আজকের কুইজের উত্তর ২০২৪ | আজকের কুইজ প্রতিযোগিতার উত্তর | বঙ্গবন্ধু কুইজ এর আজকের উত্তর

RA Tipu
0

আজকের কুইজের উত্তর , কুইজ প্রশ্ন উত্তর, আজকের কুইজ প্রতিযোগিতার উত্তর, আজকের কুইজের উত্তর প্রিয়, বঙ্গবন্ধু কুইজ এর আজকের উত্তর

    আজকের কুইজের উত্তর

    আসসালামু আলাইকুম,প্রিয় পাঠক বন্ধুরা কেমন আছেন ? আমিতো আলহামদুলিল্লাহ ভালোই আছি । যারা আজকের কুইজের সঠিক উত্তরটি জানতে চাচ্ছেন, আপনারা সঠিক জায়গায় এসেছে । তাদের জন্য আমরা অনেক কষ্ট করে আজকের কুইজের উত্তর বের করেছি । আর আজকের কুইজের উত্তর আমরা এই পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করব । 

    কুইজ প্রশ্ন উত্তর |  আজকের কুইজের উত্তর প্রিয়

    কুইজ প্রতিযোগিতায় এমন একটি প্রতিযোগিতার যেখানে বিশেষ করে শিক্ষার্থীদের ক্ষেত্রে অনেক অজানা বিষয় স্বল্প সময়ে জানা হয় । কুইজ প্রশ্ন উত্তর এর মাধ্যমে তা জানা সম্ভব হয় । আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব কুইজ প্রশ্ন উত্তর । আমরা আশা করি আপনারা উপকৃত হবেন ।

    আজকের কুইজ প্রতিযোগিতার উত্তর

    প্রিয় বন্ধুরা আপনারা যারা যারা আজকের কুইজ প্রতিযোগিতার উত্তর জানতে চাচ্ছেন আপনারা সঠিক জায়গায় এসেছেন । আমরা আমাদের সাইটে আজ শেয়ার করব আজকের কুইজ প্রতিযোগিতার উত্তর । আজকের কুইজ প্রতিযোগিতার উত্তর সঠিকভাবে জানতে হলে আমাদের সাইটে দেওয়া তথ্যগুলো ফলো করিন । 

    বঙ্গবন্ধু কুইজ এর আজকের উত্তর

    প্রিয় বন্ধুরা আমরা শেয়ার করব বঙ্গবন্ধু কুইজ এর আজকের উত্তর । বঙ্গবন্ধুকে নিয়ে কিছু অসাধারণ কুইজ প্রশ্ন উত্তর আপনাদের সামনে উপস্থাপন করা হবে । এতে আপনারা বঙ্গবন্ধু সম্পর্কে আরও অনেক কিছু জানতে পারবেন । 

    কবে বাংলাদেশকে স্বীকৃতি দেয় পাকিস্তান?
    উত্তরঃ ২২ ফেব্রুয়ারি ১৯৭৪ সাল

    ১৯৭৪ সালের ফেব্রুয়ারীতে পাকিস্তানের লাহোরে অনুষ্ঠিত হওয়া অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশন(ওআইসি) দ্বিতীয় সম্মেলন । পাকিস্তান কর্তৃক বাংলাদেশকে আনুষ্ঠানিক স্বীকৃতির শর্ত বঙ্গবন্ধুর এই সম্মেলনে যোগদানের সম্মতি জানান । এই প্রেক্ষাপটে বাংলাদেশকে আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি প্রদান করে পাকিস্তান । 


    tags: আজকের কুইজের উত্তর , কুইজ প্রশ্ন উত্তর, আজকের কুইজ প্রতিযোগিতার উত্তর, আজকের কুইজের উত্তর প্রিয়, বঙ্গবন্ধু কুইজ এর আজকের উত্তর


    Tags

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)