বাংলালিংক এসএমএস | বাংলালিংক এসএমএস প্যাক

Educational help
0

 

বাংলালিংক এসএমএস, বাংলালিংক এসএমএস প্যাক, কিভাবে বাংলালিংক sms কেনা যায়, বাংলালিংক এস এম এস অফার, বাংলালিংক sms, বাংলালিংক sms অফার 2021,

    বাংলালিংক sms অফার 2024

    প্রিয় বাঙালি গ্রাহকবৃন্দ টাইম অফ বিডি এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বরকাতু কেমন আছেন আপনারা সবাই আশা করি আপনারা অনেক বেশি ভালো আছেন আজকে আমরা আপনাদের মাঝে যে বিষয়গুলো নিয়ে কথা বলব সেগুলো হলো বাংলালিংক এসএমএস, বাংলালিংক এসএমএস প্যাক, কিভাবে বাংলালিংক sms কেনা যায়, বাংলালিংক এস এম এস অফার, বাংলালিংক sms, বাংলালিংক sms অফার 2024। আপনারা অনেক জায়গায় এগুলো সম্পর্কে জানতে চেয়েছেন । আর সেজন্যই আমরা আমাদের এই পোস্টটি নিয়ে হাজির হয়েছি । পোস্টটি সম্পুর্ণ বলুন আপনারা তাহলে এই সকল প্রশ্নের উত্তর ঠিকই পেয়ে যাবেন। 

    কিভাবে বাংলালিংক sms কেনা যায়

    প্রিয় বাংলালিংক গ্রাহকবৃন্দ আপনারা সবাই জানেন যে বাংলালিংক সিমে আমরা কথা বলার সাথে সাথে কিন্তু মেসেজিং করে থাকি । বাংলালিংক সিমে এসএমএস কিনে একজন আরেক জনের সাথে কথা বলে থাকি। আর এই কারণে বাংলালিঙ্ক কোম্পানি থেকে বাংলালিংক এসএমএস কেনার বিভিন্ন ধরনের অফার কিন্তু দিয়ে থাকে । তারপরও অনেক বাংলালিংক গ্রাহক বৃন্দ এইটা জানেনা যে কিভাবে বাংলালিংক এসএমএস কেনা যায় কেমন । আর সেজন্য আজকে আমরা আমরা আপনাদের মাঝে এই পোস্ট নিয়ে হাজির হলাম। আমরা আমাদের এই পোস্টে আপনাদের জানাবো যে কিভাবে বাংলালিংক এসএমএস কেনা যায় । বাংলালিংক এসএমএস কেনার প্রথম নিয়ম হচ্ছে বাংলালিংক কোম্পানি থেকে যদি কোন অফার দেয় তাহলে তার সাথে একটি নির্দিষ্ট কোড দেয় সেই কোডটি আপনি ডায়াল করলেই সে অফারটি পেয়ে যাবেন । আর দ্বিতীয়ত হচ্ছে এই *5000# কোডটি ডায়াল করলে আপনি বিভিন্ন ধরনের বাংলালিংক এসএমএস অফার দেখতে পারবেন আর সেখান থেকে আপনার ইচ্ছামতো যেকোনো একটি অফার আপনি কিনতে পারবেন। 

    বাংলালিংক এস এম এস অফার

    বাংলালিংক সিমের বিভিন্ন ধরনের অফার রয়েছে। বাংলালিংক এসএমএস অফার সম্পর্কে আপনারা অনেকে আমাদের মাঝে জানতে চেয়েছেন। আমরা একে অন্যের সাথে কথা বলার জন্য অনেক সময় এসএমএস কিনে থাকি । সেজন্য আমরা আজকে আপনাদের মাঝে বাংলালিংংক এসএমএস অফার সম্পর্কে পোস্ট নিয়ে আসলাম এছাড়াও আমাদের কমেন্ট বক্সে অনেকেই বাংলালিংক এসএমএস অফার সম্পর্কে জানতে চেয়েছেন । বিশেষ করে সে জন্যই আজকের এই পোস্ট। আজকে আমরা আমাদের এই পোস্টে বাংলালিংক এসএমএস অফাঊ দিয়ে দেবো যা থেকে আপনারা চাইলে এসএমএস অফার গুলো কিনতে পারবেন । নিচে বাঙালি এসএমএস বান্ডেল গুলো দিয়ে দিলাম। 

    আমরা এখানে আপনাদের এসএমএস অফার গুলো দেওয়ার সাথে সাথে সেগুলো কেনার জন্য নির্দিষ্ট কোড দিয়ে দিচ্ছি, যাতে আপনারা সেগুলো কিনতে পারেন। নিজেই বাংলালিংক এসএমএস অফার এবং তার সাথে কোড গুলো দিয়ে দিলাম আশা করি আপনাদের ভাল লাগবে।

    মূল্যএসএমএস
    মেয়াদকোড
    30 tk500 Sms
    ৩০ দিন*১১০০*৯*১#
    15 tk500 Sms
    ১৫ দিন*১১০০*৯*২#
    7 tk70 Sms
    ৭ দিন*১১০০*৯*৩#
    3 tk30 Sms
    ৩ দিন*১১০০*৯*৪#


    Tag: বাংলালিংক এসএমএস, বাংলালিংক এসএমএস প্যাক, কিভাবে বাংলালিংক sms কেনা যায়, বাংলালিংক এস এম এস অফার, বাংলালিংক sms, বাংলালিংক sms অফার 2024, 

    Post a Comment

    0Comments

    প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে কমেন্ট করে জানান। আমরা আপনায় কাজে নিয়ে নেবো। ধন্যবাদ

    Post a Comment (0)