কোন পাথর ব্যবহার করা উচিত , কোন পাথরটি ব্যবহার করলে মকর রাশি সফলতা আসবে ।

    মকর রাশির জন্য কোন পাথর টি শুভ

    আসসালামুআলাইকুম প্রিয় পাঠকবৃন্দ আপনারা কেমন আছেন। আশা করি অবশ্যই ভালো আছেন। আপনাদের দোয়ায় ইনশাআল্লাহ আমরাও ভালো আছি। আজ আমরা আপনাদের মাঝে  মকর রাশির জন্য কোন পাথর টি শুভ , মকর রাশির জন্য কোন পাথর ব্যবহার করা উচিত , কোন পাথরটি ব্যবহার করলে মকর রাশি সফলতা আসবে ।উক্ত বিষয়টি তুলে ধরব। প্রতিটি মানুষেরই একেক ধরনের রাশি থাকে। বিভিন্ন রাশির বিভিন্ন রকম দোষ গুণ অবস্থা বিদ্যমান থাকে। কোন রাশির জন্য কোন পাথর ব্যবহার করা উত্তম। আবার কোন রাশির জন্য কোন পাথর ব্যবহার করা ঠিক না ইত্যাদি বিষয় আছে। আজ আমরা সেই বিষয়টি তুলে ধরব। আমরা আশাবাদী, আমাদের সম্পূর্ণ পোস্টে আপনারা ধৈর্য্য সহকারে দেখবেন।

     মকর রাশির জন্য কোন পাথর ব্যবহার করা উচিত

    প্রাচীন গ্রিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে বলা হয় যে, কেবলমাত্র জন্মতারিখই বলে দিতে পারে যে কোন ব্যক্তি কোন রাশির জাতক। আর সেই রাশির ভিত্তিতেই সংশ্লিষ্ট রাশির জাতক-জাতিকার ভাগ্য নির্ধারণ করা হয়ে থাকে। জ্যোতিষশাস্ত্র অনুসারে রাশির ওপর নির্ভর করে কোন রাশির কোন পাথর ধারণ করলে সৌভাগ্য বয়ে নিয়ে আসবে তা নির্ধারণ করা যায়। তবে রাশির পাশাপাশি জন্মতারিখের ওপর ভিত্তি করেও পাথর প্রদান করা হয়ে থাকে। পাশাপাশি আলাদা আলাদা উদ্দেশ্য পূরণ করার জন্যেও কিন্তু আলাদা আলাদা পাথর নির্ধারণ করা হয়ে থাকে। যেমন পড়াশোনার জন্য একরকম পাথর, শরীর-স্বাস্থ্যের জন্য আর একরকম পাথর ইত্যাদি। এবার এক ঝলকে দেখে নেওয়া যাক কোন রাশির জন্য কোন পাথর ধারণ করা শুভ।

    কোন পাথরটি ব্যবহার করলে মকর  রাশির সফলতা আসবে 

      মকর- মকর রাশির জাতকরা যে পাথর ধারণ করলে শুভ ফল পাবেন তা হল তামড়ি।তামড়ি পাথরের মাধ্যমে তার সকল প্রকার বাধা-বিপত্তি কেটে যাবে। তার জীবন সফলতা ময় হয়ে উঠবে।

    Tag: মকর রাশির জন্য কোন পাথর টি শুভ , মকর রাশির জন্য কোন পাথর ব্যবহার করা উচিত , কোন পাথরটি ব্যবহার করলে মকর রাশি সফলতা আসবে ।

    Tags

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)