বৃষ রাশির মেয়েরা কেমন হয়ে থাকে

বৃষ রাশির মেয়েরা কেমন হয়ে থাকে


    বৃষ রাশির মেয়েরা কেমন হয়ে থাকে

    আসসালামুআলাইকুম প্রিয় পাঠকবৃন্দ আপনারা কেমন আছেন আশা করি অবশ্যই ভালো আছেন। জি আলহামদুলিল্লাহ আমরা অনেক ভালো আছি। আজ আমরা আপনাদের মাঝে বৃষ  রাশির মেয়েরা কেমন হয় সে সম্পর্কে কিছু তথ্য আপডেট দিব। আশাকরি আপনাদের পোস্টটি আপনাদের ভালো লাগবে।



    সৃষ্টির শুরু থেকেই নারীর প্রতি পুরুষের কোন এক অজানা কারণে আকর্ষণ রয়েছে। এই আকর্ষণ থেকেই পুরুষ চায় সবসময় নারীর সঙ্গে ঘনিষ্ঠ হতে। কিন্তু যদি দু’জনের স্বভাব-চরিত্র না মেলে তখনই বাঁধে বিপত্তি। তাই আগেই জেনে নেওয়া উচিত কোন রাশির জাতিকা কিংবা মেয়ে কেমন।


    বৃষ রাশির নারী (২১ এপ্রিল – ২১ মে)


    প্রথম দেখায় বৃষ নারীকে মনে হবে খুব শান্তশিষ্ট, মিষ্টি প্রকৃতির। সাধারণত তিনি আপনার সঙ্গে এমন মিষ্টি আচরণই করবেন, কিন্তু রেগে গেলে তবেই তার আসল রূপ দেখতে পাবেন।


    বৃষ নারীর চরিত্রের “সুগার কোটিং”-এর নিচে রয়েছে আগুনে মেজাজ। এর আওতায় না পড়ার চেষ্টা করুন। তবে ভালোবাসার ছোট্ট ছোট্ট উপহার পেতে পছন্দ করেন বৃষ নারী। তাকে উৎসর্গ করতে পারেন নিজের তৈরি একটি কবিতা অথবা অন্যরকম কিছু ফুল, সঙ্গে অবশ্যই আন্তরিক অনুভূতি। রাগ গলে জল হয়ে যাবে।


    আরও পড়ুন: মেষ রাশির মেয়েরা কেমন হয়


    বৃষ নারীর অন্যতম একটি বৈশিষ্ট্য হল, তারা হয়ে থাকে খুবই একগুঁয়ে। কোনও কিছু পাওয়ার জন্য কোমর বেঁধে লাগেন তারা। মানসিক শক্তির দিক দিয়েও তারা যথেষ্টই কঠোর। তবে যতই কঠোর হোক না কেন, তারা যথেষ্ট মমতাময়ী হয়ে থাকেন।


    Tag: বৃষ রাশির মেয়েরা কেমন হয়ে থাকে