সায়ন্তনী নামের বাংলা আরবি ইসলামিক অর্থ কি | What is the meaning of the name Sayontony in Bengali and arbi

  


       
       

    সায়ন্তনী নামের অর্থ কি | সায়ন্তনী নামের আরবি অর্থ কি 

    প্রিয় পাঠকবৃন্দ টাইম অফ বিডি এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহে বরকাতু । আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন । আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমরা অনেক ভালো আছি । আজকে আমরা আপনাদের মাঝে যে বিষয়গুলো নিয়ে কথা বলব সেগুলো হলো সায়ন্তনী নামের অর্থ, সায়ন্তনী নামের ইসলামিক অর্থ কি, সায়ন্তনী নামের আরবি অর্থ কি, সায়ন্তনী নামের অর্থ কি, সায়ন্তনী নামের বাংলা অর্থ কি। বিভিন্ন জায়গায় সায়ন্তনী নামের অর্থ খোঁজা হচ্ছে। আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্টটি নিয়ে আসলাম । আজকের এই পোস্টে আমরা এই নামের অর্থ সম্পর্কে আপনাদের মাঝে বিস্তারিত আলোচনা করব। আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন তাহলে আপনারা এই নামের সঠিক উত্তরটি জানতে পারবেন ।


     সায়ন্তনী নামের বাংলা অর্থ | সায়ন্তনী নামের ইসলামিক অর্থ কি 

    সায়ন্তনী নামটি খুবই সুন্দর একটি নাম । সায়ন্তনী নামটি সাধারণত মেয়েদের নাম। বাংলাদেশের অনেক মেয়ের নামই সায়ন্তনী। সায়ন্তনী খুবই সুন্দর একটি নাম। আমাদের কাছে অনেকেই সায়ন্তনী নামের বাংলা অর্থ এবং সায়ন্তনী নামের ইসলামিক অর্থ সম্পর্কে জানতে চেয়েছেন । আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি । আমরা আমাদের আজকের এই পোস্টটি আপনাদের মাঝে সায়ন্তনী নামের বাংলা অর্থ এবং সায়ন্তনী নামের ইসলামিক অর্থ কি সেটা সম্পূর্ন পোস্ট পরলে আপনি সায়ন্তনী নামের অর্থ গুলো জেনে যাবেন । এছাড়াও এই পোস্টে আমরা সায়ন্তনী নামের সাথে বেশ কিছু পদবী লাগিয়ে অনেকগুলো নাম তৈরী করে দিব । যা আপনি চাইলে নিজের ভাই বোন সন্তানদের জন্য রাখতে পারবেন । আশা করি নাম গুলো আপনাদের অনেক ভালো লাগবে সম্পূর্ণ পোস্টটি পড়ে আমাদের সাথেই থাকবেন । 


    সায়ন্তনী নামের বাংলা অর্থ কি | সায়ন্তনী নামের আরবি অর্থ

    সায়ন্তনী নামটি খুবই সুন্দর একটি নাম। সায়ন্তনী নামের মত সায়ন্তনী নামের অর্থ গুলো কিন্তু খুবই সুন্দর। আপনারা চাইলেই নিজেদের বোন বা সন্তানের নাম সায়ন্তনী রাখতে পারেন। সায়ন্তনী নামটি একটি ইসলামিক নাম নয়। সায়ন্তনী নামের বাংলা অর্থ হলো গোধুলী, উষা, সন্ধা। আশা করছি সায়ন্তনী নামের অর্থ গুলো জানতে পেরে আপনাদের অনেক উপকারে আসলো সায়ন্তনী নামের ইংরেজি বানান হলো Sayontony.


    আমরা নিজেই সায়ন্তনী নামের সাথে বেশ কিছু উপাধি লাগিয়ে বেশ কয়েকটা নাম তৈরি করে দিলাম যা আপনাদের অনেক ভালো লাগবে।



    1. সায়ন্তনী সুলতানা


    2. সায়ন্তনী খাতুন


    3. সায়ন্তনী হাসান


    4. সায়ন্তনী পারভীন


    5. সায়ন্তনী হাসাান


    6. সায়ন্তনী সাবেরা


    7. সায়ন্তনী আলম


    8. সায়ন্তনী আক্তার


    9. সায়ন্তনী খাতুন


    10. সায়ন্তনী বেগম


    11. সায়ন্তনী হোসেন


    12. সায়ন্তনী খান


    13. সায়ন্তনী চৌধুরী


    14 সায়ন্তনী রহমান


    15. সায়ন্তনী সরকার


    16. সায়ন্তনী খান আয়াত


    17. সায়ন্তনী আহমেদ


    18. সায়ন্তনী শেখ


    19. সায়ন্তনী হক


    20. সুমাইয়া তাবাসসুম খান সায়ন্তনী


    21. সায়ন্তনী নাওয়ার


    22. উম্মে আক্তার সায়ন্তনী


    23. ছামিয়া খান সায়ন্তনী


    24. আফিয়া সায়ন্তনী


    25. সায়ন্তনী শিকদার


    26. সায়ন্তনী খন্দকার


    সায়ন্তনী কি আরবি নাম 

    জি না সায়ন্তনী একটি আরবি নাম নয়।


    Tag: সায়ন্তনী নামের অর্থ, সায়ন্তনী নামের ইসলামিক অর্থ, সায়ন্তনী নামের বাংলা অর্থ, সায়ন্তনী নামের ইসলামিক অর্থ কি, সায়ন্তনী নামের অর্থ কি, সায়ন্তনী নামের আরবি অর্থ কি, সায়ন্তনী নামের বাংলা অর্থ কি।