মুসলমানদের পতনে বিশ্ব কি হারালো PDF|মুসলমানদের পতনে বিশ্ব কি হারালো PDF download

Anonymous
0

    মুসলমানদের পতনে বিশ্ব কি হলো Pdf

    আসসালামু আলাইকুম। কেমন আছেন। অবশ্যই ভালো আছেন। আমরাও ভালো আছি আপনাদের দোয়ায়। আজ আমরা টাইম অফ বিডির পক্ষ থেকে আপনাদের জন্য নিয়ে আসলাম। মুসলমানদের পতনে বিশ্ব কি হারালো তার পিডিএফ। আশা করি সম্পূর্ণ পিডিএফটি আপনারা যদি মনোযোগ দিয়ে দেখেন। তাহলে উপকৃত হবেন। মুসলিম জাতির আদি ইতিহাস সম্পর্কে জানতে পারবেন। আপনাদের কাছে একটাই অনুরোধ পোস্টটি ধৈর্য্য সহকারে পুরোটা পড়বেন। হলে আপনাদের কাঙ্খিত বিষয়টি আপনারা জানতে পারবেন।


    মুসলমানদের পতনে বিশ্ব কি হারালো পিডিএফ|download

    ইসলাম একটি পূর্ণাঙ্গ জীবন বিধান। আর এই বিধান দুনিয়াতে আগমনের পূর্ব হতেই বিভিন্ন সময় বিভিন্নভাবে কায়েমি স্বার্থবাদী ও শক্তির বাধার সম্মুখীন হয়ে আছে। নবী-রাসূলগণের মেহনত ও মর্যাদা ও পীর মুর্শিদ ইসলামের মর্মবাণী আজ আমাদের পর্যন্ত পৌঁছেছে। আর বিভিন্ন সময়ে সগব ঘটনা নিয়ে বিজ্ঞজনেরা ইতিহাস লিখে আমাদের চিন্তার খোরাক জুগিয়েছে। কিন্তু আজ সারা বিশ্বব্যাপী মুসলমানরা যেভাবে নির্যাতিত নিপীড়িত হচ্ছে। সে সবের ওপর আলোচনা পর্যালোচনা হচ্ছে।

    কিন্তু কেউ এর সঠিক কারণ উদঘাটনের সক্ষম হয়নি। কি কারনে এককালের অর্থ জাহানের শাসকদের এই অধঃপতন। কিসের জন্য এই বিপর্যয়? কিসের জন্য আজ গোটা মুসলিম জাহান সহ পুরো পৃথিবী ক্ষতিগ্রস্ত হচ্ছে। এসব বিষয়ের উপর কথা বলতে গেলে তেমন কেউ কলম ধরে না। ইসলামী বিপ্লবের শ্রেষ্ঠত্ব এবং তার বিস্ময়কর ও কৃতিত্বপূর্ণ অবদানের তখন পর্যন্ত বোঝা যাবে না যতক্ষণ পর্যন্ত জাহেলিয়া যুগের সমগ্র পরিবেশের চিত্র সামনে আসে।




    Tag: মুসলমানদের পতনে বিশ্ব কি হারালো PDF |ডাউনলোড

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)