কুম্ভ রাশির বৈশিষ্ট্য | কুম্ভ রাশির প্রেম

Anonymous
0
কুম্ভ রাশির বৈশিষ্ট্য  , কুম্ভ রাশির প্রেম

    কুম্ভ রাশির বৈশিষ্ট্য

    আসসালামু আলাইকুম। প্রিয় পাঠকবৃন্দ, আপনারা কেমন আছেন। আশা করি অবশ্যই ভালো আছেন। আজ আমি আপনাদের মাঝে কুম্ভ রাশির বৈশিষ্ট্য কুম্ভ রাশির প্রেম ইত্যাদি বিষয় তুলে ধরব। পোস্টটি ধৈর্য্য সহকারে পড়বেন ইনশাআল্লাহ অবশ্যই ভালো লাগবে।

    কুম্ভ রাশির জাতক-জাতিকার বৈশিষ্ট্য

    ফজলে আজিম : নব আনন্দে নতুন বছর বরণ করে নিতে ব্যক্তিগত রাশিফল জানতে চান অনেক পাঠক। কতটুকু মিলল আর না মিলল সেটা বড় কথা নয়। সবাই সম্ভাবনার কথা জানতে চায়। একজন অভিজ্ঞ কনসালটেন্ট তাদেরকে সে লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন মাত্র। কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

    রাশির অধিপতি গ্রহ : পাশ্চাত্য মতে ইউরেনাস, প্রাচ্যমতে শনি। 

    শুভ রত্ন : ইন্দ্রনীলা।  

    শুভ রং : সাদা, লাল, হলুদ। 

    শুভ সংখ্যা : ২, ৩, ৬, ৭, ৯। 

    শুভ বার : সোম, মঙ্গল, বৃহস্পতি ও শুক্র। আপনি যথেষ্ট ধৈর্যশীল ও সতর্ক। একাধিক বিষয়ের প্রতি আপনার আগ্রহ রয়েছে। প্রচলিত নিয়ম ও শৃঙ্খল ভেঙে আপনি নতুন কিছু করতে চান। আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী কুম্ভ রাশির জাতক-জাতিকারা সাধারণত স্বাধীনচেতা ও পরোপকারী হয়ে থাকেন। নিত্য নতুন আবিষ্কারের প্রতি এদের সহজাত আকর্ষণ রয়েছে। এরা যথেষ্ট পরিশ্রমী। ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের সংখ্যা খুবই কম হয়ে থাকে। যোগাযোগমূলক কাজে এদের দক্ষতা বিশেষভাবে প্রশংসনীয়। কমবেশি সব বিষয় সম্পর্কে ধারণা রাখার চেষ্টা করেন। অধিকাংশ সময়ই এরা স্বাধীন পেশার প্রতি আগ্রহী হয়ে থাকেন। গতানুগতিক নিয়ম ও শৃঙ্খলার প্রতি এদের তীব্র অসন্তোষ লক্ষ্য করা যায়। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের শরীরের দুর্বলতম স্থান হচ্ছে হাঁটু ও গোড়ালি। এদের মধ্যে কারো কারো পায়ে আঘাত, মচকানো বা অন্যকোনো সমস্যা থাকতে দেখা যায়। 

    কুম্ভ রাশির প্রেম  

    কুম্ভ রাশির রয়েছে সম্পর্ক বিচ্ছেদের যোগ, জেনে নিন আপনার লাভ লাইভ কেমন থাকবে আগামী বছরে

    কোন রাশির আসতে চলেছে নতুন প্রেম

    কোন রাশির হবে সম্পর্কের উন্নতি

    কারা ফিরে পাবেন তাঁদের পুরনো সম্পর্ক

    আর কাদের হতে পারে সম্পর্কে বিচ্ছেদ

    কখন ক্ষণিকের ভালোবাসা কখনও বা তার জন্য দীর্ঘ প্রতিক্ষা। প্রেম আমাদের জীবনে কখন, কীভাবে, কীরূপে আসবে তা একজন অভিজ্ঞ জ্য়োতিষও সঠিকভাবে বলতে পারবেন না। প্রেম জন্মছকের পঞ্চম ঘর থেকে বিচার করা হলেও, মানুষের প্রতি মানুষের টান লুকিয়ে থাকে জন্মছকের বিবিধ ঘরে। মানব জীবনে প্রেমের গুরুত্ব অপরিসীম। প্রেমহীন জীবন অনেকটা রুক্ষ মরুভূমির মত। তাই যারা এখনও জীবনে তাঁদের পছন্দের মানুষটির আসার অপেক্ষা করছেন, বা পছন্দের মানুষটির সঙ্গে রয়েছেন, চলুন জেনে নেওয়া যাক কেমন থাকবে ২০২৪ সালে এই প্রেমের সম্পর্ক। 

    মেষ- মেষ রাশির লোকদের জন্য ২০২৪ সাল খুব শুভ। আগামী বছর আপনার জীবনে প্রেম এবং সম্পর্কের উন্নতি হতে চলেছে। ২০২৪ সালের শুরুতে, আপনার রাশিফল সূচিত করে যে আপনার নবম ঘরে সূর্যের উপস্থিতি এবং দশমে শুক্রের উপস্থিতি আপনার জন্য আবেগপ্রবণ পরিস্থিতি তৈরি করবে। 

    Tag: কুম্ভ রাশির বৈশিষ্ট্য  , কুম্ভ রাশির প্রেম  

    Tags

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)