ইলমা নামের বাংলা আরবি ইসলামিক অর্থ কি | Elma name meaning in Bengali arabic and islamic

Educational help
0

 

ইলমা নামের অর্থ, ইলমা নামের ইসলামিক অর্থ, ইলমা নামের বাংলা অর্থ, ইলমা নামের ইসলামিক অর্থ কি, ইলমা নামের অর্থ কি, ইলমা নামের আরবি অর্থ কি, ইলমা নামের বাংলা অর্থ কি,

    ইলমা নামের অর্থ কি | ইলমা নামের আরবি অর্থ কি 

    প্রিয় পাঠকবৃন্দ টাইম অফ বিডি এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহে বরকাতু । আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন । আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমরা অনেক ভালো আছি । আজকে আমরা আপনাদের মাঝে যে বিষয়গুলো নিয়ে কথা বলব সেগুলো হলো ইলমা নামের অর্থ, ইলমা নামের ইসলামিক অর্থ কি, ইলমা নামের আরবি অর্থ কি, ইলমা নামের অর্থ কি, ইলমা নামের বাংলা অর্থ কি। বিভিন্ন জায়গায় ইলমা নামের অর্থ খোঁজা হচ্ছে আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্টটি নিয়ে আসলাম আজকের এই পোস্টে আমরা এটি সম্পর্কে আপনাদের মাঝে বিস্তারিত আলোচনা করব আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন তাহলে আপনারা এই নামের সঠিক উত্তরটি জানতে পারবেন ।

    ইলমা নামের বাংলা অর্থ | ইলমা নামের ইসলামিক অর্থ কি 

    ইলমা নামটি খুবই সুন্দর একটি নাম । এলমা নামটি সাধারণত মেয়েদের নাম। বাংলাদেশের অনেক মেয়ের নামই ইলমা। ইলমা নামটা কিন্তু খুবই সুন্দর একটি নাম। আমাদের কাছে অনেকেই ইলমা নামের বাংলা অর্থ এবং ইলমা নামের ইসলামিক অর্থ সম্পর্কে জানতে চেয়েছেন আর সেজন্য আমরা আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি আমরা আমাদের আজকের এই পোস্টটি আপনাদের মাঝে ইলমা নামের বাংলা অর্থ এবং ইলমা নামের ইসলামিক অর্থ কি সেটা সম্পূর্ন পোস্ট করলে আপনি ইলমা নামের অর্থ গুলো জেনে যাবেন এছাড়াও এই পোস্টে আমরা ইলমা নামের সাথে বেশ কিছু পদবী লাগিয়ে অনেকগুলো নাম তৈরী করে দিব যা আপনি চাইলে নিজের বন্ধুবান্ধব ভাই বোন সন্তানদের জন্য রাখতে পারবেন আশা করি নাম গুলো আপনাদের অনেক ভালো লাগবে সম্পূর্ণ পোস্টটি পড়ে আমাদের সাথেই থাকবেন । 

    ইলমা নামের বাংলা অর্থ কি | ইলমা নামের আরবি অর্থ

    ইলমা নামটি খুবই সুন্দর একটি নাম। ইলমা নামের মত ইলমা নামের অর্থ গুলো কিন্তু খুবই সুন্দর। আপনারা চাইলেই নিজেদের বোন বা সন্তানের নাম ইলমা রাখতে পারেন। ইলমা নামটি একটি ইসলামিক নাম। ইলমা নামের বাংলা অর্থ হলো জ্ঞানী, শিক্ষা ও বিদ্যা। ইলমা নামের ইসলামিক অর্থ ও আরবি অর্থ হলো জ্ঞানী, শিক্ষা ও বিদ্যা আশা করছি এলমা নামের অর্থ গুলো জানতে পেরে আপনাদের অনেক উপকারে আসলো ইলমা নামের ইংরেজি বানান হলো Elma.

    আমরা নিজেই ইলমা নামের সাথে বেশ কিছু উপাধি লাগিয়ে বেশ কয়েকটা নাম তৈরি করে দিলাম যা আপনাদের অনেক ভালো লাগবে।


    1. ইলমা সুলতানা

    2. ইলমা খাতুন

    3. ইলমা হাসান

    4. ইলমা পারভীন

    5. ইলমা হাসাান

    6. ইলমা সাবেরা

    7. ইলমা আলম

    8. ইলমা আক্তার

    9. ইলমা খাতুন

    10. ইলমা বেগম

    11. ইলমা হোসেন

    12. ইলমা খান

    13. ইলমা চৌধুরী

    14  ইলমা রহমান

    15. ইলমা সরকার

    16. ইলমা খান আয়াত

    17. ইলমা আহমেদ

    18. ইলমা শেখ

    19. ইলমা হক

    20. সুমাইয়া তাবাসসুম খান ইলমা

    21. ইলমা নাওয়ার

    22. উম্মে আক্তার ইলমা

    23. ছামিয়া খান ইলমা

    24. আফিয়া ইলমা

    25. ইলমা শিকদার

    26. ইলমা খন্দকার

    ইলমা কি আরবি/ইসলামিক নাম 

    জি অবশ্যই ইলমা একটি আরবি নাম


    Tag: ইলমা নামের অর্থ, ইলমা নামের ইসলামিক অর্থ, ইলমা নামের বাংলা অর্থ, ইলমা নামের ইসলামিক অর্থ কি, ইলমা নামের অর্থ কি, ইলমা নামের আরবি অর্থ কি, ইলমা নামের বাংলা অর্থ কি, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)