দ্যা আলকেমিস্ট PDF |দ্য আলকেমিস্ট পিডিএফ download |দ্য আলকেমিস্ট download PDF link

Anonymous
0

দ্যা আলকেমিস্ট PDF

    আসসালামু আলাইকুম। প্রিয় পাঠকবৃন্দ আপনারা কেমন আছেন? আশা করি অবশ্যই ভালো আছেন। জি আলহামদুলিল্লাহ আমরা অনেক ভালো আছি। প্রিয় পাঠক বৃন্দ আপনাদের জন্য আমরা time of BD পক্ষ থেকে দ্য আলকেমিস্ট পিডিএফ। নিয়ে আসলাম। প্রিয় পাঠক আপনারাথেকে দ্য আলকেমিস্ট পিডিএফ বইটি পড়তে পারবেন। আপনারা ইদানিং বিভিন্ন সাইটে খোঁজাখুঁজি করছেন কিন্তু সঠিক ইনফরমেশন পাচ্ছেন না। সেজন্য আমাদের এই পোস্টটি করা। আপনার কাছে একটাই অনুরোধ আমাদের পোস্টটি সম্পূর্ণ পড়বেন। ইনশাআল্লাহ আপনাদের অবশ্যই ভালো লাগবে।

     দ্য আলকেমিস্ট পিডিএফ download


    দি আলকেমিস্ট বাংলা অনুবাদ একটি বই লিখেছেন পাওলো কোয়েলহো। দ্য আলকেমিস্ট বইটি ১৯৮৮ সালে সর্বপ্রথম পর্তুগিজ ভাষায় রচিত হয়। যা ১৯৯৩ সালে ইংরেজি ভাষায় অনুবাদিত হওয়ার পর ২০০৯ সাল পর্যন্ত বইটির মোট ৬৭ টি ভাষায় অনুবাদ হয়েছে।

    দ্যা আলকেমিস্ট download PDF link

    দ্য আলকেমিস্ট গল্পটা সান্তিয়াগো নামের এক ছেলে কে ঘিরে। তার এই গল্পটার সেও বেশি ইম্পর্টেন্ট এই গল্পের ক্যাটাগরি টা। বলুনতো কোন জনরায় পরে বইটা। Aventure নাকি আত্মউন্নয়নমূলক নাকি philosophy নাকি স্পিরিচুয়াল নাকি romance? ভাবুন তাহলে উত্তরটা দেওয়ার সহজ।বইটা আসলে উপরোক্ত এই সব ধরনের ক্যাটাগরির মধ্যে পড়ে।বইটার বিভিন্ন দিক আছে এই বইটা একই সাথে রয়েছে বহু দ্বিমুখীতা এবং বহু রসিকতা। চলুন ব্যাখ্যা করে তাহলে,একটা দিক হতে পারে এভেঞ্চার সান্তিয়াগো ভেড়া সরিয়ে রাত বেরাতে হাটে। লাইফটা অতিবাহিত করে, লাইভ কে বুঝতে চেষ্টা করে। ছোট্ট একটা ড্রিম তাকে ভাবিয়ে তোলে এবং সে ভাবনায়, খেয়ে মিশরের পিরামিডের গুপ্তধন খুঁজে যাবে বলে ঠিক করে।বিভিন্ন বাধা-বিপত্তি অতিক্রম মরু বিচরণ বিষয়ের উপরে অ্যাভেঞ্জার এর পরে।তার লক্ষ্যের প্রতি এত দিও তা নিশ্চয়ই আত্মউন্নয়নের প্রতি অনুপ্রাণিত করে।তার ভ্রমণের সময় মরুভূমিতে মরুকন্যা ফাতেমার সাথে দেখা হওয়া এবং সেখান থেকে ভালোবাসা হওয়া।প্রান্তরে তাকিয়ে যুগ-যুগান্তর অপেক্ষা করে। আহ! আমাদের ঘরের রোমান্টিক একটা ব্যাপার।প্রকৃতি ও বোঝার চেষ্টা করে প্রকৃতির বিভিন্ন উপাদানের সাথে একাত্ম হওয়া ছোট ছোট ঘটনায় সারা দিয়ে বড় সিদ্ধান্ত নেয়া এসব নিশ্চয়ই spiritual &philadelphical ব্যাপার।

    প্রিয় শিক্ষার্থীবৃন্দ, দ্যা আলকেমিস্ট PDF এখন পাওয়া যাচ্ছে না। পরবর্তীতে আমরা এটি আমাদের সাইটে পোস্ট করব। আপনারা সেটি দেখবেন।

    Tag:দ্য আলকেমস্ট PDF |দ্য আলকেমিস্ট পিডিএফ download |দ্য আলকেমিস্ট download PDF link

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)