bill gates family । বিল গেটস ফ্যামিলি

Md. Mehrab Islam
0

bill gates family, bill gates family details, bill gates details, bille gates biography

 bill gates family।  bill gates family details।  bill gates details। bille gates biography 

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন,  আজকে আপনাদের সাথে শেয়ার করবো,  বিল গেটস এর পরিবার নিয়ে, পুরো লেখাটি মনোযোগ দিয়ে পড়ার অনুরোধ রইলো, বিস্তারিত আলোচনা করছি।

স্ত্রী ও শিশু

 1987 সালে, মেলিন্ডা ফ্রেঞ্চ নামে একটি 23 বছর বয়সী মাইক্রোসফ্ট প্রোডাক্ট ম্যানেজার গেটসের নজর কেড়েছিলেন, তখন 32. অত্যন্ত উজ্জ্বল এবং সংগঠিত মেলিন্ডা গেটসের পক্ষে একটি নিখুঁত ম্যাচ ছিল।  সময়ের সাথে সাথে, তারা একটি ঘনিষ্ঠ এবং বৌদ্ধিক সংযোগ আবিষ্কার করায় তাদের সম্পর্ক বাড়ল।  1994 সালের 1 জানুয়ারি মেলিন্ডা এবং গেটস হাওয়াইতে বিয়ে করেছিলেন।

 তাদের বিয়ের মাত্র কয়েক মাস পরে স্তন ক্যান্সারে তার মায়ের ধ্বংসাত্মক মৃত্যুর পরে, তারা 1995 এবং ভ্রমণে জীবন এবং বিশ্ব সম্পর্কে একটি নতুন দৃষ্টিভঙ্গি পেতে কিছুটা সময় নিয়েছিল।  1996 সালে, তাদের প্রথম মেয়ে জেনিফারের জন্ম হয়েছিল।  তাদের পুত্র, ররি ১৯৯৯ সালে জন্মগ্রহণ করেছিলেন, এবং দ্বিতীয় কন্যা ফোবি ২০০২ এ এসেছিলেন।

 ব্যক্তিগত সম্পদ

 1986 সালের মার্চ মাসে গেটস মাইক্রোসফ্টকে শেয়ার প্রতি 21 ডলার প্রাথমিক পাবলিক অফার (আইপিও) দিয়ে জনসাধারণকে নিয়ে যায়, 31 বছর বয়সে তাকে তাত্ক্ষণিকভাবে কোটিপতি করে তোলে G গেটস কোম্পানির 24.7 মিলিয়ন শেয়ারের 45 শতাংশ অংশীদার ছিল, সেই সময়ে তার অংশীদার ছিল 234 মিলিয়ন ডলার  মাইক্রোসফ্ট $ 520 মিলিয়ন।

 সময়ের সাথে সাথে, সংস্থার শেয়ারের মূল্য বেড়েছে এবং বহুবার বিভক্ত হয়েছিল।  1987 সালে, স্টকটি শেয়ারে 90.75 ডলার আঘাত করলে গেটস বিলিয়নেয়ার হয়ে যায়।  সেই থেকে গেটস আমেরিকার শীর্ষস্থানীয় 400 ধনী ব্যক্তিদের ফোর্বসের বার্ষিক তালিকার শীর্ষে বা কমপক্ষে শীর্ষে ছিল।  ১৯৯৯ সালে, সর্বকালের উচ্চতর স্টকের দাম এবং আইপিওর পরে স্টক আটগুণে বিভক্ত হয়ে, গেটসের সম্পদ সংক্ষেপে $ ১০১ বিলিয়ন ডলারে শীর্ষে ছিল।

 বাড়ি

 1997 সালে, গেটস এবং তার পরিবার ওয়াশিংটন লেকের তীরে 55,000 বর্গফুটের একটি বাড়িতে চলে গিয়েছিলেন।  যদিও বাড়িটি একটি ব্যবসায়িক কেন্দ্র হিসাবে কাজ করে তবে এটি দম্পতি এবং তাদের তিন সন্তানের পক্ষে খুব আরামদায়ক বলে মনে হয়।


Tag: bill gates family, bill gates family details, bill gates details, bille gates biography 

Tags

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)