সূরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণসহ | surah furqan ayat 74 bangla | surah furqan ayat 74 in bengali

Monjurul Hasan Manik
3

সূরা ফুরকান আয়াত ৭৪, সুরা ফুরকান আয়াত ৭৪, সূরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ, সুরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ, surah furqan ayat 74 bangla, surah furqan ayat 74 in bengali, সূরা ফুরকান ৭৪ নং আয়াত, সুরা ফুরকান ৭৪ নং আয়াত, সূরা ফুরকান আয়াত ৭৪ ফজিলত

    surah furqan ayat 74 bangla | surah furqan ayat 74 in bengali

    আসসালামুআলাইকুম। আশাকরি আল্লাহর অশেষ রহমতে সকলে সুস্থ আছেন। timeofbd.com এর পক্ষ থেকে সকলকে সালাম, আসসালামু আলাইকুম, শুভেচ্ছা ও অভিনন্দন।

    আজ আপনাদের মাঝে নিয়ে এলাম সূরা ফুরকান আয়াত ৭৪, সুরা ফুরকান আয়াত ৭৪, সুরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ, surah furqan ayat 74 bangla, surah furqan ayat 74 in bengali, সূরা ফুরকান ৭৪ নং আয়াত, সুরা ফুরকান ৭৪ নং আয়াত, সূরা ফুরকান আয়াত ৭৪ ফজিলত।

    সূরা ফুরকান আয়াত ৭৪ | সুরা ফুরকান আয়াত ৭৪ | সূরা ফুরকান আয়াত ৭৪ ফজিলত

    আল কোরআন অত্যন্ত ফপজিলতপূর্ণ মহা গ্রন্থ। এই কিতাবের সকল আয়াত ই আমরা মুসলমানদের জন্য ফজিলতের। এর ভেতরে সূরা ফুরকান আয়াত ৭৪, সুরা ফুরকান আয়াত ৭৪, সূরা ফুরকান আয়াত ৭৪ ফজিলত এটি খুব বেশি আমল করার মত একটি আয়াত। আমাদের উচিত এই আয়াতটি প্রতিদিনই বেশি বেশি করে পড়া। কারণ এই আয়াতে আল্লাহর কাছে আমরা বলি, আল্লাহ যেনো আমাদের স্ত্রী এবং সন্তানদের কাছে খুব বেশি ভালোবাসা পাই এবং আরো ও বলি, আল্লাহ যেনো আমাদেরকে মুত্তাক্বী বানিয়ে নেন। 

    সূরা ফুরকান ৭৪ নং আয়াত | সুরা ফুরকান ৭৪ নং আয়াত

    وَالَّذِينَ يَقُولُونَ رَبَّنَا هَبْ لَنَا مِنْ أَزْوَاجِنَا وَذُرِّيَّاتِنَا قُرَّةَ أَعْيُنٍ وَاجْعَلْنَا لِلْمُتَّقِينَ إِمَامًا

    সূরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ | সুরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ

    বাংলা উচ্চারণঃ ওয়াল্লাযীনা ইয়াকূ লূনা রাব্বানা-হাবলানা-মিন আঝওয়া-জিনা ওয়া যুররিইইয়া-তিনা কুররাতা আ‘ইউনিওঁ ওয়াজ‘আলনা-লিল মুত্তাকীনা ইমা-মা।

    বাংলা অর্থঃ এবং যারা বলে, হে আমাদের পালনকর্তা, আমাদের স্ত্রীদের পক্ষ থেকে এবং আমাদের সন্তানের পক্ষ থেকে আমাদের জন্যে চোখের শীতলতা দান কর এবং আমাদেরকে মুত্তাকীদের জন্যে আদর্শস্বরূপ করো।

    Tags: সূরা ফুরকান আয়াত ৭৪, সুরা ফুরকান আয়াত ৭৪, সূরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ, সুরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ, surah furqan ayat 74 bangla, surah furqan ayat 74 in bengali, সূরা ফুরকান ৭৪ নং আয়াত, সুরা ফুরকান ৭৪ নং আয়াত, সূরা ফুরকান আয়াত ৭৪ ফজিলত

    Post a Comment

    3Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment