তুমি ফিরবে বলে pdf | তুমি ফিরবে বলে কবিতা | তুমি ফিরবে বলে বই রিভিউ

 

তুমি ফিরবে বলে, তুমি ফিরবে বলে pdf , তুমি ফিরবে বলে কবিতা, তুমি ফিরবে বলে বই রিভিউ , তুমি ফিরবে বলে wafilife


    তুমি ফিরবে বলে

    প্রিয় পাঠকবৃন্দ টাইম অফ বিডির পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই শুভেচ্ছা ও সালাম আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আপনারা অনেকেই হয়তো খুঁজছেন তুমি আসবে বলে বই এর pdf ।আর তাই আজকে আমরা আমাদের পোস্টটি আপনাদের জন্য হাজির করেছি। আজকে আমাদের এই পোস্টে যা যা থাকছে সেগুলো হলোতুমি ফিরবে বলে, তুমি ফিরবে বলে pdf , তুমি ফিরবে বলে কবিতা, তুমি ফিরবে বলে বই রিভিউ , তুমি ফিরবে বলে wafilife আশাকরি পুরোপুরি ধৈর্য সহকারে পড়বেন এবং সঠিক তথ্যটি পাবেন।

     তুমি ফিরবে বলে pdf

    প্রিয় পাঠকবৃন্দ আপনারা হয়তো বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় তুমি ফিরবে বলে এই বইটির পিডিএফ খুঁজছেন। আর তাই আজকে আমরা আমাদের এই পোস্টটিতে তুমি ফিরবে বলে পিডিএফ টি দিয়ে দিয়েছি।তুমি ফিরবে বলে পিডিএফ ফ্রী ডাউনলোড করতে চাইলে আপনারা আমাদের পোস্টে দেওয়ার ডাউনলোড দা পিডিএফ লিংক এ ক্লিক করুন।ক্লিক করার পরেই আপনি পিডিএফ ফ্রী ডাউনলোড করে নিতে পারবেন।

    Download the pdf link

    তুমি ফিরবে বলে কবিতা 

    তুমি ফিরবে

    ____সমরেশ মজুমদার

    তুমি ফিরবে কোন একদিন

    হয়তো নীলিমায় হারানো কোন এক নিষ্প্রভ বেলায়।

    নতুবা কোন এক নবীন হেমন্তে,

    এক নতুন দিনের নির্মল খোলা হাওয়ায়।

    অথবা কোন এক শ্রাবণের দিনে

    অহরহ ঝরা ঘন কাল মেঘ বৃষ্টির

    মুহু মুহু নির্ঝর খেলায়।

    তুমি ফিরবে কোন এক রাতে

    পূর্ণিমার ভরা জোছনায়।

    তুমি ফিরবে জানি বহুদিন পরে

    হয়তো বা হাজার বছর পরে।

    কোন এক নিঃস্ব হৃদয়ে,

    লক্ষ্য প্রাণের ভিড়ে, তুমি ফিরবে।

    বহুরুপে সেই প্রাণে, অনেক নবীনের ভিড়ে,

    তোমার আমার গড়া ভালবাসার নীড়ে।

    তুমি ফিরবে বলে বই রিভিউ 

    বুক রিভিউ

    বই :তুমি ফিরবে বলে

    প্রকাশনী:সমর্পন

    পৃষ্টা :১৮০

    কিছু কিছু বই আছে যে বইগুলো পাঠকের সাথে কথা বলতে পারে।তখন মনে হয় কেউ যেন বড় ভাই এর মতো হয়ে এই ছোট ছোট ভাই বোনদের জীবনের চলার পথের কিছু নসীহা দিচ্ছে। তাও এমন সাবলীল ভাষাই যাতে যে কেউ ব্যাপারটি সহজে অনুধাবন করতে পারে।জাকারিয়া মাসুদ এর "তুমি ফিরবে বলে" বইটি তার একটি দৃষ্টান্ত।

    এই বইটি রবের দিকে মানুষকে ফিরিয়ে আনার আকুতিভরা এক তীব্র মর্মস্পর্শী আখ্যান।তুমি ফিরবে বলে এটি একটি আহ্বান...... লেখকের আহবান.... আলোর পথে ফেরার আহ্বান।......তার রবের দিকে প্রত্যাবর্তন এর আহ্বান.......

