কোন রাশির মেয়েরা কেমন হয়ে থাকে

Anonymous
0
কোন রাশির মেয়েরা কেমন হয়ে থাকে



    কোন রাশির মেয়েরা কেমন হয়ে থাকে 


    আসসালামুআলাইকুম প্রিয় পাঠকবৃন্দ আপনারা কেমন আছেন আশা করি ভাল আছেন?  জি আলহামদুলিল্লাহ ,,আমিও অনেক ভালো আছি। আজ আপনাদের মাঝে নিয়ে আসব কোন রাশির মেয়েরা কেমন হয়। ধৈর্যসহকারে আমাদের পোস্টটি সম্পূর্ণ পড়বেন ইনশাআল্লাহ অবশ্যই ভালো লাগবে।


    মানুষের চরিত্র, স্বভাব, আচার-আচরণ তার রাশি অনুযায়ী হয়। জ্যোতিষশাস্ত্র বলছে, প্রত্যেকটা রাশির নিজস্ব বৈশিষ্ট্য আছে। যেগুলো ব্যক্তিজীবনে প্রতিফলিত হয়। আজ আমরা এই প্রতিবেদনে জানবো কোন রাশির মেয়েরা কেমন চরিত্রের হয়।



    কন্যা রাশির জাতিকা



    কন্যা রাশির জাতিকা হবে একেবারেই নারীসুলভ এবং চুপচাপ অবলা প্রকৃতির, এটা ভাবলে ভুল করবেন। অন্যান্য রাশির জাতিকার চাইতে একটু চুপচাপ হলেও তারা একেবারে শান্ত শিষ্ট নন। কেউ কেউ আবার ভয়াবহ রকমের অগোছালো। কন্যা রাশির নারীর মাঝে নিজেকে নিখুঁত করে গড়ে তোলার প্রবণতা দেখা যায়। নিজেকে আরও উন্নত করে তুলতে তারা জীবনকে জটিল করে ফেলেন অনেক সময়। কন্যা রাশির জাতিকার প্রতীক কুমারী এবং এই কারণে তাদের মাঝে দেখা যায় একটু লাজুক বৈশিষ্ট্য।

    সময়ের কাজ সময়ে করতে ভালোবাসেন এরা। কন্যা রাশির জাতিকা প্রকৃতির কাছাকাছি থাকতে পছন্দ করেন। প্রেমের ক্ষেত্রে কন্যা রাশির জাতিকার মাঝে দেখা যায় প্রচ্ছন্ন সংকল্প এবং শক্তি। সত্যিকারের ভালোবাসার নারী ও বিশ্বাসী হয় কন্যা রাশির জাতিকা। ভালোবাসায় ভুলেও তার হৃদয় দিয়ে খেলা করতে যাবেন না। কন্যা রাশির জাতিকা প্রেমে পড়ে না খুব সহজে। কিন্তু একবার প্রেমে পড়লে তিনি সেই সম্পর্ককে করে ফেলেন দীর্ঘস্থায়ী।






    কর্কট রাশির জাতিকা



    কর্কট নারীর জাতিকার চরিত্রে তাদের চাঁদের প্রভাব প্রবল। চাঁদের কলা বাড়া-কমার মতো ওঠানামা করে কর্কট রাশির মেজাজ। সাধারণত কর্কট নারীর জাতিকা যথেষ্ট সহজ সরল হয়ে থাকেন। কিন্তু তার অনুভূতি হয়ে থাকে যথেষ্ট জটিল। সবগুলো রাশির মাঝে কর্কট নারীর জাতিকার বৈশিষ্ট্য নির্ণয় করা সবচেয়ে কঠিন। কর্কট নারীর জাতিকা হয়ে থাকে খুবই স্পর্শ কাতর। বিশেষ করে কোন কর্কট নারীর জাতিকাকে সমালোচনা করার ব্যাপারে খুবই সাবধান থাকুন। এই সমালোচনা জীবনে কখনো ভুলবে না তারা। বয়স বৃদ্ধির পাশাপাশি কর্কট রাশির জাতিকার অনুমান শক্তি প্রখর হয়। কোন ব্যক্তির ব্যাপারে খুব কম জেনেও, সে আসলে ভালো না খারাপ তা ধারনা করে নিতে পারে। এই ধারণা সঠিক হয়ে থাকে বেশিরভাগ ক্ষেত্রে। তাদের ব্যাপারে সহানুভূতি দেখাতেও কর্কট নারী সিদ্ধহস্ত। প্রেমের ব্যাপারে কর্কট নারীর জাতিকাকে একটু সময় দিতে হবে।



    সিংহ রাশির জাতিকা



    এই রাশির জাতিকার মাঝে সিংহের বৈশিষ্ট্য লক্ষ্য করা যায়। তারা সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে থাকেন সবসময়। সিংহ রাশির জাতিকাদের না ঘাঁটানোই ভালো। যদি রেগে যায় সিংহ রাশির জাতিকা তাহলে উপহার এবং মিষ্টি মিষ্টি কথা দিয়ে আগে তাকে ঠান্ডা করে নিতে হবে। তারা যেমন বুদ্ধিমতী হয়ে থাকেন, তেমনি শক্তিশালী চরিত্র এবং সৃজনশীলতা দেখা যায়। প্রেমের ক্ষেত্রে সিংহ রাশির জাতিকা কোন রকম ছাড় দিতে রাজি হন না। 





    Tag:  কোন রাশির মেয়েরা কেমন হয়ে থাকে 
    Tags

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)