bill gates and jeffrey epstein । বিল গেটস এন্ড জেফ্রি এপস্টেইন

Md. Mehrab Islam
0

bill gates and Jeffrey epstein,  bill gates and Jeffrey epstein story, bill gates and Jeffrey news

 

bill gates and Jeffrey epstein।  bill gates and Jeffrey epstein story। bill gates and Jeffrey news

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন আজকে আপনাদের সাথে শেয়ার করবো  এপস্টেইনের সাথে বিল গেটস এর সম্পর্ক কেমন ছিলো
সবচেয়ে ভাল বন্ধু মিঃ নিকোলিক, যা এখন ক্রোয়েশিয়ার স্থানীয় এবং হার্ভার্ড মেডিকেল স্কুলের প্রাক্তন ফেলো যিনি ফাউন্ডেশনের বিজ্ঞানের পরামর্শদাতা ছিলেন।  মিঃ নিকলিক এবং মিঃ গেটস প্রায়শই ভ্রমণ এবং একসাথে সামাজিকীকরণ করেছিলেন।

মিসেস ওয়াকার, যিনি মিঃ অ্যাপস্টাইনের সাথে ঘনিষ্ঠ যোগাযোগ রেখেছিলেন, তাকে মিঃ নিকলিকের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন এবং পুরুষরা বন্ধুত্বপূর্ণ হয়ে ওঠেন।
মিস্টার এপস্টেইন এবং মিঃ গেটস প্রথম জনগণের মুখোমুখি হয়েছিলেন 31 জানুয়ারী, ২০১১, সন্ধ্যায় ওপার পূর্ব পাশের মিস্টার এপস্টেইনের টাউনহাউসে।  তাদের সাথে যোগ দিলেন ডাঃ ইভা অ্যান্ডারসন-ডাবিন, প্রাক্তন মিস সুইডেন যাকে মিঃ এপস্টেইন একবার এবং তাঁর 15 বছর বয়সী কন্যা ড।  (ডাঃ অ্যান্ডারসন-ডাবিনের স্বামী, হেজ ফান্ডের বিলিয়নেয়ার গ্লেন ডাবিন, মিঃ এপস্টেইনের বন্ধু এবং ব্যবসায়িক সহযোগী ছিলেন। ডাবিন্স কোনও মন্তব্য করতে রাজি হননি।)

মিটিংটি 8 টায় শুরু হয়েছিল এবং বেশ কয়েক ঘন্টা ধরে চলেছিল, মিঃ গেটসের মুখপাত্র মেসি। আর্নল্ডের মতে।  মিঃ এপস্টাইন পরবর্তীকালে বন্ধু এবং সহযোগীদের ইমেলগুলিতে এই সভাটির বিষয়ে গর্ব করেছিলেন।  টাইমস পর্যালোচনা করে তিনি লিখেছিলেন, "বিল দুর্দান্ত।"

মিঃ গেটস 2012 সালে মিঃ নিকোলিকের সাথে।  দু'জন লোক প্রায়শই ভ্রমণ এবং একসাথে সামাজিকীকরণ করেছিলেন।  মিঃ নিকোলিক মিঃ এপস্টেইনের সাথে বন্ধুত্ব করলেন বন্ধুত্বের পরে শ্রীযুক্ত ওয়াকার তাদের পরিচয় করিয়ে দিয়েছিল red
মিঃ গেটস, পরিবর্তে, মিঃ অ্যাপস্টাইনের মনোভাব এবং বুদ্ধিমত্তার প্রশংসা করলেন।  পরের দিন সহকর্মীদের ইমেল করে তিনি বলেছিলেন: "একজন খুব আকর্ষণীয় সুইডিশ মহিলা এবং তার কন্যা বাদ গেলেন এবং আমি সেখানে বেশ দেরিতেই শেষ করেছি।"
মিঃ গেটস শীঘ্রই মিঃ এপস্টাইনকে আবার দেখা করলেন।  ক্যালিফোর্নিয়ার লং বিচে একটি টিইডি সম্মেলনে উপস্থিত ব্যক্তিরা দুজনকে ব্যক্তিগত কথোপকথনে জড়িত।
সেই বসন্তের পরে, ২০১১ সালের ৩ মে, মিঃ গেটস আবার মিঃ এপস্টাইনকে তার নিউইয়র্ক প্রাসাদে সাক্ষাত করেছিলেন, বৈঠকের বিষয়ে ইমেল এবং দ্য টাইমসের পর্যালোচনা করা একটি ছবি অনুসারে।
মিস্টার এপস্টেইনের মার্বেল-dাকা প্রবেশদ্বারটিতে তোলা ছবিটিতে মিঃ অ্যাপস্টাইন-কে নীল-সোনার চপ্পল এবং একটি আমেরিকান পতাকা দিয়ে সজ্জিত একটি ভেড়া দেখানো হয়েছে - আলোকসজ্জা দ্বারা প্রজ্জ্বলিত।  তার ডানদিকে: জেমস ই স্ট্যালি, তখন জেপি মরগান প্রবীণ নির্বাহী এবং প্রাক্তন ট্রেজারি সেক্রেটারি লরেন্স সামার্স।  তার বাম দিকে: মিঃ নিকলিক এবং মিঃ গেটস, হাসছেন এবং ধূসর স্ল্যাক এবং একটি নেভির সোয়েটার পরা।
Tag: bill gates and Jeffrey epstein,  bill gates and Jeffrey epstein story, bill gates and Jeffrey news

Tags

Post a Comment

0Comments

প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

Post a Comment (0)