    বর্তমান যুগে এসে একজন যুবকের সবচেয়ে বড় ভুল হয় সঙ্গ বা বন্ধু নির্বাচনের ক্ষেত্রে। আমরা বন্ধুত্বের হাত এমন সব মানুষদের বাড়িয়ে দিই যারা নিজেরা আধার পথের পথিক,আর নিজেরাও হারিয়ে যায় সেই আধারের রাজ্যে।উভয় হয়ে উঠি আধারের পথিক।

    ঐ জাকারিয়া ভাই বলল না,

    "আধার ছাড়ায়ে যাব হারায়ে সংগ তোমায় লয়ে"

    এই সময় জীবনের অর্ধ শেষ করে দেই এই বন্ধু সমাজই।

    জীবনের নানামমুখী হতাশা,পাপের বোঝায় নুয়ে পড়া যোবনের আকুতি, পাথরের মতো শক্ত হয়ে যাওয়া হৃদয়ের গ্লানি এই সব কিছুকে দূর করে নতুন করে জীবনকে ভাবতে শেখাবে এই বইটি।একবার এত সুন্দর একটা ডাকে সাড়া দিয়ে দেখা তো যেতেই পারে। একবার চোখ বুলিয়ে নিতে দোষ কি???

    এই বইটিকে আল্লাহ্‌ রাব্বুল আলামীন অসংখ্য পথভোলা পথিককে দ্বীনের পথে ফিরে আসার মাধ্যম হিসেবে কবুল করে নিক।

    তুমি ফিরবে বলে wafilife 

    'তুমি ফিরবে বলে' বইটি ইতিমধ্যে অনেকেই পড়েছেন। আমিও পড়েছি। পড়তে গিয়ে সবচেয়ে বেশি অভিভূত হয়েছি বইটির ভাষা দেখে। প্রতিটি শব্দে যেন মিশে আছে পথহারা যুবকদের প্রতি ভালোবাসা মেশানো নববি-দাওয়াত; আছে কোমর আঁকড়ে ধরে তাদেরকে জাহান্নামের আগুন থেকে রক্ষা করার আকুল আহ্বান। সালাত, সিয়াম, পর্দা, দাড়ি, সর্বোপরি আল্লাহর আনুগত্যের উৎসাহ দান। তেমনি গান-বাজনা, পর্ন-বেহায়াপনা, হারাম সম্পর্ক, ইত্যাদি পাপাচার থেকে ফিরে আসার আকুল আহ্বান।

    বর্তমান সময়ের কিশোর-কিশোরী, তরুণ-তরুণী এবং যুবক-যুবতীর খুব কাছের বন্ধু হতে পারে বইটি। দাওয়াতি কাজের জন্য অনেকেই ইতিপূর্বে বইটি একাধিক কপি ক্রয় করে ফ্রি বিতরণ করেছেন। অনেকে আবদার জানিয়েছেন বইটির একটি সুলভ সংস্করণ বের করা হোক। যাতে দামটা সবার হাতের নাগালে থাকে এবং দাওয়াতি কাজ হিসেবে এটি ব্যবহার করা যায়। 

    আলহামদুলিল্লাহ এই দিকটি বিবেচনায় রেখে সমর্পণ প্রকাশন বইটির দাওয়াহ সংস্করণ নিয়ে এলো। এই সংস্করণে ভিতরের কোনো পরিবর্তন নেই। কম দামের কিন্তু মানসম্পন্ন প্রিন্ট। 

    বই: তুমি ফিরবে বলে (দাওয়াহ সংস্করণ)

    Tag:তুমি ফিরবে বলে, তুমি ফিরবে বলে pdf , তুমি ফিরবে বলে কবিতা, তুমি ফিরবে বলে বই রিভিউ , তুমি ফিরবে বলে wafilife